আজ মুক্তি পাচ্ছে ‘জিরো’ — all-banglanews
শনিবার, ২৩ মার্চ, ২০১৯
হোম / বিনোদন / আজ মুক্তি পাচ্ছে ‘জিরো’

আজ মুক্তি পাচ্ছে ‘জিরো’

আজ মুক্তি পাচ্ছে ‘জিরো’

আজ মুক্তি পাচ্ছে ‘জিরো’বলিউড সুপারস্টার শাহরুখ খানের নতুন সিনেমা এ সপ্তাহ মুক্তি পেতে যাচ্ছে। এই সিনেমায় তিনি বামনের চরিত্রে অভিনয় করেছেন। আজ শুক্রবার প্রেক্ষাগৃহে ‘জিরো’ সিনেমাটি মুক্তি পাচ্ছে। এতে বামন শাহরুখের সাথে হুইল চেয়ারে বসা আনুশকা শর্মার ত্রিভুজ প্রেম দেখানো হয়েছে। শাহরুখ ওরফে ‘কিং খান’ এই সিনেমায় তিন ফুট লম্বা মানুষের চরিত্রে অভিনয় করেছেন।
পরিচালক আনন্দ এল. রায় বলেন, সিনেমাটিতে এমন একজন মানুষের চিত্র ফুটিয়ে তোলা হয়েছে যার একজন ভালবাসার মানুষ দরকার, যে তাকে পছন্দ করবে। শাহরুখকে এই ভূমিকার জন্য বেছে নিয়ে আমরা তার দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিলাম যে তিনি এ চরিত্রে কি করতে পারেন। সিনেমাটিতে আনুশকা একজন নাসার বিজ্ঞানী ও ক্যাটরিনা কাইফ একজন মাতাল বলিউড অভিনেত্রীর চরিত্রে অভিনয় করেছেন। এতে দুই অভিনেত্রীর চরিত্র বিশেষভাবে ফুটিয়ে তোলা হয়েছে।
শাহরুখ এই সিনেমায় যে চরিত্রে অভিনয় করেছেন তার নাম বাউয়া সিং। তিনি খাটো হওয়ার কারণে বিয়ের পাত্রী খুঁজে পাচ্ছিলেন না। কিন্তু ধীরে ধীরে এই ২ নারীর সাথে তার গভীর সম্পর্ক গড়ে উঠে।
এর আগে গত বছর শাহরুখের ‘জাব হ্যারি মেট সেজাল’ মুক্তি পায়। এছাড়া ২০১৭ সালে ‘রাইস’ ও ২০১৬ সালে ‘ফ্যান’ সিনেমা আশানুরুপ ব্যবসা করতে পারেনি। ৫৩ বছর বয়সী এই তারকার সর্বশেষ ব্লকবাস্টার সিনেমা ছিল ‘দিলওয়ালে’। সিনেমাটি ২০১৫ সালে মুক্তি পায়।
সম্প্রতি এক সাক্ষাৎকারে শাহরুখ বলেন, যদি দর্শকরা মনে করেন যে ‘জিরো’ আমার জন্য গুরত্বপূর্ণ। এটা তাদের অনুভূতি। তিনি বলেন, আল্লাহ না করুন, এই সিনেমা যদি সফল না হয়, তবে কি হবে? হতে পারে এরপরের ৬ থেকে ১০ মাস আমি কোন কাজই করব না। তবে আমি বিশ্বাস করি এটি সফল হবে এবং আমি কাজ করতেই থাকব।

এবিএন/এফএম

চেক করুন

বাঘাইছড়িতে ৮ খুনের ঘটনা পরিকল্পিত

বাঘাইছড়িতে ৮ খুনের ঘটনা পরিকল্পিত

রাঙামাটি জেলার বাঘাইছড়িতে ৮ খুনের ঘটনাটি পরিকল্পিত ছিল বলে মন্তব্য করেছেন তদন্ত কমিটির সদস্যরা। ঘটনাস্থল …

ডাকসু নির্বাচন সংক্রান্ত অভিযোগ তদন্তে কমিটি গঠন

ডাকসু নির্বাচন সংক্রান্ত অভিযোগ তদন্তে কমিটি গঠন

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ডাকসু নির্বাচন সংক্রান্ত অভিযোগ তদন্তে ৭ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *