আপনার সাপ্তাহিক রাশি — all-banglanews
বুধবার, ১৬ জানুয়ারি, ২০১৯
হোম / রাশিফল / আপনার সাপ্তাহিক রাশি

আপনার সাপ্তাহিক রাশি

আপনার সাপ্তাহিক রাশি
আপনার সাপ্তাহিক রাশি

আপনি নিজেই আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমি ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা-জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করা হয়েছে।

মেষ ২১ মার্চ-২০ এপ্রিল। ভর # ৬। বিশ্বের বড় বড় প-িত নতমাথায় স্বীকার করেছেন যে মার্লোন ব্র্যান্ডো ইতিহাসের সর্বকালের সর্বশ্রেষ্ঠ অভিনেতা। মেষ রাশির ব্র্যান্ডো ছিলেন মানুষ হিসেবেও মহৎ। ব্র্যান্ডোর চলচ্চিত্র ও তাঁর ওপর নির্মিত তথ্যচিত্র আপনি ইউটিউবে দেখতে পাবেন। ভিসিডি তো আছেই। তিনি যে কত বড় অভিনেতা ছিলেন, তা বুঝতে হলে আপনাকে তাঁর ছবি দেখতে হবে। এমন কোনো চরিত্র নেই যাতে ব্র্যান্ডো অভিনয় করেননি। প্রতিটি চরিত্রে মিশে যাওয়ার পরও তাঁর অভিনয় ছিল স্বকীয়তায় উজ্জ্বল। তিনি আটবার অস্কার মনোনয়ন লাভ করেছেন। শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার পেয়েছেন তিনবার। এর মধ্যে একটি অস্কার তিনি প্রত্যাখ্যান করেছিলেন আমেরিকার রেড ইন্ডিয়ানদের প্রতি শ্বেতাঙ্গদের নিপীড়নের কারণে। মার্লোন ব্র্যান্ডোকে জানুন, মেষ হিসেবে নিজেকে জানতে পারবেন।

বৃষ ২১ এপ্রিল-২১ মে। ভর # ১। আপনি বৃষ? আপনি সৌভাগ্যবান। আপনার রাশিতে আছেন পৃথিবীর বহু মহান নারী-পুরুষ। রবীন্দ্রনাথ, সত্যজিৎÍতাঁরা সবাই বৃষ ছিলেন। বৃষের গুণাবলির সমান হয়ে উঠতে চেষ্টা করুন, প্রকৃত বৃষ হিসেবে নিজের জীবন সার্থক করে তুলুন।

মিথুন ২২ মে-২১ জুন। ভর # ৬। আমার হিসাবমতে, আপনার জীবনে এখন একটা নতুন অধ্যায় সূচিত হওয়ার কথা। আমি জানি না বিষয়টি আপনি টের পাচ্ছেন কি না। আমি প্রায় নিশ্চিত যে আপনার সম্পর্কে আমার ভবিষ্যদ্বাণী সঠিক হবে। তবে কথা থাকে, ভালো কিছু একটা পেতে হলে তার জন্য চেষ্টা থাকা আবশ্যক।

কর্কট ২২ জুন-২২ জুলাই। ভর # ২। কিছুটা মেঘ, কিছুটা রৌদ্র নিয়েই মানুষের জীবন। আপনি দাবি করতে পারবেন না, শুধু আপনার জীবনটাই কষ্টের। কষ্ট তো আমার জীবনেও আছে। তা সত্ত্বেও আমি নিজেকে সুখী বলে মনে করি। কেননা, আমার জীবনে দুর্ভোগের পাশাপাশি আনন্দও আছে। আমার পরামর্শ, আপনি নিজের জীবনের আনন্দগুলোকে খুঁজে নিন। নিজেকে দুঃখী ভাবার মধ্যে কোনো গৌরব নেই। মাথা উঁচু রেখে হাসিমুখে সামনে চলুন।

সিংহ ২৩ জুলাই-২৩ আগস্ট। ভর # ১। বিজয়ী সিংহ, মাত্র তো তোমার জীবন চলা শুরু। এখনই কুয়াশা-হতাশার কথা বলবে না। অনেক কিছুই পাওয়ার আছে, সেগুলো আগে অর্জন করে নিতে হবে। মনে রাখবে, ব্যর্থ হওয়ার জন্য তোমার জন্ম হয়নি।

কন্যা ২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর। ভর # ২। মানুষের মন একই সঙ্গে দুই রকম চিন্তা করতে পারে না। যদি দেখেন মন বিষাদ হয়ে গেছে, দুশ্চিন্তায় ছেয়ে গেছে, তাহলে অন্য রকম পজিটিভ চিন্তা দিয়ে মনটাকে ভরে রাখুন। কথা দিচ্ছি, আপনার জীবনদর্শন বদলে যাবে। আপনি একজন সফল ও আনন্দিত মানুষ হয়ে উঠবেন।

তুলা ২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর। ভর # ২। তুলার জীবনে এখন শুধু সুখ ও সাফল্যের ঢেউ। তাহলেও আবেগের জোয়ারে গা ভাসিয়ে দেবেন না। বাস্তববাদী হোন এবং সাফল্যকে উপভোগ করুন।

বৃশ্চিক ২৪ অক্টোবর-২২ নভেম্বর। ভর # ২। গ্রামাঞ্চলে একজন বললেন, আমি কোনো ঋণখারাপিকে (ঋণখেলাপি) ভোট দেব না। তাঁর এই বিচারের প্রশংসা আমরা না করে পারি না। ভোট আসছে, দেখা যাক ইনি কী করেন! আমরা তো আশা করি, এই মহান লোকটির উদ্দেশ্য সফল হবে। কোনো অন্যায়কারী দেশের চালকের আসনে বসতে পারবে না। ভবিষ্যৎ ভবিষ্যতেরই হাতে। তবু আমাদের আশাবাদী হতে হবে, সদা সচেষ্ট থাকতে হবে, যাতে দেশে শুভ প্রতিষ্ঠিত হয়।

ধনু ২৩ নভেম্বর-২১ ডিসেম্বর। ভর # ৯। লাকী আখান্দের গাওয়া, আমার লেখা একটি গানের মধ্যে আছে: ‘ভালো কে বেসেছে, ঘৃণা কে করেছে, সে কথা জাগে না মনে’। আসলেও তো আমি জীবন কাটিয়েছি মানুষের ভালোবাসা ও অজস্র ক্ষমার ভেতর দিয়ে। জীবনে অনেক অন্যায় করেছি, পাগলামি করেছি, তবু মানুষ আমাকে ক্ষমা করে দিয়েছে। এর চেয়ে সৌভাগ্যের বিষয় আর কী হতে পারে, বলুন? আপনিও জীবনে মানুষের কাছ থেকে পাওয়া ভালোবাসার কথা সব সময় মনে রাখবেন। তাহলে আপনার জীবন চলা সহজ ও সুন্দর হবে। শুভ হোক আপনার!

মকর ২২ ডিসেম্বর-২০ জানুয়ারি। ভর # ৩। মানুষকে আঘাত দিয়ে কাঁদিয়ে দিতে পারাটা একটা সহজসাধ্য কাজ। সে তো আপনিও পারেন, আমিও পারি। কিন্তু একজন মানুষের মুখে একটু হাসি ফুটিয়ে তুলুন তো, দেখবেন, ব্যাপারটা অত সহজ নয়। কিন্তু এটুকু পারার মধ্যেই লুকিয়ে আছে জীবনের সার্থকতা। মানুষের মুখে হাসি এনে দেওয়ার কারণেই মানুষ আপনাকে মনে রাখবে।

কুম্ভ ২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি। ভর # ৯। লোকের ভালো কাজের প্রশংসা করুন। এ ব্যাপারে কার্পণ্য করবেন না। প্রশংসা করতে পয়সা খরচ হয় না। পক্ষান্তরে, আন্তরিকতা মানুষের ব্যক্তিত্বকে ছড়িয়ে দেয়। সবার কাছে আপনার মূল্য বাড়িয়ে দেয়। আমার কথাটার চর্চা করে দেখুন, ফল পাবেন।

মীন ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ। ভর # ৩। বর্তমান সময়ে মীন রাশির নারী ও পুরুষের জয়জয়কার। মীন এখন যে কাজে হাত দেবেন, তাতেই তাঁর অপ্রত্যাশিত সাফল্য আসবে। আপনাকে খুশি করার জন্য এই কথাগুলো বলছি না। যা বলছি, রাশির অঙ্ক থেকেই বলছি এবং অন্তর থেকেও। জয় হোক আপনার!

এবিএন/এফএম

চেক করুন

সবচেয়ে ক্ষমতাসম্পন্ন ৪ রাশি : জেনে নিন আপনার কোনটি

সবচেয়ে ক্ষমতাশালী ৪ রাশি : জেনে নিন আপনার কোনটি

জ্যোতিষ শাস্ত্রে ‘ন্যাচুরাল এলিমেন্ট’ বা প্রকৃতিক উপাদান বলতে আগুন, পানি, বাতাস, পৃথিবীকে বোঝায়। এবং যে …

আজ ৩ ডিসেম্বরের রাশিচক্র : বেকারদের মনোবাসনা পূরণ হবে

আজ ৩ ডিসেম্বরের রাশিচক্র : দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে

আপনার ভাগ্য আপনি নিজেই শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ নিয়ন্ত্রণ করতে পারেন। বাকিটা ফেট বা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *