‘উপজেলা নির্বাচনে কোন ধরনের অবহেলা সহ্য হবে না’ — all-banglanews
মঙ্গলবার, ২৬ মার্চ, ২০১৯
হোম / জাতীয় / ‘উপজেলা নির্বাচনে কোন ধরনের অবহেলা সহ্য হবে না’

‘উপজেলা নির্বাচনে কোন ধরনের অবহেলা সহ্য হবে না’

‘উপজেলা নির্বাচনে কোন ধরনের অবহেলা সহ্য হবে না’
‘উপজেলা নির্বাচনে কোন ধরনের অবহেলা সহ্য হবে না’

উপজেলা নির্বাচনে কোন ধরনের অবহেলা সহ্য করা হবে না এবং ভোটাদের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করতে হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার মোঃ রফিকুল ইসলাম। আজ সোমবার বিকেলে দিনাজপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের আইনশৃঙ্খলা বিষয়ক এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলমের সভাপতিত্বে সভায় পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম, দিনাজপুর ৪২ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল নাহিদুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং অফিসার মোঃ বজলুর রশিদ, সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোঃ মাহমুদ হাসান, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ জয়নুল আবেদিন, সদর উপজেলার ইউএনও ফিরুজুল ইসলাম, বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান ও বীরগঞ্জ থানার ওসি শাকিলা পারভীন বক্তব্য রাখেন।
রফিকুল ইসলাম বলেন, ১৮ মার্চ দিনাজপুরের ১২টি উপজেলায় ৫ম উপজেলা নির্বাচন যেন শান্তিপূর্ণ ও গ্রহণযোগ্য পরিবেশে অনুষ্ঠিত হয় সে জন্য আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্বে নিয়োজিত বিভিন্ন বাহিনীর সদস্যদের সতর্ক ও সজাগ থেকে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে হবে। ভোটারেরা যেন নিজেদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে নিরাপদে বাসায় ফিরতে পারে সে জন্য অনুকূল পরিবেশ সৃষ্টিতে সবাইকে এক যোগে কাজ করতে হবে।
নির্বাচন কমিশনার বলেন, কোন ভাবেই পরিস্থিতির বিঘœ ঘটানো যাবে না। কর্তব্যে অবহেলা ও শিথিলতা প্রদর্শন করা হলে কঠোর হস্তে ব্যবস্থা নেয়া হবে। তিনি বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠানে ইসি বদ্ধ পরিকর। প্রার্থী ও ভোটারদের নিরাপত্তা রক্ষায় সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছি।

এবিএন/এফএম

চেক করুন

উত্তরায় এসি বিস্ফোরণে স্বামী-স্ত্রীর মৃত্যু

উত্তরায় এসি বিস্ফোরণে স্বামী-স্ত্রীর মৃত্যু

রাজধানীর উত্তরা ৩ নম্বর সেক্টরের এক বাসায় এয়ার কন্ডিশনার (এসি) বিস্ফোরণে দগ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন …

আগামীকাল মহান স্বাধীনতা ও জাতীয় দিবস

আগামীকাল মহান স্বাধীনতা ও জাতীয় দিবস

স্বাধীনতা অর্জনের লক্ষ্যে রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন এবং জাতির জনক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *