এবার নিশানায় অক্ষয় কুমার — all-banglanews
শনিবার, ২৩ মার্চ, ২০১৯
হোম / বিনোদন / এবার নিশানায় অক্ষয় কুমার

এবার নিশানায় অক্ষয় কুমার

এবার নিশানায় অক্ষয় কুমার
এবার নিশানায় অক্ষয় কুমার

ঢাকা : ক্ষমতা যেখানে, মানুষের ভিড়ও সেখানে। ক্ষমতার সামনে মানুষের অনেক কিছু বলার থাকলেও, তা বলা যায় না। বলিউডেও এই ধারা বছরের পর বছর ধরে চলে আসছে। ক্ষমতার বিরুদ্ধে তোপ দেগে বর্তমানে খবরের শিরোনামে তনুশ্রী দত্ত। নানা পাটেকরের মতো বড় মাপের অভিনেতার বিরুদ্ধে মুখ খোলায় প্রথমে সমালোচনার শিকার হলেও, এখন তার পাশে বলিউডের বড় অংশ।
প্রিয়াঙ্কা চোপড়া থেকে ফারহান আখতার তনুশ্রীর পক্ষেই। কঙ্গনা রানাউতও বলেছেন, ‘তনুশ্রীর সাহস আছে’। তনুশ্রীর পর এবার নিজের অভিজ্ঞতার কথা শেয়ার করলেন এক সময়ের পর্দা কাঁপানো অভিনেত্রী রাবিনা ট্যান্ডন।
গতকাল রবিবার সকালে রাবিনা একটি টুইট করে জানান, ‘কর্মক্ষেত্রে হেনস্থা হওয়া ঠিক কাকে বলে? এই ইন্ডাস্ট্রিতে বহু স্ত্রী/প্রেমিকারা নীরব দর্শক বা প্ররোচকের মতো। তাদের স্বামীরা অন্য অভিনেত্রীদের সঙ্গে ফ্লার্ট করা হয়ে গেলে তাদের ক্যারিয়ার ধ্বংস করেন এবং তারপরে নতুন একজনকে নিশানা করেন।’
রাবিনার এই টুইটের পরেই নেটিজেনদের এক দল মনে করছেন এই পোস্টে কি পরোক্ষভাবে অভিনেতা অক্ষয় কুমারকে নিশানা করেছেন? এক সময়ে অক্ষয়ের সঙ্গে রাবিনাকে নিয়ে বলিউডে কম গুঞ্জন ছিল না। তবে শুধু রাবিনা নয়, অক্ষয়ের তালিকায় একের পরে এক নারীর নাম জুড়েছে। তারকা পতœী হিসেবে এখানে টুইংকেলের কথাই ইঙ্গিত করেছেন রাবিনা, এমনই মনে করছেন নেটিজেনরা।

এবিএন/এফএম

চেক করুন

বাঘাইছড়িতে ৮ খুনের ঘটনা পরিকল্পিত

বাঘাইছড়িতে ৮ খুনের ঘটনা পরিকল্পিত

রাঙামাটি জেলার বাঘাইছড়িতে ৮ খুনের ঘটনাটি পরিকল্পিত ছিল বলে মন্তব্য করেছেন তদন্ত কমিটির সদস্যরা। ঘটনাস্থল …

ডাকসু নির্বাচন সংক্রান্ত অভিযোগ তদন্তে কমিটি গঠন

ডাকসু নির্বাচন সংক্রান্ত অভিযোগ তদন্তে কমিটি গঠন

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ডাকসু নির্বাচন সংক্রান্ত অভিযোগ তদন্তে ৭ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *