ওয়েলিংটন টেস্টের দ্বিতীয় দিনের খেলাও পরিত্যক্ত — all-banglanews
বৃহস্পতিবার, ২৩ মে, ২০১৯
হোম / খেলাধুলা / ওয়েলিংটন টেস্টের দ্বিতীয় দিনের খেলাও পরিত্যক্ত

ওয়েলিংটন টেস্টের দ্বিতীয় দিনের খেলাও পরিত্যক্ত

ওয়েলিংটন টেস্টের দ্বিতীয় দিনের খেলাও পরিত্যক্ত
ওয়েলিংটন টেস্টের দ্বিতীয় দিনের খেলাও পরিত্যক্ত

বৃষ্টির কারণে বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার ওয়েলিংটন টেস্টের প্রথম দিনের মতো দ্বিতীয় দিনের খেলাও পরিত্যক্ত হয়েছে। ম্যাচের দ্বিতীয় দিন আজ শনিবার স্থানীয় সময় বিকেল সাড়ে ৪টায় মাঠ পরিদর্শন শেষে দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করেন ম্যাচের দুই আম্পায়ার পল রাইফেল ও রুচিরা পাল্লিইয়াগুরুগে। তাই টস ছাড়া দ্বিতীয় দিনের খেলাও পরিত্যক্ত হয়ে যায়। হ্যামিল্টনে সিরিজের প্রথম টেস্ট ইনিংস ও ৫২ রানের ব্যবধানে হেরেছিলো বাংলাদেশ। ফলে তিন ম্যাচ সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে রয়েচে স্বাগতিক নিউজিল্যান্ড।
প্রথম দিনের খেলাও বৃষ্টির কারণে পরিত্যক্ত হওয়াতে শনিবার দ্বিতীয় দিনের খেলা ৩০ মিনিট আগে শুরু হওয়ার কথা ছিল। কিন্তু দিনের শুরু থেকেই গুড়িগুড়ি বৃষ্টির কারণে খেলা শুরু হতে দেরি হচ্ছিল। ক্রমেই বৃষ্টির কারণে বেসিন রিজার্ভের আউটফিল্ড খেলার অনুপযোগী হয়ে ওঠে। মাঠের বেশিরভাগ জায়গাতেই পানি জমে যায়। সকাল থেকে বৃষ্টি হওয়ায় মাঠ থেকে পিচ কভার সরানো সম্ভব হয়নি। তখনও থেমে থেমে বৃষ্টি পড়ছিল।
স্থানীয় সময় দুপুর সাড়ে ১২টার দিকে আম্পায়ার মাঠ পরিদর্শন করেন। বৃষ্টি থেমে গেলেও মাঠ ছিল খেলার জন্য অনুপযোগী। এরপর নির্ধারিত সময় অনুযায়ী খেলার মধ্যাহ্ন বিরতির পর তিন দফা মাঠ পরিদর্শন শেষে দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা।

চেক করুন

অসুস্থদের জন্য রোজা রাখার নিয়ম

অসুস্থদের জন্য রোজা রাখার নিয়ম

রোজা আল্লাহর ফরজ বিধান। অনেকে না জানার কারণে কঠিন অসুস্থ হয়েও রোজা রাখেন। অথচ ইসলামী …

২ লাখ ২ হাজার ৭২১ কোটি টাকার এডিপি অনুমোদন

২ লাখ ২ হাজার ৭২১ কোটি টাকার এডিপি অনুমোদন

আগামী ২০১৯-২০২০ অর্থবছরের জন্য ২ লাখ ২ হাজার ৭২১ কোটি টাকার বার্ষিক উন্নয়ন কর্মসূচি (এডিপি) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *