কুষ্টিয়ায় মাটি চাপা পড়ে ২ বন্ধুর মৃত্যু — all-banglanews
বুধবার, ২০ ফেব্রুয়ারি, ২০১৯
হোম / সারাদেশ / কুষ্টিয়ায় মাটি চাপা পড়ে ২ বন্ধুর মৃত্যু

কুষ্টিয়ায় মাটি চাপা পড়ে ২ বন্ধুর মৃত্যু

কুষ্টিয়ায় মাটি চাপা পড়ে ২ বন্ধর মৃত্যু
কুষ্টিয়ায় মাটি চাপা পড়ে ২ বন্ধর মৃত্যু

কুষ্টিয়ায় মাটি চাপা পড়ে দুই বন্ধু আকাশ ও তরিকুলের মৃত্যু হয়েছে। তাদের দু’জনের বসয়ই ১২ বছর। আজ বৃহস্পতিবার দুপুরে মিরপুর উপজেলার বারুইপাড়া ইউনিয়নের গৌড়দহ খালপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় তাদের সাথে থাকা আরেক সহপাঠি লিখন গুরুতর আহত হয়েছে। নিহত শিশু আকাশ ওই এলাকার মন্টু মণ্ডলের ছেলে ও তরিকুল একই এলাকার মৃত আবুল হাশেমের ছেলে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। হতাহত ৩ জনই কেউপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী। এ ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা প্রশাসনের কর্মকর্তারা।
পুলিশ ও স্থানীয়রা জানান, সমবয়সী আকাশ, তরিকুল ও লিখন বাড়ির পাশে মসলেম ম-লের ছেলে আয়নালের জমির সদ্য মাটি কাটা উচু টিলার নিচে খেলা করছিল। হঠাৎ করে উচু মাটির টিলার একাংশ ভেঙে পড়ে ওই ৩ শিশুর ওপর। এতে মাটির নিচে চাপা পড়ে ৩জন। পরে স্থানীয়রা টের পের পেয়ে দ্রুত ৩ জনকে উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক আকাশ ও তরিকুলকে মৃত ঘোষণা করেন। আহত লিখন বর্তমানে সুস্থ আছে।
মিরপুর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি হৃদয় বিদারক। এ ধরনের ঝুঁকিপূর্ণ গর্ত যে কোনো বিপদ ডেকে আনতে পারে। বিশেষ করে শিশুদের এ ধরনের গর্তের কাছে যাওয়া বিপদজনক।
উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম জামাল আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেন। নিহতদের বাড়িতে তাদের সান্তনা দেন। ভুক্তভোগী পরিবারকে পুর্ণবাসনের আওতায় সরকারের সকল সামাজিক সুযোগ সুবিধা প্রদান করা হবে বলে তিনি জানান।

এবিএন/এফএম

চেক করুন

একশ দিন পর শুরু হতে যাচ্ছে বিশ্বকাপ

একশ দিন পর শুরু হতে যাচ্ছে বিশ্বকাপ

ঠিক একশ’ দিন পর শুরু হতে যাচ্ছে ক্রিকেটের সর্বোচ্চ আসর আইসিসি বিশ্বকাপ। আগামী ৩০ মে …

মাতৃভাষা দিবস উপলক্ষে ডিএমপির নিরাপত্তামূলক কর্মসূচি

মাতৃভাষা দিবস উপলক্ষে ডিএমপির নিরাপত্তামূলক কর্মসূচি

একুশে ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০১৯ যথাযথ ও সুশৃঙ্খলভাবে উদযাপন উপলক্ষে ঢাকা মেট্রোপলিটন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *