ক্যাটরিনার বিয়ে! কিন্তু... — all-banglanews
বৃহস্পতিবার, ২৩ মে, ২০১৯
হোম / বিনোদন / ক্যাটরিনার বিয়ে! কিন্তু…

ক্যাটরিনার বিয়ে! কিন্তু…

ক্যাটরিনার বিয়ে! কিন্তু...
ক্যাটরিনার বিয়ে! কিন্তু…

এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ক্যাটরিনা কাইফ। সব ঠিকঠাক থাকলে এ বছরই নাকি ক্যাট বিয়ে করবেন- এমনটাই গুঞ্জন ছড়িয়েছে বলিপাড়ায়। এর আগে আনুশকা, সোনম, দীপিকা ও প্রিয়াঙ্কার বিয়ের খবর খুব চওড় হয়েছিল বলিউডে। কিন্তু ক্যাটরিনার ব্যাপারটা একটু আলাদা। কারণ, ক্যাটরিনা তার সাবেক প্রেমিক সালমান খানের সাথে ‘ভারত’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। এ কারণে অনেকেই ধারণা করছেন, আবারও তাদের পুরনো প্রেম জোড়া লেগেছে। তবে কাকে বিয়ে করছেন ক্যাটরিনা, এ বিষয়ে এখনো খোলাসা করেননি তিনি। তার ভাষ্য, এখনোই বিষয়টি জানাতে চান না তিনি। অন্যদিকে খুব শিগগিরই আলিয়া ভাটও নাকি বিয়ে করছেন বলে শোনা যাচ্ছে।
সম্প্রতি একটি সাক্ষাৎকারে ২০১৯ সালে কী কী চান? এমন প্রশ্নের জবাবে ক্যাটরিনা জানান, একটি ফিল্মফেয়ার এওয়ার্ড ও নিজের প্রোডাকশন হাউস চাই। আর সিঙ্গেল থাকতে চাই না। সেই থেকে বলিউডে গুঞ্জন, এ বছরই বিয়ে করছেন ক্যাটরিনা। এরপর থেকে বিভিন্ন সাক্ষাৎকারে তাকে এ নিয়ে প্রশ্নও করা হয়।
ক্যাটরিনার জবাব, এ বছরের এখনো আরও অনেক সময় পড়ে আছে। এখনই কোনো সিদ্ধান্ত জানাতে চাই না। বিয়ে যদি হয় সেটি সবাই জানবে। এর আগে প্রেমিক রণবীর কাপুরের সাথে বিয়ের খবর প্রায় চূড়ান্ত হয়ে গিয়েছিল। কিন্তু শেষমেশ তা আর বিয়েতে গড়ায়নি। ভেঙে যায় তাদের সম্পর্ক।

এবিএন/এফএম

চেক করুন

নওশীনের বিরুদ্ধে স্বামী ছিনতায়ের অভিযোগ মিলার

নওশীনের বিরুদ্ধে স্বামী ছিনতায়ের অভিযোগ মিলার

অভিনেত্রী নওশীনের বিরুদ্ধে স্বামী ছিনতায়ের অভিযোগ তুললেন মিলা। তার দাবি, নিজের সাবেক স্বামী বৈমানিক পারভেজ …

অভিনেতা সালেহ আহমেদ আর নেই

অভিনেতা সালেহ আহমেদ আর নেই

না ফেরার দেশে চলে গেলেন নাটক ও সিনেমার পরিচিত মুখ নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেতা সালেহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *