খাদ্যে ভেজালকারীদের মৃত্যুদণ্ড চান নাসিম - all-banglanews
সোমবার, ২৪ জুন, ২০১৯
হোম / অপরাধ / খাদ্যে ভেজালকারীদের মৃত্যুদণ্ড চান নাসিম

খাদ্যে ভেজালকারীদের মৃত্যুদণ্ড চান নাসিম

খাদ্যে ভেজালকারীদের মৃত্যুদণ্ড চান নাসিম
খাদ্যে ভেজালকারীদের মৃত্যুদণ্ড চান নাসিম

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম বলেছেন, যারা খাদ্যে ভেজাল মিশিয়ে মানুষকে মৃত্যুর মুখে ঠেলে দেয় তারা দেশ ও জাতির শত্রু। তিনি বলেন, খাদ্যে ভেজাল প্রদানকারীদের মৃত্যুদণ্ডের বিধান কার্যকর করতে হবে। আজ সোমবার জাতীয় সংসদ ভবনের মেম্বার্স ক্লাব মাঠে বাংলাদেশ তরিকত ফেডারেশন আয়োজিত ইফতার মাহফিল পূর্ব এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারি এমপি’র সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গণতন্ত্রী পার্টির ডা. শাহাদাত হোসেন, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, গণআজাদী লীগের সভাপতি এসকে শিকদার, জাতীয় পার্টির (জেপি) প্রেসিডিয়াম সদস্য এজাজ আহমেদ মুক্তা, ন্যাপের ইসমাইল হোসেন, তরিকত ফেডারেশনের মহাসচিব সৈয়দ রেজাউল হক চাঁদপুরী প্রমুখ ।
মোহাম্মদ নাসিম বলেন, খাদ্যে ভেজালকারীদের কঠোর শাস্তি দিতে হবে। ভেজালকারীদের ধরে প্রয়োজনে অর্থদণ্ড দিতে হবে। ভেজালকারীরা মানুষ রুপী নরপিচাশ, এদের শুধু অর্থ দণ্ড নয়, মৃত্যুদণ্ড দিতে হবে। এদের ক্ষমা করা যাবে না। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। যত চক্রান্ত-ষড়যন্ত্র হোক না কেন সন্ত্রাস, জঙ্গি ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে ১৪ দল দৃঢ়প্রতিজ্ঞ।

এবিএন/এফএম

চেক করুন

সৌদি বিদ্রোহীদের হামলায় নিহত ১ আহত ৭

সৌদি বিদ্রোহীদের হামলায় নিহত ১ আহত ৭ সৌদি আরবের দক্ষিণাঞ্চলীয় একটি বেসামরিক বিমানবন্দরে রবিবার ইয়েমেন …

উপবন এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত হয়ে খালে : বহু হতাহতের আশঙ্কা

উপবন এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত হয়ে খালে : বহু হতাহতের আশঙ্কা

উপবন এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত হয়ে খালে : বহু হতাহতের আশঙ্কা ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েছে সিলেট …