গাজীপুরে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৫ — all-banglanews
বুধবার, ২০ ফেব্রুয়ারি, ২০১৯
হোম / সারাদেশ / গাজীপুরে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৫

গাজীপুরে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৫

গাজীপুরে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৫
গাজীপুরে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৫

গাজীপুরে বাসের সাথে লেগুনার মুখোমুখি সংঘর্ষে ৫ যাত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় কমপক্ষে আরও ৮জন আহত হয়েছেন। আজ সোমবার সকালে গাজীপুর সদরের রাজেন্দ্রপুর হালডুবা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়।
গাজীপুর সদর থানার উপপরিদর্শক (এসআই) শহীদুল ইসলাম জানান, সোমবার সকালে হালডোবা এলাকায় হতাহতের এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন সেনাবাহিনীর সাবেক সার্জেন্ট মুন্সীগঞ্জের গজারিয়া থানার লক্ষীপুর এলাকার মো. মিজানুর রহমান (৫০) ও রাতুল (১৮) নামে এক তরুণ। হতাহতরা সবাই লেগুনার যাত্রী।
এসআই শহীদুল আরও বলেন, রাজেন্দ্রপুর ক্যান্টমেন্ট এলাকা থেকে বাসটি গাজীপুর সদর উপজেলার বাংলাবাজার এলাকায় যাচ্ছিল। পথে বিপরীতমুখী লেগুনার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চারজন এবং হাসপাতালে নেওয়ার পর আরেকজন মারা যান। নিহতরা সবাই পুরুষ। এ দুর্ঘটনায় আরও অন্তত ৮জন আহত হলে তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয় বলে তিনি জানান।
শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয়ভূষণ দাস বলেন, দুর্ঘটনাস্থল থেকে আহত ছয়জনকে তাদের হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে একজন মারা গেছেন। আর দুলাল (৪৫) নামে একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া খাইরুল (৪০), খলিল (৪০) ও নিশান আহমেদসহ (২৮) ৪জনকে ওই হাসপাতালেই চিকিৎসা দেয়া হচ্ছে।

এবিএন/এফএম

চেক করুন

একশ দিন পর শুরু হতে যাচ্ছে বিশ্বকাপ

একশ দিন পর শুরু হতে যাচ্ছে বিশ্বকাপ

ঠিক একশ’ দিন পর শুরু হতে যাচ্ছে ক্রিকেটের সর্বোচ্চ আসর আইসিসি বিশ্বকাপ। আগামী ৩০ মে …

মাতৃভাষা দিবস উপলক্ষে ডিএমপির নিরাপত্তামূলক কর্মসূচি

মাতৃভাষা দিবস উপলক্ষে ডিএমপির নিরাপত্তামূলক কর্মসূচি

একুশে ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০১৯ যথাযথ ও সুশৃঙ্খলভাবে উদযাপন উপলক্ষে ঢাকা মেট্রোপলিটন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *