জঙ্গি হামলায় নিহতদের পরিবারকে ১৫ কোটি টাকা দিলেন শাহরুখ! — all-banglanews
বৃহস্পতিবার, ২৩ মে, ২০১৯
হোম / বিনোদন / জঙ্গি হামলায় নিহতদের পরিবারকে ১৫ কোটি টাকা দিলেন শাহরুখ!

জঙ্গি হামলায় নিহতদের পরিবারকে ১৫ কোটি টাকা দিলেন শাহরুখ!

জঙ্গি হামলা নিহতদের পরিবারকে ১৫ কোটি টাকা দিলেন শাহরুখ!
জঙ্গি হামলায় নিহতদের পরিবারকে ১৫ কোটি টাকা দিলেন শাহরুখ!

কাশ্মীরের পুলওয়ামার জঙ্গি হামলার পর থেকেই উত্তপ্ত ভারত-পাকিস্তান সীমান্ত। জঙ্গি হামলার ঠিক পরপর শহীদ সেনাদের পরিবারের সাহায্যার্থে অনেক বলিউড তারকাই অর্থ সাহায্য করেছিলেন। এই তালিকায় সালমান খান, অমিতাভ বচ্চন, অক্ষয় কুমারসহ অনেক তারকাই রয়েছেন। সে সময় শাহরুখ খান সম্পর্কে একটি ভুয়া খবরে চটে যান কিং খানের ভক্তরা।
খবর রটে যায়, ২০১৭ সালে পাকিস্তানে গ্যাস দুর্ঘটনায় মৃত ও আহতদের পরিবারকে নাকি শাহরুখ ৪৫ কোটি টাকা দান করেছিলেন। আর এই খবরের পরই সোশ্যাল মিডিয়ায় শাহরুখের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন অনেকেই। শাহরুখকে আক্রমণ করা হয়। তবে পরে জানা যায় এই খবরটা এক্কেবারেই নাকি গুজব।
এরপরই ক্ষুব্ধ শাহরুখ ভক্তরা টুইটারসহ অন্যান্য সোশ্যাল মিডিয়ায় শাহরুখ দেশের মানুষের জন্য কোন প্রচার ছাড়া আর কী কী করেছেন তার পরিসংখ্যান তুলে ধরতে থাকেন। শাহরুখের হয়ে কথা বলেন পরিচালক হনসল মেহেতাও। সম্প্রতি একটি টুইট থেকে জানা যাচ্ছে। পুলওয়ামা জঙ্গি হামলার ঘটনায় শাহরুখ নাকি শহীদদের পরিবারের জন্য ১৫ কোটি টাকা দিয়েছেন। একটি সংবাদমাধ্যমের খবরের সূত্রে এমনই তথ্য উঠে আসছে। একথা টুইট করে জানিয়েছেন কংগ্রেস নেতা সালমান নিজামি।
আরও একটি টুইটে এক ভক্ত শাহরুখের একটি সাক্ষাৎকারের ভিডিও পোস্ট করেছেন। যেখানে শাহরুখ বলেছিলেন, যারা আমার দেশভক্তি নিয়ে প্রশ্ন তোলেন তাঁদের কথার উত্তর দেওয়ার তিনি প্রয়োজন বোধ করেন না। আমি দেশকে ভালোবাসি সেটা জাহির করার দরকার নেই। শহীদদের পরিবারকে শাহরুখের এই অর্থ সাহায্যের খবরে অনেকেই মনে করছেন এবং পাল্টা টুইটে দাবি করছেন, যে প্রকৃত সাহায্য করে, পাশে সে তার কাজের ঢাক নিজের পেটায় না।
উল্লেখ্য কাশ্মীরের পুলওয়ামার জঙ্গি হামলার পর থেকেই দুই দেশের জনগণের মাঝেই ‘যুদ্ধ’ আতঙ্ক বিরাজ করছে। এরই মধ্যে মঙ্গলবার ভোরে নিয়ন্ত্রণ রেখা (এলওসি) পেরিয়ে পাকিস্তান শাসিত কাশ্মীরে সার্জিক্যাল স্ট্রাইক করে ভারত।

এবিএন/এফএম

চেক করুন

অসুস্থদের জন্য রোজা রাখার নিয়ম

অসুস্থদের জন্য রোজা রাখার নিয়ম

রোজা আল্লাহর ফরজ বিধান। অনেকে না জানার কারণে কঠিন অসুস্থ হয়েও রোজা রাখেন। অথচ ইসলামী …

২ লাখ ২ হাজার ৭২১ কোটি টাকার এডিপি অনুমোদন

২ লাখ ২ হাজার ৭২১ কোটি টাকার এডিপি অনুমোদন

আগামী ২০১৯-২০২০ অর্থবছরের জন্য ২ লাখ ২ হাজার ৭২১ কোটি টাকার বার্ষিক উন্নয়ন কর্মসূচি (এডিপি) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *