জামায়াতের কোনো নিবন্ধন নেই : প্রধানমন্ত্রী — all-banglanews
সোমবার, ২২ এপ্রিল, ২০১৯
হোম / রাজনীতি / জামায়াতের কোনো নিবন্ধন নেই : প্রধানমন্ত্রী

জামায়াতের কোনো নিবন্ধন নেই : প্রধানমন্ত্রী

জামায়াতের কোনো নিবন্ধন নেই : প্রধানমন্ত্রী
জামায়াতের কোনো নিবন্ধন নেই : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, জামায়াতে ইসলামীকে এ দেশের মানুষ প্রত্যাখ্যান করেছে। তাদের নিষিদ্ধ করার জন্য আদালতে একটি মামলা রয়েছে। সেই মামলার রায় যতক্ষণ পর্যন্ত না হবে, ততক্ষণ আমরা কোনো কিছু করতে পারব না। জামায়াতের কোনো নিবন্ধন নেই। তবে এটা ন্যক্কারজনক যে তারা নিবন্ধিত না হয়েও জামায়াতের নামে ভোট করেছে। বিএনপির সাথে একযোগে জোট করে ধানের শীষ নিয়ে প্রার্থী হয়েছিল। কিন্তু জনগণ তাদের ভোট দেয়নি। সম্পূর্ণভাবে প্রত্যাখ্যান করেছে। তিনি বলেন, জামায়াতে ইসলামীর রাজনীতি নিষিদ্ধ হবে কি না, সে বিষয়টি জানতে রায় পর্যন্ত অপেক্ষা করতে হবে। এ সংক্রান্ত মামলার রায় শিগগির হবে বলে আশা করা যায়।
আজ বুধবার জাতীয় সংসদে তরীকত ফেডারেশনের নজিবুল বশরের এক সম্পূরক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। প্রধানমন্ত্রীর প্রশ্নোত্তর পর্বের আগে স্পিকার শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে বিকেল সাড়ে ৪টায় সংসদের অধিবেশন শুরু হয়।
তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা সংক্রান্ত নজিবুল বশরের সম্পূরক প্রশ্নের জবাবে সংসদ নেতা বলেন, যারা অপরাধী, মানুষ খুন থেকে ১০ ট্রাক অস্ত্র মামলা, ২১ আগস্ট গ্রেনেড হামলা ও অর্থ আত্মসাতের মামলায় সাজাপ্রাপ্তদের মধ্যে যারা বিদেশে পলাতক আছে, তাদের দেশে ফিরিয়ে আনার জন্য আমাদের আলোচনা চলছে। বিশ্বাস করি তাদের ফিরিয়ে এনে শাস্তি কার্যকর করতে পারব।

এবিএন/এফএম

চেক করুন

শ্রীলঙ্কায় গির্জা ও হোটেলে বোমা হামলা : নিহত ১৫৮

শ্রীলঙ্কায় গির্জা ও হোটেলে বোমা হামলা : নিহত ১৫৮

শ্রীলংকায় আজ রবিবার চার্চ ও অভিজাত হোটেলসহ বিভিন্ন স্থানে ভয়াবহ বোমা হামলায় নিহতের সংখ্যা বেড়েই …

বিপিও সম্মেলন শুরু হবে আজ

বিপিও সম্মেলন শুরু হচ্ছে আজ

দেশীয় এবং আন্তর্জাতিক বাজারে আউট সোর্সিং খাতের অবস্থান তুলে ধরার লক্ষ্যে আজ রবিবার থেকে রাজধানীতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *