‘তনুশ্রী আমাকে ধর্ষণ করেছে’ — all-banglanews
হোম / বিনোদন / ‘তনুশ্রী আমাকে ধর্ষণ করেছে’

‘তনুশ্রী আমাকে ধর্ষণ করেছে’

‘তনুশ্রী আমাকে ধর্ষণ করেছে’
‘তনুশ্রী আমাকে ধর্ষণ করেছে’

এবার বিস্ফোরক দাবি করেছেন বলিউড তারকা রাখি সাওয়ান্ত। তিনি দাবি করেন, তার বন্ধু তনুশ্রী দত্ত’ই তাকে ধর্ষণ করেছে। তিনি এও দাবি করেন, তনুশ্রী দত্ত বাইরে থেকে মেয়ে হলেও আসলে তিনি একজন ছেলে। বুধবার এক সংবাদ সম্মেলনে যৌন নির্যাতনের কথা জানান এই অভিনেত্রী। একই সাথে হ্যাশট্যাগ মিটু আন্দোলনে নিজেকে সামিল করার কথাও জানান তিনি। একই সঙ্গে বলিউড অভিনেতা অলোক নাথের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগকে নস্যাৎ করে দিয়ে রাখি সাওয়ান্ত বলেন, যে মানুষ নিজের যৌবনেই কিছু করতে পারলেন না, তিনি বার্ধক্যে এসে কী করবেন? উনি বাবার চরিত্রে অভিনয় করেন। অলোক নাথের পাশাপাশি গায়ক তথা সঙ্গীত পরিচালক অনু মালিককেও ক্লিন চিট দিয়েছেন তিনি।
রাখির কথায়, আমি অনু মালিকের সঙ্গে ঘণ্টার পর ঘণ্টা সময় কাটিয়েছি। কখনও আমাকে স্পর্শও করেননি তিনি। নানা পাটেকরকে নিয়ে তনুশ্রী দত্তের করা যৌন নির্যাতনের অভিযোগকেও উড়িয়ে দিয়েছেন রাখি সাওয়ান্ত। তার কথা, নানা পাটেকর ভারতের গর্ব। নানার বিরুদ্ধে নোংরা অভিযোগ করা হলে তিনি তার প্রতিবাদ করবেন। এবং এভাবেই করবেন।
রাখি বলেন, হ্যাশট্যাগ মিটু আন্দোলনের নামে বলিউডকে বদনাম করা হচ্ছে। এর ফলে প্রযোজকরা নায়িকাদের সঙ্গে কথা বলতেই ভয় পাবেন, অনেকেই কাজ পাবেন না। আরও একধাপ এগিয়ে রাখি সাওয়ান্ত বলেন, শুধু বলিউডেই এমনটা হচ্ছে তা তো নয়। রাজনীতিতেও হয়। আরও অনেক জায়গাতেই হচ্ছে। তার প্রশ্ন, কেন স্রেফ বলিউডকেই এই বদনাম নিতে হচ্ছে।

এবিএন/এফএম

চেক করুন

মার্চে ওয়ান স্টপ সার্ভিস চালু হবে

মার্চে ওয়ান স্টপ সার্ভিস চালু হবে

ঢাকা : ব্যবসা-বাণিজ্য ও বিনিয়োগ সম্প্রসারণে আগামী মার্চে ‘এক দরজায় সব সেবা (ওয়ান স্টপ সার্ভিস)’ …

নয়াপল্টনে বিএনপির হামলায় ১২ পুলিশ সদস্য আহত

নয়াপল্টনে পুলিশ-বিএনপির সংঘর্ষ : গাড়িতে অগ্নিসংযোগ

ঢাকা : রাজধানীর নয়াপল্টন এলাকায় বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশ ও বিএনপি’র নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *