ধর্ষণে ব্যর্থ হয়ে ২ শিশুকে শ্বাসরোধে হত্যা : গ্রেপ্তার ২ — all-banglanews
বুধবার, ১৬ জানুয়ারি, ২০১৯
হোম / অপরাধ / ধর্ষণে ব্যর্থ হয়ে ২ শিশুকে শ্বাসরোধে হত্যা : গ্রেপ্তার ২

ধর্ষণে ব্যর্থ হয়ে ২ শিশুকে শ্বাসরোধে হত্যা : গ্রেপ্তার ২

ধর্ষণে ব্যর্থ হয়ে ২ শিশুকে শ্বাসরোধে হত্যা : গ্রেপ্তার ২
ধর্ষণে ব্যর্থ হয়ে ২ শিশুকে শ্বাসরোধে হত্যা : গ্রেপ্তার ২

রাজধানীর ডেমরা এলাকায় দুই শিশু নুসরাত জাহান ও ফারিয়া আক্তার দোলাকে ধর্ষণে ব্যর্থ হয়ে হত্যা করা হয়েছে। গ্রেপ্তারকৃত দুই যুবক গোলাম মোস্তফা ও আজিজুল বাওয়ানী তাদের কাছে এ কথা স্বীকার করেছে বলে পুলিশ জানিয়েছে। আজ বুধবার ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে ডিএমপি’র ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ ফরিদ উদ্দিন এ কথা জানান। দুই যুবকের উদ্ধৃতি দিয়ে ফরিদ উদ্দিন জানান, লিপস্টিক দেয়ার কথা বলে শিশু দু’টিকে ফ্ল্যাটে নিয়ে তারা ধর্ষণের চেষ্টা করে। শিশুদের চিৎকারের শব্দ চাপা দিতে তারা সাউন্ড বক্সে জোরে গান ছেড়ে দেয়। ধর্ষণ করতে না পেরে তারা শ্বাসরোধে শিশুদের হত্যা করে। তিনি জানান, মঙ্গলবার বিকেলে রাজধানীর ডেমরা এলাকা থেকে দুই শিশুকে শ্বাসরোধে হত্যার ঘটনায় তাদের গ্রেফতার করে পুলিশ। ঘটনাস্থল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত গামছা, শিশুদের ব্যবহৃত দুই জোড়া স্যান্ডেল, সাউন্ডবক্স ও শিশুদের প্রলোভন দেখানোর জন্য ব্যবহৃত লিপস্টিক উদ্ধার করা হয়।
ডিসি ওয়ারী জানান, গত ৭ জানুয়ারি দুপুর ২টার দিকে নুসরাত জাহান (৪ বছর ৬ মাস) ও ফারিয়া আক্তার দোলাকে (৫) খেলা করার সময় আসামীরা অসৎ উদ্দেশ্যে লিপিষ্টিক দিয়ে সাজিয়ে দেয়ার প্রলোভন দেখিয়ে একটি কক্ষে ডেকে নেয়। ঘরে নেয়ার পর প্রথমে নুসরাত ও দোলাকে তারা সাজিয়ে দেয়। পরে মোস্তফা ও আজিজুল মিলে ইয়াবা সেবন করে শিশুদের ধর্ষণের চেষ্টা করে। দুই শিশু যখন চিৎকার করছিল, তখন তারা সাউন্ডবক্সে উচ্চ স্বরে গান চালিয়ে দেয়। এক পর্যায়ে দোলাকে শ্বাসরোধ করে হত্যা করে আজিজুল। এরপর নুসরাতকে গামছার ফাঁস দিয়ে হত্যা করে মোস্তফা।
পুলিশ জানায়, মঙ্গলবার বিকেলে প্রথমে গোলাম মোস্তফাকে যাত্রাবাড়ী থানার ভাঙ্গাপ্রেস এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যমতে অন্য আসামী আজিজুলকে ডেমরার কাউন্সিলের মোল্লাব্রীজ এলাকা থেকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ডেমরা থানায় মামলা দায়ের করা হয়েছে।
সোমবার রাতে ডেমরার কোনাপাড়ার হজরত শাহজালাল সড়কের একটি ফ্ল্যাট থেকে সাড়ে চার বছর বয়সী নুসরাত জাহান ও পাঁচ বছরের ফারিয়া আক্তার দোলার মরদেহ উদ্ধার করে পুলিশ।

এবিএন/এফএম

চেক করুন

বিজিএমইএ’র নির্বাচন ৬ এপ্রিল

বিজিএমইএ’র নির্বাচন ৬ এপ্রিল

আগামী ৬ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে তৈরি পোশাক উৎপাদক ও রফতানিকারক ব্যবসায়ীদের সংগঠন বিজিএমইএ এর …

অবশেষে জয় পেল খুলনা

অবশেষে জয় পেল খুলনা

প্রথম চার ম্যাচ হারের পর অবশেষে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ষষ্ঠ আসরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *