নকল-মেয়াদোত্তীর্ণ প্রসাধনী : পারসোনা-ফারজানা শাকিলকে জরিমানা - all-banglanews
সোমবার, ২৪ জুন, ২০১৯
হোম / অপরাধ / নকল-মেয়াদোত্তীর্ণ প্রসাধনী : পারসোনা-ফারজানা শাকিলকে জরিমানা

নকল-মেয়াদোত্তীর্ণ প্রসাধনী : পারসোনা-ফারজানা শাকিলকে জরিমানা

নকল-মেয়াদোত্তীর্ণ প্রসাধনী : পারসোনা-ফারজানা শাকিলকে জরিমানা
নকল-মেয়াদোত্তীর্ণ প্রসাধনী : পারসোনা-ফারজানা শাকিলকে জরিমানা

নকল-মেয়াদোত্তীর্ণ প্রসাধনী ব্যবহার করার কারণে এবার রাজধানীর নামিদামি লেডিস পার্লার গুলোকে বড় অংকের জরিমানা করা হয়েছে। এসব প্রসাধনী ব্যবহারের দায়ে গুলশানের ফারজানা শাকিল ও পারসোনা এবং বনানীর সাজাইকে ৩১ লাখ টাকা জরিমানা করেছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এছাড়া ধানমন্ডির পারসোনা বিউটি পার্লারকে ৬ লাখ টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। বিএসটিআই জানায়, এ ধরনের পণ্য ব্যবহারে ত্বকের ক্ষতির পাশাপাশি দীর্ঘমেয়াদে নানা রোগও হতে পারে।
সাধারণত বাহারি সাজ আর চাকচিক্য দেখে গ্রাহক ধরেই নেন, তাদের রূপসজ্জায় ব্যবহৃত হচ্ছে উন্নতমানের সব পণ্য। কিন্তু আসল চিত্র একেবারেই ভিন্ন। অবাধে ব্যবহার করা হচ্ছে চকবাজার এবং কামরাঙ্গীরচরে তৈরি নকল ও মেয়াদোত্তীর্ণ প্রসাধন সামগ্রী।
বৃহস্পতিবার র‌্যাব অভিযান চালায় গুলশানে ফারজানা শাকিল মেকওভার স্যালোনে। এছাড়াও বেশ কিছু পণ্য পাওয়া যায় যেগুলোর আমদানিকারকের কোনো স্টিকার মেলেনি। এসব অভিযোগে প্রতিষ্ঠানকে ১৫ লাখ টাকা জরিমানা করা হয়। র‌্যাব জানায়, স্বনামধন্য এই প্রতিষ্ঠানটি দীর্ঘদিন ধরেই নকল পণ্য ব্যবহার করে আসছিল।
র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম বলেন, এই প্রতিষ্ঠানের ৮০ শতাংশের ওপরে মেয়াদ নেই। এছাড়া এখানে যা ব্যবহার করা হচ্ছে সব নকল এবং নিম্নমানের পণ্য। কোনো ভালো পণ্য পাইনি। যা পেয়েছি নিম্নমানের এবং নকল পণ্য। তারও আবার মেয়াদ নেই।

এবিএনওয়ার্ল্ড/আলিফ

চেক করুন

সৌদি বিদ্রোহীদের হামলায় নিহত ১ আহত ৭

সৌদি বিদ্রোহীদের হামলায় নিহত ১ আহত ৭ সৌদি আরবের দক্ষিণাঞ্চলীয় একটি বেসামরিক বিমানবন্দরে রবিবার ইয়েমেন …

উপবন এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত হয়ে খালে : বহু হতাহতের আশঙ্কা

উপবন এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত হয়ে খালে : বহু হতাহতের আশঙ্কা

উপবন এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত হয়ে খালে : বহু হতাহতের আশঙ্কা ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েছে সিলেট …