নিখোঁজের ২ দিন পর ফকিরাপুল থেকে তরুণীর লাশ উদ্ধার — all-banglanews
সোমবার, ২২ এপ্রিল, ২০১৯
হোম / অপরাধ / নিখোঁজের ২ দিন পর ফকিরাপুল থেকে তরুণীর লাশ উদ্ধার

নিখোঁজের ২ দিন পর ফকিরাপুল থেকে তরুণীর লাশ উদ্ধার

নিখোঁজের ২ দিন পর ফকিরাপুল থেকে তরুণীর লাশ
নিখোঁজের ২ দিন পর ফকিরাপুল থেকে তরুণীর লাশ উদ্ধার

নিজ বাসা থেকে নিখোঁজের দুদিন পর রাজধানীর ফকিরাপুল থেকে অপরা আক্তার লুসি (২৪) নামে এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ভবনের থেকে উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ধারণা করছে, তাকে হত্যার পর দুটি বহুতল ভবনের মাঝের ফাঁকা জায়গায় ছাদ থেকে ফেলে দেওয়া হয়েছে। আজ সোমবার বিকেলে মতিঝিল থানা পুলিশ ফকিরাপুলের ১ নম্বর গলি থেকে তার লাশ উদ্ধার করে। মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) জামাল হোসেন লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, ফকিরাপুলের এক নম্বর গলিতে ঢোকার মুখে ৮ তলা ও ৫ তলা ভবন রয়েছে। এই দুটি ভবনের মধ্যে ফাঁকা জায়গায় সোমবার বিকেলে এক তরুণীর লাশ দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। ওই তরুণী পাশের সড়কে এক বাসায় থাকতেন। গত দুদিন ধরে তিনি নিখোঁজ ছিলেন বলে এলাকাবাসীর কাছ থেকে জানা গেছে। প্রাথমিকভাবে নিহত ওই তরুণী সম্পর্কে বিস্তারিত জানা যায়নি।
মতিঝিল থানার উপপরিদর্শক (এসআই) জামাল হোসেন বলেন, ফকিরাপুলের এক নম্বর সড়কে ২২১ নম্বর বাড়ির পাশে লুসি নামে একটি মেয়ের লাশ পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, পাশের কোনো ভবন থেকে তাকে ফেলে দেওয়া হয়েছে। এ বিষয়ে স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এবিএন/এফএম

চেক করুন

বিপিও সম্মেলন শুরু হবে আজ

বিপিও সম্মেলন শুরু হচ্ছে আজ

দেশীয় এবং আন্তর্জাতিক বাজারে আউট সোর্সিং খাতের অবস্থান তুলে ধরার লক্ষ্যে আজ রবিবার থেকে রাজধানীতে …

আজ পবিত্র শবেবরাত

আজ পবিত্র শবেবরাত

যথাযোগ্য ধর্মীয় মর্যাদায় আজ রবিবার দিবাগত রাতে সারাদেশে পবিত্র শবেবরাত পালিত হবে। হিজরি সালের শাবান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *