পূর্বাচলে যাচ্ছে না বাণিজ্য মেলা! — all-banglanews
সোমবার, ২২ এপ্রিল, ২০১৯
হোম / হোম / পূর্বাচলে যাচ্ছে না বাণিজ্য মেলা!

পূর্বাচলে যাচ্ছে না বাণিজ্য মেলা!

পূর্বাচলে যাচ্ছে না বাণিজ্য মেলা!
পূর্বাচলে যাচ্ছে না বাণিজ্য মেলা!

রাজধানীর আগারগাঁওয়েই থাকছে আন্তর্জাতিক বাণিজ্য মেলা। আজ বৃহস্পতিবার বাণিজ্য মেলায় সারিকা ফ্যান্টাসি ইমাজিং ওয়ার্ল্ডে প্রতিবন্ধীদের বিনামূল্যে রাইডসেবা উদ্বোধনকালে তিনি এ তথ্য জানান বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি ।তিনি বলেন, আন্তর্জাতিক মেলা করতে বড় জায়গার প্রয়োজন। পূর্বাচলে আপাতত সে পরিমাণ জায়গা প্রস্তুত নেই। তবে চলতি বছরের শেষদিকে আন্তর্জাতিক প্রদর্শনী হবে পূর্বাচলে। সেখানে টেক্সটাইলসহ রপ্তানিমুখী সব পণ্য প্রদর্শনের সম্ভাবনা আছে। তবে বাণিজ্য মেলা আপাতত আগারগাঁওয়েই অনুষ্ঠিত হবে।
এসময় উপস্থিত ছিলেন রফতানি উন্নয়ন ব্যুরোর ভাইস চেয়ারম্যান বিজয় ভট্টাচার্য, মেলা কমিটির সদস্য সচিব আবদুর রউফ, ইপিবির পরিচালক মো. জাহাঙ্গীরসহ বাণিজ্য মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা। পরে তিনি বঙ্গবন্ধু প্যাভিলিয়ন পরিদর্শন করেন, প্রতিবন্ধী শিশুদের সাথে কথা বলেন এবং তাদের সাথে রাইডে চড়ে কিছু সময় গল্প করেন।
প্রতিবন্ধীদের প্রসঙ্গে বাণিজ্যমন্ত্রী বলেন, প্রতিবন্ধীরা এখন আর সমাজের বোঝা না, তারা সমাজের মূলধারায় এসেছে। প্রধানমন্ত্রী ও তার কন্যা সায়মা ওয়াজেদ পুতুল প্রতিবন্ধীদের নিয়ে কাজ করছেন। তাদের এগিয়ে নিতে সব ধরনের সহযোগিতা করা হবে।

এবিএন/এফএম

চেক করুন

আজ পবিত্র শবেবরাত

আজ পবিত্র শবেবরাত

যথাযোগ্য ধর্মীয় মর্যাদায় আজ রবিবার দিবাগত রাতে সারাদেশে পবিত্র শবেবরাত পালিত হবে। হিজরি সালের শাবান …

আজ ব্রুনাই যাচ্ছেন প্রধানমন্ত্রী

আজ ব্রুনাই যাচ্ছেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্রুনাই দারুসসালামের সুলতান হাজী হাসানাল বলকিয়ার আমন্ত্রণে ৩ দিনের সরকারি সফরে আগামীকাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *