প্রভাষক কৃষ্ণা কাবেরী হত্যা মামলার রায় আজ - all-banglanews
সোমবার, ২৪ জুন, ২০১৯
হোম / আদালত / প্রভাষক কৃষ্ণা কাবেরী হত্যা মামলার রায় আজ

প্রভাষক কৃষ্ণা কাবেরী হত্যা মামলার রায় আজ

প্রভাষক কৃষ্ণা কাবেরী হত্যার মামলার রায় আজ
প্রভাষক কৃষ্ণা কাবেরী হত্যা মামলার রায় আজ

রাজধানীর আদাবর মিশন ইন্টারন্যাশনাল কলেজের সমাজকল্যাণ বিভাগের প্রভাষক কৃষ্ণা কাবেরী হত্যা মামলার রায় আজ ঘোষণা করা হবে। ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-১ এর বিচারক শাহেদ নূর উদ্দিন মামলার বিচার কার্যক্রম শেষে এ রায় ঘোষণার দিন ধার্য করে আদেশ দেন। গত ২৩ ডিসেম্বর রাষ্ট্র ও আসামিপক্ষের যুক্তিতর্ক উপস্থাপন শেষে রায় ঘোষণার জন্য এ দিন দিন ধার্য করা হয়।
মামলায় রাষ্ট্রপক্ষে কৌঁসুলি আবু আব্দুল্লাহ সাংবাদিকদের জানান, আজ বৃহস্পতিবার রায়ের দিন ধার্য রয়েছে। এ মামলার একমাত্র আসামি পলাশ হাইকোর্ট থেকে জামিন নিয়ে পলাতক রয়েছেন। ২০১৫ সালের ৩০ মার্চ মোহাম্মদপুরের ইকবাল রোডের ভাড়া বাসায় দুর্বৃত্তের হামলায় মারাত্মক আহত ও দগ্ধ হয়ে মৃত্যু হয় কৃষ্ণা কাবেরীর। ওই ঘটনার সময় নিহতের দুই মেয়ে শোভনা ও অদিতিও আহত হয়। কৃষ্ণা কাবেরীর স্বামী বিআরটিএর উপ-পরিচালক সীতাংশু শেখর বিশ্বাস।
এ ঘটনায় কৃষ্ণা কাবেরীর বড় ভাই সুধাংশু শেখর বিশ্বাস মোহাম্মদপুর থানায় গুলশানের ব্রোকারেজ হাউজ হাজী আহমেদ ব্রাদার্স সিকিউরিটিজের ব্যবস্থাপক জহিরুল ইসলাম পলাশকে আসামি করে মামলা করেন। মামলাটির তদন্ত কর্মকর্তা (আইও) গোয়েন্দা পুলিশের পরিদর্শক দেলোয়ার হোসেন ২০১৬ সালের ৩০ মে আদালতে আসামির বিরুদ্ধেই চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করেন। ২০১৭ সালের ২০ এপ্রিল আসামী পলাশের বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়। এ মামলায় মোট ২২ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়।

এবিএন/এফএম

চেক করুন

সাবধানে এগোচ্ছে বাংলাদেশ

সাবধানে এগোচ্ছে বাংলাদেশ

সাবধানে এগোচ্ছে বাংলাদেশ সাকিব আল হাসান ও মুশফিকুর রহিমের ব্যাটে সাবধানে এগোচ্ছে যাচ্ছে বাংলাদেশ। দুই …

ইন্দোনেশিয়ায় শক্তিশালী ভূমিকম্প

ইন্দোনেশিয়ায় শক্তিশালী ভূমিকম্প

ইন্দোনেশিয়ায় শক্তিশালী ভূমিকম্প ইন্দোনেশিয়ার পূর্বাঞ্চলে আজ সোমবার একটি শক্তিশালী ভূমিকম্প আঘাত হেনেছে। রিখটার স্কেলে এর …