বছর শেষে অজানা গন্তব্যে গেলেন দীপবীর - all-banglanews
বুধবার, ২৬ জুন, ২০১৯
হোম / বিনোদন / বছর শেষে অজানা গন্তব্যে গেলেন দীপবীর

বছর শেষে অজানা গন্তব্যে গেলেন দীপবীর

বছর শেষে অজানা গন্তব্যে গেলেন দীপবীর
বছর শেষে অজানা গন্তব্যে গেলেন দীপবীর

মাত্র একমাস আগেই ধুমধাম করে শেষ হয়েছে তাদের পাক্ষিক বিবাহ অভিযান। ইতালি-বেঙ্গালুরু-মুম্বইজুড়ে তাদের বিবাহ ডায়েরিজে চোখ রেখেছেন সবাই। একে অপরের প্রতি যেভাবে বিশ্বাস আস্থা প্রদর্শন করেছেন তাতে খুশি ভক্তরাও। ২০১৩ সালে সঞ্জয়লীলা বনশালির ‘গোলিয়ো কি রামলীলা’র সেটে পরিচয় রণবীর সিং-দীপিকা পাড়ুকোনের। সেদিন থেকেই দুটি চোখ কথা বলেছিল একসাথে। তারপর দীর্ঘ ৬ বছরের টানা প্রেমপর্বের পর বিয়ে করলেন দীপবীর।
সম্প্রতি একটি সাক্ষাৎকারে দীপিকা জানিয়েছেন, আজ থেকে ৪ বছর আগেই তাদের এনগেজমেন্ট হয়ে যায়। কিন্তু দুই পরিবার ছাড়া সেই খবর কাকপক্ষীতেও টের পায়নি। পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুরা সবসময় তাদের পাশে ছিলেন। তাই তারা কখনও একে অপরকে ছেড়ে যাওয়ার কথা ভাবেননি। এই সবকিছুর মূলে তাদের ‘স্ট্রং ফ্রেন্ডশিপ’। আর তাই বিয়ের পরও কিছ্ছু বদলায়নি। রণবীরের কাছে তিনি সারাজীবনের নিশ্চিত আশ্রয় পেয়েছেন।

বলিউডের ‘হট কাপল’
বিয়ে থেকে রিসেপশন-দীপিকার বিয়ের পোশাক নিয়ে রীতিমতো চর্চা চলেছে অন্দরে অন্দরে। ইতালির লেক কোমোতে বিলাস বহুল বিবাহের পর এই ‘হটকাপল’ কিন্তু খোলসা করেননি হানিমুনে তারা কোথায় যাবেন। বিবাহপর্ব মিটতেই দুজনে মন দিয়েছেন কাজে। সম্প্রতি মুক্তি পেয়েছে রণবীরের সিম্বা। সিনেমা নিয়ে নিন্দুকেরা নানা সমালোচনা করলেও প্রশংসিত হয়েছে রণবীরের অভিনয়।

এই হাসির রহস্য ‘বন্ধুত্বে’
আর ঠিক তারপরই রবিবার সকালে দীপবীরকে দেখা গেল মুম্বই বিমানবন্দরে। আপাদমস্তক কালো পোশাকে মুড়ে তারা পাড়ি দিলেন বছরশেষের ছুটি উপভোগ করতে। নেকড়ে চাঁদ দেখতে। কিন্তু কোথায় যাচ্ছেন তা এখনও জানা যায়নি। বিমানবন্দরে ঢোকার মুহূর্ত থেকে একে অপরের হাত শক্ত করে ধরে রেখেছিলেন। দুজনে হেসে ল্ন্সের দিকে তাকিয়ে খুশি করেছেন ফটোগ্রাফারদেরও। শীতের উষ্ণতামাখা কালো পোশাকে চোখ ফেরানো যাচ্ছিল না বলিউডের এই ‘ট্রেন্ডিং কাপলে’র থেকে।

এবিএন/এফএম

চেক করুন

দুদক কর্মকর্তা ফানাফিল্যাকে কারণ দর্শানোর নোটিশ

দুদক কর্মকর্তা ফানাফিল্যাকে কারণ দর্শানোর নোটিশ

দুইজন সাংবাদিককে ২ ধরনের চিঠি দেয়ায় দুনীর্তি দমন কমিশন (দুদক) পরিচালক শেখ মে. ফানাফিল্যাকে কারণ …

আজকের মধ্যে দুদকের চিঠি প্রত্যাহার না হলে আগামীকাল কঠোর কর্মসূচি

আজকের মধ্যে দুদকের চিঠি প্রত্যাহার না হলে আগামীকাল কঠোর কর্মসূচি

আজ বুধবারের মধ্যে ২ সাংবাদিককে জিজ্ঞাসাবাদের নামে তলব করে পাঠানো দুর্নীতি দমন কমিশনের (দুদক) চিঠি …