বিএনপির ভবিষ্যৎ অন্ধকার : ওবায়দুল কাদের — all-banglanews
বুধবার, ২০ ফেব্রুয়ারি, ২০১৯
হোম / রাজনীতি / বিএনপির ভবিষ্যৎ অন্ধকার : ওবায়দুল কাদের

বিএনপির ভবিষ্যৎ অন্ধকার : ওবায়দুল কাদের

যাদের ঝুঁকি নেয়ার সাহস নেই, তারা কিভাবে রাজনীতি করে?
যাদের ঝুঁকি নেয়ার সাহস নেই, তারা কিভাবে রাজনীতি করে?

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দুঃসময়ে নেতারা ঝুঁকি নিতে না পারলে বিএনপির ভবিষ্যৎ অন্ধকার। তিনি বলেন, বিএনপির ভাঙন আমি ঠিক বলব না, তবে দুঃসময়ের রাজনীতিতে, রাজনীতি যখন সংকটের মধ্যে থাকে, ঝুঁকির মধ্যে থাকে, তখন ঝুঁকি নেয়ার সাহস যে দলের নেতাদের নেই, তারা কোন দিনও দলকে এগিয়ে নিয়ে যেতে পারবে না। তিনি বলেন, যে দলের নেতাদের ঝুঁকি নেয়ার সাহস নেই, সেই দলের ভবিষ্যৎ অন্ধকার। যাদের ঝুঁকি নেয়ার সাহস নেই, তারা কিভাবে রাজনীতি করে?
আজ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়নপত্র বিতরণ কার্যক্রম পরিদর্শন শেষে এ কথা বলেন তিনি। এ সময় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ এমপি সহ দলের অন্যান্য কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।
বিএনপির আন্দোলন কর্মসূচী সম্পর্কে জানতে চাইলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি এখন কোন ইস্যুতে আন্দোলনের ডাক দিলে সেটায় জনগণের কোন সাড়া পাবে না। কারণ তাদের দুর্নীতির জন্য সন্ত্রাসের জন্য দেশে বিদেশে তারা ইমেজ সংকটে রয়েছে। তিনি বলেন, তাদের (বিএনপি) এখন প্রথম এবং প্রধান কাজ হচ্ছে, তাদের ইমেজ সংকট দূর করা। কারণ দেশে বিদেশে তাদের ইমেজ সংকট কাজ করছে।
অপর এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এখন কালো ব্যাজ, কালো পতাকা, মানববন্ধন, এসব কর্মসূচি দিলে এতে জনগণের কোন সাড়া পাওয়া যাবে না। কিন্তু এসব কর্মসূচি নিয়েই তাদের থাকতে হবে।

এবিএন/এফএম

চেক করুন

একশ দিন পর শুরু হতে যাচ্ছে বিশ্বকাপ

একশ দিন পর শুরু হতে যাচ্ছে বিশ্বকাপ

ঠিক একশ’ দিন পর শুরু হতে যাচ্ছে ক্রিকেটের সর্বোচ্চ আসর আইসিসি বিশ্বকাপ। আগামী ৩০ মে …

মাতৃভাষা দিবস উপলক্ষে ডিএমপির নিরাপত্তামূলক কর্মসূচি

মাতৃভাষা দিবস উপলক্ষে ডিএমপির নিরাপত্তামূলক কর্মসূচি

একুশে ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০১৯ যথাযথ ও সুশৃঙ্খলভাবে উদযাপন উপলক্ষে ঢাকা মেট্রোপলিটন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *