মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রীর জামাতাকে গুলি : অস্ত্রোপচার সম্পন্ন — all-banglanews
বৃহস্পতিবার, ২৩ মে, ২০১৯
হোম / অপরাধ / মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রীর জামাতাকে গুলি : অস্ত্রোপচার সম্পন্ন

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রীর জামাতাকে গুলি : অস্ত্রোপচার সম্পন্ন

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রীর জামাতাকে গুলি : অস্ত্রোপচার সম্পন্ন
মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রীর জামাতাকে গুলি : অস্ত্রোপচার সম্পন্ন

খুলনা : খুলনায় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দের জামাতা বাংলাদেশ ব্যাংক খুলনা শাখার ডিজিএম প্রভাস চন্দ্র দত্ত (৫০) গুলিবিদ্ধ হয়েছেন। শনিবার রাত সাড়ে ১০টার দিকে মহানগরীর বকশীপাড়া বাইলেনের নিজ বাড়িতে তিনি গুলিবিদ্ধ হন। তার দেহের ডান পাশের পেটে গুলি লেগেছে। তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে জরুরি ভিত্তিতে তার দেহে অস্ত্রোপচার করা হয়েছে জানিয়েছেন চিকিৎসকরা। এদিকে মন্ত্রীর জামাতার গুলিবিদ্ধ হওয়ার খবর শুনে দ্রুত খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার হুমায়ুন কবীর, খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল উদ্দিন, খুলনা জেলা পলিশ সুপার (এসপি) এস এম শফিউল্লাহ হাসপাতালে ছুটে যান।
পারিবারিক সূত্রে জানা গেছে, প্রভাস কুমার দত্ত নিজ শয়ন কক্ষে অবস্থানকালে একজন মুখোশধারী ব্যক্তি একটি গুলি ছুড়ে দ্রুত পালিয়ে যায়। গুলি দেহের ডান পাশের পেটে বিদ্ধ হয়। তিনি মাটিতে লুটিয়ে পড়লে অস্ত্রধারী ব্যক্তি দ্রুত পালিয়ে যান। ঘটনার সময় বাসায় ছিলেন প্রভাসের ভাতিজি। তিনি জানান, রাতে অচেনা চারজন লোক তাদের বাসায় ঢুকে পড়েন। এসময় কিছু বুঝে ওঠার আগেই তাদের মধ্যে একজন তার চাচাকে লক্ষ্য করে গুলি করেন। এরপর দ্রুত পালিয়ে যান তারা। মন্ত্রীর ছেলে বিশ্বজিৎ চন্দ্র চন্দ বলেন, ব্যক্তিগত কোনো আক্রোশ নয়, রাজনৈতিক প্রতিহিংসা থেকেই এ ঘটনা ঘটানো হয়েছে।
খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি পুলিশং) সোনালী সেন সাংবাদিকদের বলেন, প্রভাস কুমার দত্ত তার নিজ বাসায় অবস্থান করছিলেন। রাত সাড়ে ১০টার দিকে সন্ত্রাসীরা বাড়িতে প্রবেশ করে তাকে লক্ষ্য করে একটি গুলি করে পালিয়ে যান।

এবিএন/এফএম

চেক করুন

অসুস্থদের জন্য রোজা রাখার নিয়ম

অসুস্থদের জন্য রোজা রাখার নিয়ম

রোজা আল্লাহর ফরজ বিধান। অনেকে না জানার কারণে কঠিন অসুস্থ হয়েও রোজা রাখেন। অথচ ইসলামী …

২ লাখ ২ হাজার ৭২১ কোটি টাকার এডিপি অনুমোদন

২ লাখ ২ হাজার ৭২১ কোটি টাকার এডিপি অনুমোদন

আগামী ২০১৯-২০২০ অর্থবছরের জন্য ২ লাখ ২ হাজার ৭২১ কোটি টাকার বার্ষিক উন্নয়ন কর্মসূচি (এডিপি) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *