রাশিফল : ঝুঁকি নেওয়া ঠিক হবে না — all-banglanews
হোম / রাশিফল / রাশিফল : ঝুঁকি নেওয়া ঠিক হবে না

রাশিফল : ঝুঁকি নেওয়া ঠিক হবে না

রাশিফল : ঝুঁকি নেওয়া ঠিক হবে না
রাশিফল : ঝুঁকি নেওয়া ঠিক হবে না

ঢাকা : আপনার ভাগ্য আপনি নিজেই শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ নিয়ন্ত্রণ করতে পারেন। বাকিটা ফেট বা নিয়তি বলতে পারেন। তবে ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা-জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করা হয়েছে। আজ ৪ অক্টোবর বৃহস্পতিবার। আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ প্রেমের দেবতা শুক্রাচার্য, সর্বগ্রাসী গ্রহরাহু ও বিঘ্ন সৃষ্টিকারী গ্রহকেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়ন করতে ঝুঁকি নেওয়া ঠিক হবে না। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজনরা সাহায্যের হাত বাড়াবে।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল): দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখা কঠিন হবে। সহকর্মী ও অংশীদারদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন, নচেৎ মাশুল গুনতে হবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে): দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও পাওনা টাকা আদায় হওয়ায় ঋণমুক্তি শুধু নয়, সঞ্চয় হবে প্রচুর। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ খুলবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি ঝুঁকবে।

মিথুন (২১ মে-২০ জুন): টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। ব্যবসা বাণিজ্যে মজুদমালের দাম বৃদ্ধি পেলেও বিক্রয় করে ঘরে তোলা কঠিন হবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধবরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

কর্কট (২১ জুন-২০ জুলাই): ব্যবসা-বাণিজ্যে মন্দা, কর্মে হয়রানিমূলক দূর বদলি অন্যদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করা শ্রেয় হবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। বেগবান যান বর্জনীয়।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট): পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাস তথা অচল ব্যবসা সচল হয়ে উঠবে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। প্রেম-রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভ তথা সুদূরপ্রসারী হবে। শত্রুরা পরাস্ত হবে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): কম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): কর্মপ্রত্যাশীরা বিনিয়োগে সতর্ক থাকুন। নিত্যনতুন ব্যবসা বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা ততা বিদেশ গমনের স্বপ্নসাধ পূরণ হবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতি এড়িয়ে চলা সমীচীন হবে। প্রেমীযুগল প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর): টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ ঋণের জালে আটকে যেতে হবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। বিদ্যার্থীদের জন্য দিনটি স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): জীবনসঙ্গী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা পাবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। নিঃসন্তান দম্পতিদের জন্য শুভ সংবাদ আসতে পারে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি): দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে আরোগ্য লাভ করবেন। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয় হবে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): যোগ্যকর্ম ও উচ্চশিক্ষার দ্বার খুলবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। শত্রুরা পরাস্ত হবে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ অর্থ-মান এমনকি রাজদণ্ডে দণ্ডিত হতে পারেন। দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন নচেৎ বাসাবাড়ি পাল্টাতে হবে।

এবিএন/এফএম

চেক করুন

মার্চে ওয়ান স্টপ সার্ভিস চালু হবে

মার্চে ওয়ান স্টপ সার্ভিস চালু হবে

ঢাকা : ব্যবসা-বাণিজ্য ও বিনিয়োগ সম্প্রসারণে আগামী মার্চে ‘এক দরজায় সব সেবা (ওয়ান স্টপ সার্ভিস)’ …

নয়াপল্টনে বিএনপির হামলায় ১২ পুলিশ সদস্য আহত

নয়াপল্টনে পুলিশ-বিএনপির সংঘর্ষ : গাড়িতে অগ্নিসংযোগ

ঢাকা : রাজধানীর নয়াপল্টন এলাকায় বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশ ও বিএনপি’র নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *