সংসদে না এলে বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না : তোফায়েল — all-banglanews
শুক্রবার, ২৪ মে, ২০১৯
হোম / রাজনীতি / সংসদে না এলে বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না : তোফায়েল

সংসদে না এলে বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না : তোফায়েল

সংসদে না এলে বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না : তোফায়েল
সংসদে না এলে বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না : তোফায়েল

বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়ারম্যান তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি সংসদে না এলে তাদের আর খুঁজে পাওয়া যাবে না। নির্ধারিত সময়ের মধ্যেই বিএনপির সদস্যদের সংসদ সদস্য পদ বাতিল হয়ে যাবে। তিনি আজ রবিবার শহরের গাজীপুর রোডস্থ নিজ বাসভবনে শ্রমিকলীগ সদর ও পৌর শাখার নবগঠিত কার্যকরী কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।
আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল বলেন, দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের অসুস্থ হয়ে সিঙ্গাপুরে রয়েছেন। তার অবর্তমানে বাংলাদেশেই দলের ১ নম্বর যুগ্ম-সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত সম্পাদক হয়েছেন। কিন্তু খালেদা জিয়া জেলে, আর ভারপ্রাপ্ত চেয়ারম্যান করা হয়েছে খুন মামলার সাজাপ্রাপ্ত আসামিকে। যিনি লন্ডনে রয়েছেন। পরিবারের সদস্য ছাড়া আর কাউকে খালেদা জিয়া এবং তার ছেলে বিশ্বাস করেন না। তিনি বলেন, সদ্য সমাপ্ত সংসদ নির্বাচনকে বিএনপি বিতর্কিত করতে চায়। তারা তা পারেনি। কারণ, মার্কিন যুক্তরাষ্ট্র, ভারত, চীন, রাশীয়াসহ পৃথিবীর সব দেশের সরকার প্রধানরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয়ী হওয়ার পর অভিনন্দন জানিয়েছেন।
জেলা শ্রমিকলীগ সভাপতি মো. আবু তাহেরের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগ সম্পাদক ও জেলা পরিষোদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, শ্রমিকলীগ সম্পাদক মো. শাহে আলম। পরে তোফায়েল আহমেদ শহরের খাল খনন কাজ পরিদর্শন করেন।

এবিএন/এফএম

চেক করুন

এবার দ্বিতীয় ইনিংস খেলবেন ওবায়দুল কাদের

এবার দ্বিতীয় ইনিংস খেলবেন ওবায়দুল কাদের

এবার দ্বিতীয় ইনিংস খেলবেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও …

জমি নিয়ে বিরোধ : যুবকের আঙুল কেটে নিল ছাত্রলীগ নেতা

জমি নিয়ে বিরোধ : যুবকের আঙুল কেটে নিল ছাত্রলীগ নেতা

জমিজমার বিরোধের জেরে সাতক্ষীরায় সংক্রান্ত বিরোধের জেরে সাতক্ষীরার কলারোয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *