স্ত্রীর মৃত্যু সইতে না পেরে স্বামীর আত্মহত্যা! — all-banglanews
শনিবার, ২৩ মার্চ, ২০১৯
হোম / অপরাধ / স্ত্রীর মৃত্যু সইতে না পেরে স্বামীর আত্মহত্যা!

স্ত্রীর মৃত্যু সইতে না পেরে স্বামীর আত্মহত্যা!

স্ত্রীর মৃত্যু সইতে না পেরে স্বামীর আত্মহত্যা!
স্ত্রীর মৃত্যু সইতে না পেরে স্বামীর আত্মহত্যা!

শারিরীক ও মানসিকভাবে নির্যাতন সহ্য করতে না পেরে মাত্র ৫দিন আগে অর্থাৎ গত ৬ জানুয়ারি রবিবার আত্মহত্যা করেছিলে স্ত্রী সোহানা বেগম (১৯)। তার মৃত্যু শোক সইতে না পেরে বৃহস্পতিবার রাতে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করলো স্বামী সাগর শেখ (২৬)। ফরিদপুরের নগরকান্দা উপজেলার রামনগর ইউনিয়নের উত্তর গোপীনাথপুর গ্রামে এ ঘটনাটি ঘটেছে। সাগর শেখের লাশ আজ শুক্রবার দুপুরে উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠিয়েছে নগরকান্দা থানা পুলিশ।
স্থানীয়রা জানান, নগরকান্দা উপজেলার রামনগর ইউনিয়নের উত্তর গোপীনাথপুর গ্রামের খোকন শেখের ছেলে সাগর শেখ তার চাচা সোবহান শেখের মেয়ে সোহানা বেগমকে এক বছর আগে বিয়ে করে। প্রেমের সম্পর্কের মাধ্যমে তাদের বিয়ে হয়। তবে তাদের এ বিয়ে স্বাভাবিকভাবে মেনে নিতে পারেননি সাগর শেখের মা জামেলা বেগম। বিয়ের পর থেকেই সোহানাকে শারিরীক ও মানসিকভাবে নির্যাতন শুরু করে। নির্যাতনের মাত্রা দিন দিন বৃদ্ধি পেতে থাকলে, সহ্য করতে না পেরে গত ৬ জানুয়ারি রবিবার দিবাগত গভীর রাতে বসতঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে সোহানা বেগম। সোহানার মৃত্যুর পর সাগর মানসিকভাবে ভেঙে পড়েন। এতে ক্ষীপ্ত হয়ে সাগরকেও মানসিকভাবে নির্যাতন শুরু করে তার মা। একদিকে স্ত্রীকে হারানোর শোক ও অন্যদিকে মায়ের অত্যাচার সহ্য করতে না পেরে শেষ পর্যন্ত স্ত্রীর মতো আত্মহত্যার পথ বেছে নেয় সাগর। তিনিও বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে বসতঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। তিনি পেশায় মাটি টানা টলি গাড়ির চালক বলে জানা গেছে।
নগরকান্দা থানার এসআই শফিকুল আজম লিটন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্ত্রীর শোক সইতে না পেরেই আত্মহত্যা করেছে স্বামী সাগর শেখ। নগরকান্দা থানার ওসি মিজানুর রহমান বলেন, সাগর শেখের মৃত্যুর প্রকৃত কারন জানতে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠিয়েছি। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

এবিএন/এফএম

চেক করুন

বাঘাইছড়িতে ৮ খুনের ঘটনা পরিকল্পিত

বাঘাইছড়িতে ৮ খুনের ঘটনা পরিকল্পিত

রাঙামাটি জেলার বাঘাইছড়িতে ৮ খুনের ঘটনাটি পরিকল্পিত ছিল বলে মন্তব্য করেছেন তদন্ত কমিটির সদস্যরা। ঘটনাস্থল …

ডাকসু নির্বাচন সংক্রান্ত অভিযোগ তদন্তে কমিটি গঠন

ডাকসু নির্বাচন সংক্রান্ত অভিযোগ তদন্তে কমিটি গঠন

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ডাকসু নির্বাচন সংক্রান্ত অভিযোগ তদন্তে ৭ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *