অবশেষে জামিন পেলেন আরিয়ান – ABNWorld
ঢাকা । শুক্রবার, ৪ মার্চ, ২০২২, ১৯শে ফাল্গুন, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা শাবান, ১৪৪৩ হিজরি
হোম / বিনোদন / অবশেষে জামিন পেলেন আরিয়ান

অবশেষে জামিন পেলেন আরিয়ান

অবশেষে জামিন পেলেন আরিয়ান

অবশেষে মাদক মামলায় জামিন পেয়েছেন শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। তবে আজই বাড়ি ফিরতে পারছেন না তিনি। আটকের ২৬ দিন কারাগার ও এনসিবি দফতরে থাকার পর আজ বৃহস্পতিবার জামিন পায় আরিয়ান। জানা গেছে, আদালত এখনও বিস্তারিত রায় প্রকাশ করেননি। আগামী শুক্রবার রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ করা হবে। এরপর আরিয়ানকে মুক্তির নির্দেশ পাঠানো হবে জেলে। নির্দেশ পৌঁছানোর পরই মুক্তি পাবেন আরিয়ান। সে হিসেবে শুক্রবার বিকেলে কিংবা শনিবার সকালের দিকে কারাগার থেকে বের হবেন আরিয়ান।
এদিকে স্বভাবতই স্বস্তির ও খুশি জোয়ার বইছে শাহরুখের বাড়ি ‘মান্নাত’-এ। ছেলের জামিনে হাঁপ ছেড়ে বাঁচলেন শাহরুখ-গৌরী। কারাগারে অন্যান্য কয়েদির মতোই থাকতে হয়েছে আরিয়ানকে। কোনোরকম বিশেষ সুবিধা দেয়া হয়নি। এমনকি তার জন্য বাইরে থেকে খাবার পর্যন্ত পাঠানো যায়নি। জেলের ভেতরে মাসিক সাড়ে ৪ হাজার রুপি ভিত্তিতে খাবার খেয়েছেন আরিয়ান।
অপরদিকে ছেলেকে মুক্ত করতে টানা এক মাস নানান জায়গায় দৌঁড়াদৌঁড়ি করেছেন শাহরুখ ও তার স্ত্রী গৌরী। নামিদামি আইনজীবীদের শরণাপন্ন হয়েছেন তারা। অবশেষে ছেলের মুক্তির খবরে নিঃসন্দেহে স্বস্তি এসেছে কিং খানের পরিবারে।
প্রসঙ্গত আরিয়ানের সাথে তার দুই সঙ্গী আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধমেচাকেও জামিন দিয়েছেন আদালত। তারাও একই সময়ে মুক্তি পাবেন।

এবিএনওয়ার্ল্ড/এফআর

চেক করুন

বোনকে নিয়ে পদ্মাসেতুতে হাঁটলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বোনকে নিয়ে পদ্মাসেতুতে হাঁটলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বোনকে নিয়ে হেঁটে স্বপ্নের পদ্মাসেতু পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শুক্রবার সকালে সড়কপথে গণভবন …

৫ প্রকৌশলীসহ ৯জনের সম্পদের হিসাব তলব দুদকের

৫ প্রকৌশলীসহ ৯জনের সম্পদের হিসাব তলব দুদকের

জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে গণপূর্ত বিভাগের পাঁচ প্রকৌশলীসহ নয়জনের বিরুদ্ধে সম্পদ বিবরণী দাখিলের …