অবশেষে জামিন পেলেন রিয়া চক্রবর্তী – ABNWorld
ঢাকা । শনিবার, ২৪ অক্টোবর, ২০২০, ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি
হোম / বিনোদন / অবশেষে জামিন পেলেন রিয়া চক্রবর্তী

অবশেষে জামিন পেলেন রিয়া চক্রবর্তী

অবশেষে জামিন পেলেন রিয়া চক্রবর্তী

অবশেষে জামিন পেলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। ২৮ দিন জেলে থাকার পর ১ লক্ষ টাকার বন্ডে আজ বুধবার তার জামিন মঞ্জুর করা হয়। তবে সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া জামিন পেলেও আপাতত জেলেই থাকতে হচ্ছে তার ভাই সৌভিক চক্রবর্তীকে। এর আগে ২৯ সেপ্টেম্বর টানা ৭ ঘণ্টা সওয়াল-জবাবের পর রিয়া চক্রবর্তী ও সৌভিক চক্রবর্তীর জামিনের আবেদন স্থগিত রাখে বোম্বে হাইকোর্ট।
জামিনের আর্জিতে রিয়া জানিয়েছেন, সুশান্ত নিজেই যে শুধু ড্রাগ নিতেন এমন নয়। বাড়ির বাকি সদস্যদেরও মাদক সংগ্রহ করার জন্য নির্দেশ দিতেন। তিনি জানান, সুশান্ত বেঁচে থাকলে যদি ওঁর বিরুদ্ধে ড্রাগ নেওয়ার এই অভিযোগ উঠত তাহলে ওকেও জেলে যেতে হত। হয়তো ওর সাজা হত জামিনযোগ্য এবং খুব বেশি হলে ১ বছরের কারাদণ্ড হত।
অভিনেত্রী অভিযোগ করে বলেন, সুশান্ত আমার ভাইকেও সুযোগ পেয়ে ব্যবহার করেছে। নীরজকে প্রায়ই সুশান্ত অর্ডার করত ওঁর জন্য গাঁজা বানিয়ে রাখার জন্য। মৃত্যুর ৩দিন আগেও সুশান্তের নির্দেশে একটি বাক্সে গাঁজা ভরে রেখেছিল নীরজ। ওঁর মৃত্যুর পর বেডরুম থেকেই সেই খালি বাক্স পাওয়া যায়। এর থেকেই বোঝা যায়, নিজের স্বার্থসিদ্ধির জন্য কীভাবে ও সবাইকে ব্যবহার করত।

এবিএনওয়ার্ল্ড/এফআর

চেক করুন

পদ্মা সেতুতে বসল ৩৩তম স্প্যান : ৫ কিলোমিটার দৃশ্যমান

পদ্মা সেতুতে বসল ৩৩তম স্প্যান : ৫ কিলোমিটার দৃশ্যমান

অবশেষে পদ্মা সেতুতে বসল ৩৩তম স্প্যান। এর মধ্যদিয়ে এই সেতুর ৫ কিলোমিটার দৃশ্যমান হল। মাত্র …

নাচই আমার প্রথম প্রেম : অনন্যা ওয়াফি রহমান

নাচই আমার প্রথম প্রেম : অনন্যা ওয়াফি রহমান

রেজাউল করিম রেজা বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসের প্রভাবে অন্য পেশজীবীদের মত নৃত্যশিল্পীদের জীবনেও এসেছে অস্বাভাবিক …