অর্ধশত যাত্রী নিয়ে পদ্মায় নৌকাডুবি : নিহত ৪ – ABNWorld
ঢাকা । বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
হোম / সারাদেশ / অর্ধশত যাত্রী নিয়ে পদ্মায় নৌকাডুবি : নিহত ৪

অর্ধশত যাত্রী নিয়ে পদ্মায় নৌকাডুবি : নিহত ৪

অর্ধশত যাত্রী নিয়ে পদ্মায় নৌকাডুবি : নিহত ৪

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের পাঁকা ইউনিয়নে পদ্মা নদীতে নৌকাডুবে চারজনের মৃত্যু হয়েছে। আজ বুধবার দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। শিবগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার কাজ চালাচ্ছে। নিহতদের মধ্যে একজন হলেন শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের বিশ রশিয়া গ্রামের খাইরুল ইসলামের স্ত্রী লিলিমন বেগম (৬২) ও তার নাতি সিয়াম আলী (৮) এবং অপর ২জনের নাম পরিচয় পাওয়া যায়নি।
স্থানীয়রা জানায়, দুপুর সোয়া ২টা দিকে বোগলাউড়ি ঘাট থেকে ৪০ থেকে ৫০ জন যাত্রী নিয়ে একটি নৌকা বিশ রশিয়ার উদ্দেশ্যে রওনা হয়। নৌকাটি লক্ষীপুর চরের সামনে পৌঁছালে বাতাসের কবলে ডুবে যায়। স্থানীয়রা দেখতে পেয়ে উদ্ধারের অভিযানে লিলিমন ও সিয়ামের মরদেহ উদ্ধার করে। তারা সম্পর্কে নানী ও নাতি।
শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন জানান, ঘটনাস্থলে ৪জন মারা গেছে। নিখোঁজ রয়েছে অনেকে। পুলিশ ও ফার্য়ার সার্ভিস উদ্ধার অভিযান চালাচ্ছে।
স্থানীয়দের বরাত দিয়ে শিবগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মকর্তা উজ্জ্বল হক জানান, শ্যালোমেশিন চালিত একটি নৌকা ৪০-৫০ জন যাত্রী নিয়ে পদ্মা নদীর পাঁকা ঘাট থেকে ছেড়ে আসার পর মাঝ নদীতে পৌঁছালে উত্তাল ঢেউয়ের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। এতে ৪জনের মৃত্যু হয়। শিবগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ও স্থানীয় জনপ্রতিনিধিরা উদ্ধার কাজ চালাচ্ছে বলে জানান তিনি।

এবিএনওয়ার্ল্ড/এফআর

চেক করুন

ইভ্যালি নিয়ে আতঙ্কিত বা হতাশ হবেন না : নতুন পরিচালক

ইভ্যালি নিয়ে আতঙ্কিত বা হতাশ হবেন না : নতুন পরিচালক

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির নতুন বোর্ডের ব্যবস্থাপনা পরিচালকের (এমডি) দায়িত্বে পেয়ে অতিরিক্ত সচিব মাহবুব কবীর মিলন …

সুদানের রাস্তায় বিক্ষোভ : নিহত ৭

সুদানের রাস্তায় বিক্ষোভ : নিহত ৭

সুদানের ক্ষমতা দখল করে দেশটির সামরিক বাহিনী। তারপর থেকে রাস্তায় নেমে প্রতিবাদ করছেন সাধারণ মানুষ। …