আগামীকাল থেকে বৃষ্টির প্রবণতা বাড়বে – ABNWorld
ঢাকা । বুধবার, ৮ এপ্রিল, ২০২০, ২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই শাবান, ১৪৪১ হিজরী
হোম / পরিবেশ / আগামীকাল থেকে বৃষ্টির প্রবণতা বাড়বে

আগামীকাল থেকে বৃষ্টির প্রবণতা বাড়বে

আগামীকাল থেকে বৃষ্টির প্রবণতা বাড়বে
আগামীকাল থেকে বৃষ্টির প্রবণতা বাড়বে

আগামীকাল রবিবার বিকেল থেকে বজ্রসহ বৃষ্টির প্রবণতা বাড়বে এবং ১৩ মে সোমবার বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি বৃদ্ধি পেতে পারে। জানিয়েছেন আবহাওয়া অধিদফতরের আবহাওয়াবিদ শাহীনুল ইসলাম।
তিনি জানান, নোয়াখালী ও দিনাজপুর অঞ্চলসহ ঢাকা,রাজশাহী ও খুলনা বিভাগের উপর দিয়ে মৃদু থেকে মাঝারী ধরনের তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থাকতে পারে।
আজ সকাল ৯ টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়, টাঙ্গাইল অঞ্চলসহ রাজশাহী ও খুলনা বিভাগের উপর দিয়ে মৃদু থেকে মাঝারী ধরনের তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থাকবে।
তাপমাত্রা পরিস্থিতি নিয়ে আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়, দেশের উত্তর-পশ্চিমাংশে দিনের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে, অন্যত্র তা প্রায় অপরিবর্তিত থাকতে পারে এবং সারাদেশে রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।
পূর্বাভাসে বলা হয়, লঘুচাপের বর্ধিতাংশ বাংলাদেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চল অতিক্রম করে পশ্চিমবঙ্গ হয়ে উত্তর বঙ্গোপসাগরে অবস্থান করছে। আজ ঢাকায় সূর্যাস্ত সন্ধ্যা ৬টা ৩২ মিনিটে এবং আগামীকাল সূর্যোদয় ভোর ৫টা ১৭ মিনিটে।

এবিএন/এফএম

চেক করুন

হজের জন্য নিবন্ধনের সময়সীমা ১৬ এপ্রিল পর্যন্ত বাড়ানো হল

হজের জন্য নিবন্ধনের সময়সীমা ১৬ এপ্রিল পর্যন্ত বাড়ানো হল

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাস মহামারীর কারণে অনিশ্চয়তার মধ্যেই আগামী মওসুমে হজের জন্য নিবন্ধন করার …

আইজিপি হলেন র‌্যাবর ডিজি বেনজীর আহমেদ

আইজিপি হলেন র‌্যাবর ডিজি বেনজীর আহমেদ

র‌্যাপিড একশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদকে বাংলাদেশ পুলিশের নতুন মহাপরিদর্শক (আইজিপি) হিসেবে নিয়োগ …