আজকের রাশিফল : অপরের প্রতি সদাচরণ করুন – ABNWorld
ঢাকা। বুধবার, ৫ অগ্রহায়ণ, ১৪২৬; ২০ নভেম্বর, ২০১৯; ২২ রবিউল-আউয়াল, ১৪৪১
হোম / রাশিফল / আজকের রাশিফল : অপরের প্রতি সদাচরণ করুন

আজকের রাশিফল : অপরের প্রতি সদাচরণ করুন

আজকের রাশিফল : অপরের প্রতি সদাচরণ করুন

আপনি নিজেই আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলা য়ায়। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা-জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করা হয়েছে। আজ ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ এবং ১৭ মহররম ১৪৪১ হিজরি মঙ্গলবার। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ কন্যা রাশিতে অবস্থান করছে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কন্যা রাশির জাতক বা জাতিকা। আপনার জন্ম সংখ্যা : ৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : শনি ও বুধ। আপনার শুভ সংখ্যা :৫ ও ৮। শুভ বার : শনি ও বুধ। শুভ রত্ন : নীলা ও পান্না। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে-

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। অসুস্থরা যথাযথ চিকিত্সা গ্রহণ করুন। অপরের প্রতি সদাচরণ করুন। অযথা বিবাদে জড়ানো থেকে বিরত থাকুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) : গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। মামলা-মোকদ্দমা এড়িয়ে চলুন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : আর্থিক দিক ভালো যেতে পারে। উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা জোরদার করুন। বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহযোগিতা গ্রহণ করুন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) : কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। পিতার শরীর-স্বাস্থ্যের ব্যাপারে যত্নবান হওয়ার চেষ্টা করুন। সামাজিক কাজে অংশগ্রহণ করতে পারেন। সেক্ষেত্রে সাফল্য লাভের সম্ভাবনা আছে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। তীর্থগমন হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : অপরের প্রতি সদাচরণ করুন। অযথা বিবাদে জড়ানো ঠিক হবে না। ব্যবসায়িক দিক ভালো যাবে না। ট্যাক্সসংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : পারস্পরিক সামাজিক সম্পর্ক বজায় রাখুন। আপনজন কেউ শত্রুতা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন। অপরের প্রতি সদাচরণ করুন। ভালোভাবে চিন্তা করে বিনিয়োগ করুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : শরীর ভালো নাও থাকতে পারে। পেটের পীড়ায় ভুগতে পারেন। প্রয়োজনে চিকিত্সকের পরামর্শ নিন। আহারে-বিহারে সতর্ক থাকুন। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। অন্যথায় সুযোগ হারাতে পারেন। সন্তানের আচার-আচরণ ভাবাতে পারে। পড়াশোনায় মন বসাতে চেষ্টা করুন। সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নিতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) : মাতৃস্বাস্থ্য মোটামুটি ভালো থাকতে পারে। অসুস্থ মায়ের আরোগ্য লাভ হতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। মন ভালো থাকতে পারে। আবেগ সংযত রাখুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : দিনটি মিশ্র সম্ভাবনাময়। সংগীতশিল্পীদের জন্য দিনটি শুভ নয়। কণ্ঠসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। ঠান্ডা ও ধুলাবালি থেকে সতর্ক থাকুন। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : পুরনো কোনো আত্মীয়ের সঙ্গে যোগাযোগ হতে পারে। পাওনা টাকা আদায় বিলম্বিত হতে পারে। মাথাব্যথায় ভুগতে পারেন। কোনো ব্যাপারে প্রতিশ্রুতি দেওয়ার আগে ভালোভাবে চিন্তা করে নিন।

এবিএন/এফআর

চেক করুন

রোহিঙ্গা ইস্যু : তুরস্কের সহযোগিতা চেয়েছেন অর্থমন্ত্রী

রোহিঙ্গা ইস্যু : তুরস্কের সহযোগিতা চেয়েছেন অর্থমন্ত্রী

রোহিঙ্গা ইস্যু : তুরস্কের সহযোগিতা চেয়েছেন অর্থমন্ত্রী অর্থমন্ত্রী আহম মুস্তফা কামাল বাংলদেশ থেকে রোহিঙ্গাদেরকে তাদের …

হংকংয়ের মানবাধিকার রক্ষায় মার্কিন সিনেটে বিল পাস

হংকংয়ের মানবাধিকার রক্ষায় মার্কিন সিনেটে বিল পাস

হংকংয়ের মানবাধিকার রক্ষায় মার্কিন সিনেটে বিল পাস হংকংয়ের ‘মানবাধিকার ও গণতন্ত্রের’ সমর্থনে মার্কিন সিনেটে মঙ্গলবার …