আজকের রাশিফল : দাম্পত্য সুখ শান্তি ফিরে পাবেন – ABNWorld
ঢাকা । শুক্রবার, ৭ আগস্ট, ২০২০, ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই জিলহজ, ১৪৪১ হিজরি
হোম / রাশিফল / আজকের রাশিফল : দাম্পত্য সুখ শান্তি ফিরে পাবেন

আজকের রাশিফল : দাম্পত্য সুখ শান্তি ফিরে পাবেন

আজকের রাশিফল : দাম্পত্য সুখ শান্তি ফিরে পাবেন

আপনি নিজেই আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা ফেট বা নিয়তি বলা যায়। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা-জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করা হয়েছে। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
আজ ৩১ জুলাই ২০২০ খ্রিস্টাব্দ, ১৪ই শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই জিলহজ, ১৪৪১ হিজরি বৃহস্পতিবার। আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি সিংহ। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : রবি ও বৃহস্পতি। আপনার শুভ সংখ্যা : ৩,১২,২১,৩০। আপনার শুভ বর্ণ : কমলা ও হলুদ। শুভ গ্রহ ও বার : রবি ও বৃহস্পতি। শুভ রত্ন : রুবী ও পোখরাজ।

মেষ রাশি (২১ মার্চ-২০এপ্রিল) : মেষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সাংসারিক কারনে কিছু টাকা ঋণ করতে হতে পারে। ব্যবসায়ীক ক্ষেত্রে আশানুরুপ বেচাকেনার সুযোগ কম। ব্যাংক ঋণ লাভের ক্ষেত্রে কিছু আশানুরুপ সংবাদ পেতে পারেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ থেকে কিছু আয় রোজগারের সুযোগ পাবেন। তবে রাস্তাঘাটে সাবধানে যাত্রা করবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) : বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। অংশিদারী ব্যবসা বাণিজ্যে ভালো আয় রোজগার হতে থাকবে। জীবন সাথীর সাহায্য পাবেন। খুচরা ও পাইকারী কাপর ব্যবসায়ীদের আশানুরুপ আয় রোজগারের সুযোগ আসবে। অবিবাহিতদের বিয়ের আলোচনায় অগ্রগতি হবে। অহেতুক কলহে না জড়ানোই ভালো।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : মিথুন রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সকলের সাহায্য পাবেন। ব্যবসায়ীক ক্ষেত্রে আয় রোজগার বৃদ্ধি পাবে। বয়স্কদের শারীরিক অবস্থার উন্নতি হতে থাকবে। পারিবারিক ক্ষেত্রে কিছু ভালো ঘটনা ঘটতে থাকবে। নিজের রাগ জেদ ও অনৈতিক সম্পর্ককে নিয়ন্ত্রণ করতে পারলে ভালো কোনও ঘটনা ঘটতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) : কর্কটের জাতক জাতিকার দিনটি উত্তম। অভিনয় শিল্পী, কন্ঠ শিল্পী ও নৃত্যশিল্পীদের আজ দিনটি খুব শুভ সম্ভাবনাময়। প্রেমের ক্ষেত্রে সফল হবেন। যত প্রতিবন্ধকতাই আসুক না কেনো আপনার প্রেমের পথে কোনো বাধাই টিকতে পারবে না। সন্তানের সাফল্যে গর্ববোধ করবেন।

সিংহ রাশি (২১জুলাই-২১ আগস্ট) : সিংহ রাশির জাতক জাতিকার দিনটি আপনার অপূর্ণ স্বপ্ন পূরণের জন্য উত্তম। নিজের একটি ছোট্ট গৃহ লাভের স্বপ্ন পূরণের সুযোগ আসবে। আত্মীয়দের কারো কাছ থেকে কিছু টাকা পেতে পারেন। সাংসারিক ক্ষেত্রে মা এর সাহায্য পাবেন। জমি ভূমি সংক্রান্ত সকল বিবাদের অবশান হতে পারে। খেলোয়াড় ও শিল্পীদের কাজের যোগাযোগ হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : কন্যার জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বৈদেশিক যোগাযোগ এ সফল হবেন। অনলাইন ব্যবসায়ী ও সাপ্লাইএর কাজে ভালো আয় রোজগার হবে। ছোট ভাই বোনের জন্য কেনাকাটার যোগ প্রবল। প্রতিবেশীদের সাথে সম্পর্কের টানাপোড়ন দেখা দেবে। সাংবাদিক ও অনলাইনের ভিডিও নির্মাতারা ভালো আয় রোজগার করতে পারবেন

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর) : তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। দিনের শুরুতে বকেয়া কিছু টাকা পয়সা আদায় হতে পারে। খুচরা ও পাইকারী ব্যবসা বাণিজ্যে ভালো আয় রোজগারের সুযোগ পাবেন। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি আশা করতে পারেন। খাদ্য দ্রব্য ও পোশাক ব্যবসায়ীরা সামান্ন কিছু বেচাকেনার সুযোগ পেয়ে যেতে পারেন

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর-২০ নভেম্বর) : বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। দিনের শুরুতেই ভালো সংবাদ পেতে পারেন। মানসিক অস্থিরতা কমে আসবে। সাংসারিক কাজে কর্মে মন দিতে সুবিধা হবে। দাম্পত্য সুখ শান্তি ফিরে পাবেন। অবিবাহিতদের বিয়ের ক্ষেত্রে আশানুরুপ অগ্রগতি হবে। অংশিদারী কোনও কাজে বন্ধুর সহায়তা আশা করতে পারেন।

ধনু রাশি (২১ নভেম্বর-২০ ডিসেম্বর) : ধনু রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক কাজের জন্য অনুকূল। প্রবাসীদের আয় রোজগারে অগ্রগতি হবে। ঈদের কেনাকাটায় ব্যয় বৃদ্ধি পাবে। ট্রান্সপোর্ট ব্যবসা বাণিজ্যে ভালো কিছু আয় রোজগার হবে। দূরের যাত্রায় ঝুঁকি না নেওয়াই উত্তম। হটাৎ করে গ্রামের বাড়ি বেড়াতে যেতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) : মকর রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র সম্ভাবনাময়। আয় রোজগার বৃদ্ধিতে বন্ধুদের সাহায্য আশা করা যায়। ব্যবসা বাণিজ্যে কর্মচারীদের বেতন বোনাস দিতে হতে পারে। বড় ভাই বোনের বিবাহ শাদীর আলোচনা চলতে থাকবে। চাকরিজীবীদের কিছু ঈদ বোনাস লাভের সুযোগ চলে আসবে। আর্থিক ক্ষেত্রে আশানুরুপ অগ্রগতি হতে থাকবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। চাকরিজীবী ও ব্যবসায়ীদের দিনটি শুভ সম্ভাবনাময়। সাংসারিক ক্ষেত্রে পিতা বা পিতৃস্থানীয় কারো সাহায্য পাবেন। কর্ম স্থলে নুতন দায়িত্ব লাভের পাশাপাশি সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। প্রভাবশালী নেতার কাছ থেকে ভালো কোনো সুযোগ আসতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : মীন রাশির জাতক জাতিকার দিনটি ভাগ্য উন্নতির। বৈদেশিক কাজে অগ্রগতি হবে। আমদানী ও রপ্তানী বাণিজ্যে বাধা বিপত্তির সম্মূখীন হতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সফল হবেন। বিদেশ যাত্রার ক্ষেত্রে বাধা বিপত্তি অব্যাহত থাকবে। প্রবাসীদের ভাগ্য উন্নতির সুযোগ রয়েছে।

এবিএনওয়ার্ল্ড/এফআর

চেক করুন

আজকের রাশিফল : প্রেমের জন্য দিনটি শুভ

আজকের রাশিফল : প্রেমের জন্য দিনটি শুভ

আপনি নিজেই আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা ফেট বা …

আজকের রাশিফল : প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করুন

আজকের রাশিফল : প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করুন

আপনি নিজেই আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা ফেট বা …