আজকের রাশিফল : মূল্যবান জিনিসপত্র সাবধানে রাখুন – ABNWorld
ঢাকা । বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০, ২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই শাবান, ১৪৪১ হিজরী
হোম / রাশিফল / আজকের রাশিফল : মূল্যবান জিনিসপত্র সাবধানে রাখুন

আজকের রাশিফল : মূল্যবান জিনিসপত্র সাবধানে রাখুন

আজকের রাশিফল : মূল্যবান জিনিসপত্র সাবধানে রাখুন

আপনি নিজেই আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা ফেট বা নিয়তি বলা যায়। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা-জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করা হয়েছে। আজ ২৬ মার্চ ২০২০ খ্রিস্টাব্দ, ১২ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ এবং ৩০ রজব ১৪৪১ হিজরি বৃহস্পতিবার। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মেষ রাশিতে অবস্থান করছে।
আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মেষ রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা:৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ:শনি ও মঙ্গল। আপনার শুভ সংখ্যা: ৮ ও ৯। শুভবার: শনি ও মঙ্গলবার। শুভ রত্ন: নীলা ও রক্তপ্রবাল। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে-

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : শারীরিক অবস্থা মোটামুটি ভাল থাকতে পারে। মানসিক দুশ্চিন্তা ভুলে থাকার চেষ্টা করুন। অপরের প্রতি সদাচরণ করুন। কোন বিশেষ রঙের প্রতি আকর্ষণবোধ করতে পারেন। আজ কোন ধরনের ঝুঁকি নেয়া থেকে বিরত থাকুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) : দিনটি খুব একটা অনুকূল নাও থাকতে পারে। মূল্যবান জিনিসপত্র সাবধানে রাখুন। আইনগত ঝামেলা এড়িয়ে চলুন। শারীরিক অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। ঋণগ্রস্ত হতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : ভবিষ্যতের জন্য কোন পরিকল্পনা গ্রহণ করতে পারেন। মনের কোন গোপন ইচ্ছা পূরণ হতে পারে। গুরুত্বপূর্ণ কোন সিদ্ধান্ত বড়ো ভাইবোনদের সঙ্গে আলোচনা করে গ্রহণ করুন। উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা জোরদার করুন। পেশাগত যোগাযোগ চালিয়ে যান।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) : পিতার শরীর স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। অসুস্থ পিতার যথাযথ চিকিত্সার ব্যবস্থা করুন। কর্মপরিবেশ মোটামুটি অনুকূল থাকতে পারে। চাকরিজীবীরা কর্মস্থলে সিনিয়রদের পরামর্শ অনুযায়ী চলুন। চাকরির প্রত্যাশীরা প্রচেষ্টা জোরদার করুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোন ধারণা পেতে পারেন। পেশাগত দিক ভাল যাবে। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা জোরদার করুন। তীর্থগমন হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়িক দিক ভাল যাবে না। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ করা থেকে বিরত থাকুন। শরীর অসুস্থ হতে পারে। অবহেলা না করে যথাশিগিগরই চিকিৎসকের পরামর্শ নিন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : ব্যবসায়িক দিক মোটামুটি ভাল থাকতে পারে। অপরের প্রতি সদাচরণ করুন। কোন ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পেতে পারেন। ঘনিষ্ঠ কেউ শত্রুতা করতে পারে। আজ কোন ঝুঁকি নেয়া ঠিক হবে না।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। শত্রুদের দুর্বল ভাবা ঠিক হবে না। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন। কর্মস্থলে কোন ঝামেলা হতে পারে। শরীর অসুস্থ হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। পড়াশোনায় মন বসাতে চেষ্টা করুন। ধর্মীয় কাজে আনন্দ পাবেন। নিজের মতামত স্পষ্টভাবে প্রকাশ করুন। সন্তানের কোন বিষয়ে চিন্তিত হতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) : চলাফেরায় সতর্কতা অবলম্বন করুন। অন্যথায় দুর্ঘটনার কবলে পড়তে পারেন। মায়ের শরীর স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। আত্মীয়দের সাথে সুসম্পর্ক বজায় রাখতে পারলে ভাল করবেন। উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : প্রাপ্ত তথ্য ভালভাবে যাচাই করে নিন। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য বাধাগ্রস্ত হতে পারে। ছোটো ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। ঠান্ডা ও ধুলাবালী সম্পর্কে সতর্ক থাকুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : আজ কাউকে প্রতিশ্রুতি দেয়া থেকে বিরত থাকুন। পাওনা টাকা আদায় বিলম্বিত হতে পারে। মূল্যবোধ বজায় রাখুন। মাথাব্যথা বা চক্ষুসংক্রান্ত কোন সমস্যায় ভুগতে পারেন। প্রয়োজনে যথাযথ চিকিৎসা গ্রহণ করুন।

এবিএনওয়ার্ল্ড/এফআর

চেক করুন

ঢাকা মহানগরীর ৭৩টি বস্তিতে ওএমএস’র চাল বিক্রি হচ্ছে

ঢাকা মহানগরীর ৭৩টি বস্তিতে ওএমএস’র চাল বিক্রি হচ্ছে

ঢাকা মহানগরীর ৭৩টি বস্তির ৩৯ হাজার ১৮০টি পরিবারের মধ্যে ১০টাকা কেজি দরে বিশেষ ওএমএস’র ৫ …

আরও ভয়াবহ রূপ নিচ্ছে করোনা : মৃতের সংখ্যা ৮২ হাজার ছাড়িয়েছে

আরও ভয়াবহ রূপ নিচ্ছে করোনা : মৃতের সংখ্যা ৮২ হাজার ছাড়িয়েছে

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাস মহামারী আরও ভয়াবহ রূপ নিচ্ছে। প্রতিদিনই হু হু করে বাড়ছে …