আজকের রাশিফল : সঞ্চয়ের আশা না করাই ভালো – ABNWorld
ঢাকা । রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০, ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে রবিউস সানি, ১৪৪২ হিজরি
হোম / রাশিফল / আজকের রাশিফল : সঞ্চয়ের আশা না করাই ভালো

আজকের রাশিফল : সঞ্চয়ের আশা না করাই ভালো

আজকের রাশিফল : সঞ্চয়ের আশা না করাই ভালো

আপনি নিজেই আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা ফেট বা নিয়তি বলা যায়। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা-জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করা হয়েছে। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
আজ ২০ নভেম্বর ২০২০ খ্রিস্টাব্দ, ৫ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ এবং ৪ রবিউস সানি ১৪৪২ হিজরি শুক্রবার। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ বৃশ্চিক রাশিতে অবস্থান করছে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি বৃশ্চিক রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ২। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: চন্দ্র ও মঙ্গল। আপনার শুভ সংখ্যা: ২ ও ৯। শুভ বার: সোম ও মঙ্গল। শুভ রত্ন: মুক্তা ও রক্তপ্রবাল। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে-

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সাঙ্গঠনিক কর্ম কান্ডে ব্যস্ততা বাড়তে পারে। প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তির সাথে সাক্ষাতের সুযোগ পাবেন। পিতার কাছ থেকে কিছু উপহার সামগ্রী লাভের সম্ভাবনা। চাকরি সংক্রান্ত তদবিরে আশানুরুপ সাফল্য পেতে পারেন। কর্ম ক্ষেত্রে সকল প্রতিকূলতা কাটিয়ে সাফল্য লাভ করার যোগ।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভাগ্য উন্নতির। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সফলতা আশা করতে পারেন। ভাগ্য উন্নতির জন্য বিদেশ যাত্রার আলোচনায় অগ্রগতি হবে। উচ্চ শিক্ষার ক্ষেত্রে শিক্ষকের সাহায্য আপনাকে নানা দিক থেকে উপকৃত করবে। সৃজনশীল কাজের জন্য বিদেশ যাত্রার যোগ রয়েছে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। পুরোন পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। পুলিশী হয়রাণি বা গ্রেফতারের আশঙ্কা রয়েছে। আত্মীয় স্বজনের অসুস্থতায় অর্থ ব্যয় করতে পারেন। কোনো আত্মীয় বা বন্ধুকে আর্থিক সাহায্য করতে হবে। রাস্তাঘাটে সতর্ক থাকবেন। উত্তেজীত হয়ে কোনো কাজ করা ঠিক হবে না।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকাদের দিনটি শুভ সম্ভাবনাময়। দাম্পত্য সুখ শান্তি বজায় থাকবে। জীবন সাথীর জন্য কেনাকাটার যোগ প্রবল। অংশিদারী ব্যবসা বাণিজ্যে কিছু আয় রোজগারের সম্ভাবনা। বৈদেশিক কাজ কর্মে অগ্রগতির পাশাপাশি বিদেশ যাত্রারও সুযোগ পেয়ে যেতে পারেন। অংশিদারী সকল কাজে আশানুরুপ সফলতা পেতে পারেন।

সিংহ রাশি (২১ জুলাই – ২১ আগস্ট): সিংহ রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। শারীরিক বিষয়ে সতর্ক থাকবেন। বয়স্কদের ঠান্ডা জনিত পীড়া বৃদ্ধি পাবে। কাজের লোকের উপর কোনো কারনে বিরক্ত হতে পারেন। নিজের রাগ ও জেদ দমন করতে হবে। অনৈতিক সকল কাজ কর্মে নিজেকে সংযত করতে হবে। কারো সাথে বিরোধে না জড়ানোই ভালো।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভাল যাবে। রোমান্টিক সম্পর্কে অগ্রগতি হবে। সৃজনশীল পেশাজীবী ও শিল্পীদের আয় রোজগার হতে থাকবে। সন্তানের সাথে গ্রামের বাড়ি ঘুড়তে যেতে পারেন। মিডিয়াতে কাজের সুযোগ পেয়ে যাবেন। অভিনয় শিল্পীদের বিদেশে কাজের সুযোগ আসবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি সকল কাজে সফলতার। প্রত্যাশিত কাজে সাফল্য আশা করতে পারেন। গৃহে আত্মীয় সমাগমের যোগ। সাঙ্গঠনিক ক্ষেত্রে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। জমি ভূমি আবাসন সংক্রান্ত বিষয়ে আলোচনায় আসবে অগ্রগতি। যানবাহন ক্রয় বিক্রয় করতে পারবেন। মায়ের শরীর স্বাস্থ্য ভালো হয়ে উঠবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক যোগাযোগের ক্ষেত্রে সাফল্য লাভের। ব্যবসায়ীক ক্ষেত্রে বৈদেশিক যোগাযোগে সাফল্য আসবে। অনলাইনে পণ্য ক্রয় বিক্রয়ে লাভবান হবেন। সাংবাদিক ও মিডিয়াকর্মীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। বস্ত্র গার্মেণ্টস ব্যবসা ও স্বর্ণালঙ্কার ব্যবসায় আয় রোজগার বৃদ্ধি পাবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বকেয়া কিছু অর্থ আদায়ের সুযোগ রয়েছে। ব্যবসা বাণিজ্যে আশানুরুপ আয় রোজগার হবে। বাড়িতে আত্মীয় স্বজন ও কুটম্বদের আগমনের জন্য ভালো খাওয়া দাওয়ার আয়োজন করতে পারেন। অথবা কোনো আত্মীয়র নিমন্ত্রণ রক্ষা করতে হতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি সকল প্রকার পারিবারিক কাজে অগ্রগতির। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পেতে থাকবে। সামাজিক বা সাঙ্গঠনিক ক্ষেত্রে নিজের মেধা ও দক্ষতার জন্য প্রশংসিত হবেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। রাজনৈতিক কাজে অংশ নেওয়ার সুযোগ আসবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। দূরের যাত্রা বা ভ্রমনের যোগ। বিদেশ সংক্রান্ত বিষয়ে আশানুরুপ অগ্রগতি হবে। সাংসারিক ক্ষেত্রে ব্যয় তুলনামূলক বাড়তে পারে। প্রবাস থেকে কোনো আত্মীয় টাকা পাঠাবে। অর্থনৈতিক বিষয়ের জন্য দিনটি ভালো নয়। সঞ্চয়ের আশা না করাই ভালো।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি ভাল যাবে। বন্ধুদের সাহায্য লাভের সম্ভাবনা। বাড়িতে বড় ভাই বোনের আগমন হতে পারে। প্রভাবশালী ব্যক্তিদের সাহায্য সহযোগিতা পাওয়া যাবে। সাংসারিক বিষয়ে বন্ধুর সাহায্য লাভের সুযোগ আসবে। আর্থিক বিষয়ে অগ্রগতি হবে। ব্যবসায়ীক বিষয়ে আলোচনা ও নতুন বিনিয়োগ লাভদায়ক হতে পারে।

এবিএনওয়ার্ল্ড/এফআর

চেক করুন

আজকের রাশিফল : ঝুঁকি এবং লাভ দুটিই সমান

আজকের রাশিফল : ঝুঁকি এবং লাভ দুটিই সমান

আপনি নিজেই আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা ফেট বা …

আজকের রাশিফল : অনলাইন বিদ্যা শিক্ষায় অগ্রগতি হবে

আজকের রাশিফল : অনলাইন বিদ্যা শিক্ষায় অগ্রগতি হবে

আপনি নিজেই আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা ফেট বা …