আজকের রাশিফল : সাংসারিক দুশ্চিন্তা ভুলে যেতে হবে – ABNWorld
ঢাকা । মঙ্গলবার, ২ মার্চ, ২০২১, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রজব, ১৪৪২ হিজরি
হোম / রাশিফল / আজকের রাশিফল : সাংসারিক দুশ্চিন্তা ভুলে যেতে হবে

আজকের রাশিফল : সাংসারিক দুশ্চিন্তা ভুলে যেতে হবে

আজকের রাশিফল : সাংসারিক দুশ্চিন্তা ভুলে যেতে হবে

আপনি নিজেই আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা ফেট বা নিয়তি বলা যায়। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে নিউমারলজি বা সংখ্যা-জ্যোতিষ পদ্ধতি প্রয়োগ করা হয়েছে। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
আজ ২১ ফেব্রুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ, ৮ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ এবং ৮ রজব ১৪৪২ হিজরি রবিবার। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মীন রাশিতে অবস্থান করছে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মীন রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৩। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বৃহস্পতি ও নেপচুন। আপনার শুভ সংখ্যা: ৩ ও ৭। শুভ বার: সোম ও বৃহস্পতি। শুভ রত্ন : পোখরাজ ও এমিথিস্ট। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে-

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): আজ মেষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সকলকে নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন। মাতৃভাষার শহীদদের জন্য জানাতে পারেন বিনম্র শ্রদ্ধা। আত্মীয় স্বজনের খোঁজ খবর নেওয়ার দিন। হোটেল ও রেস্তোরা ব্যবসায় ভালো লাভের আশা।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার আয় রোজগার বৃদ্ধি পাবে। সকল প্রকার পারিবারিক জটিলতা থেকে বেড় হয়ে আসতে পারবেন। হঠাৎ করেই বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে। অবিবাহিতদের বিয়ের আলোচনায় সফলতার আশা।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি দূরে কোথাও যাত্রার যোগ। প্রবাসীদের দেশে আগমন হতে পারে। আজ গৃহে আত্মীয় স্বজনের আগমনের কারণে কিছু অর্থ ব্যয় হতে চলেছে। প্রবাসী কোনো ভাই বোনের কাছ থেকে অর্থ লাভের আশা।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি বন্ধুদের সাথে সময় কাটানোর। বন্ধর দিন হওয়াতে কোনো বন্ধুর বাসায় সকলে একত্রিত হতে পারেন। বাড়িতে বড় ভাই বোনের আগমনের যোগ প্রবল। ব্যবসায়ীদের ব্যবসায়ীক কোনো আলাপ আলোচনা সফল হবে।

সিংহ রাশি (২১ জুলাই – ২১ আগস্ট): সিংহর জাতক জাতিকাদের দিনটি সম্মান ও মর্যাদা বৃদ্ধির। সাংগঠনিক ও রাজনৈতিক কর্মসূচীতে ব্যস্ত থাকতে পারেন। প্রভাবশালী রাজনৈতিক নেতার কাছ থেকে সম্মাননা লাভের দিন।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বিদে থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। ধর্মীয় কাজে সময় দিতে হবে। পিতার সাথে আলোচনায় সফল হতে পারেন। বিদ্যার্থীদের রাষ্ট্রীয় বৃত্তি লাভের যোগ প্রবল।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র যাবে। নিজের রাগ ও জেদ কমাতে হবে। পুরোন কোনো বকেয়া পরিশোধ করতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। জীবন সাথীকে নিয়ে বেড়াতে যেতে পারেন। সাংসারিক দুশ্চিন্তা ভুলে যেতে হবে। অবিবাহিতদের বিয়ের সুযোগ আসবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র যেতে পারে। হঠাৎ করেই শরীর স্বাস্থ্য ভালো যাবে না। অতিরিক্ত অনিয়মের কারণে শারীরিক অবস্থা ভোগাবে। রাগ ও জেদ কমিয়ে রাখুন। সকলের সাথে ভালো ব্যবহার করতে হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার আজ শৈল্পিক কাজে সাফল্য লাভের দিন। শিল্পীদের পুরস্কার লাভের আশা। সৃজনশীল কাজের জন্য সম্মানিত হবেন। প্রেমিকাকে নিয়ে আজ বেড়াতে যাওয়ার দিন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির রাশির জাতক জাতিকার পারিবারিক জীবনে মায়ের সাহায্য লাভের আশা। গৃহের জন্য কিছু দ্রব্যাদি ক্রয় করতে হবে। সাংসারিক ক্ষেত্রে বন্ধুর সাহায্য পাবেন। বাড়িতে বহু আত্মীয় স্বজনের আগমন যোগ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার আজ গণমাধ্যমে সুযোগ পাওয়ার দিন। আপনার কোনো কাজের জন্য গণমাধ্যমে প্রশংসিত হতে পারেন। বৈদেশিক যোগাযোগে সফলতা আসবে। সাংবাদিক ও চিত্রগ্রাহকদের কাজের চাপ বৃদ্ধি পাবে। সাবধানে থাকবেন।

এবিএনওয়ার্ল্ড/এফআর

চেক করুন

১৪ জুন থেকে রাবির ভর্তি পরীক্ষা শুরু

১৪ জুন থেকে রাবির ভর্তি পরীক্ষা শুরু

আগামী ১৪ জুন থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ২০২০-২০২১ শিক্ষাবর্ষে অনার্স প্রথম বর্ষের তিন দিনের ভর্তি …

করোনা টিকার প্রথম ডোজ নিয়েছেন নরেন্দ্র মোদি

করোনা টিকার প্রথম ডোজ নিয়েছেন নরেন্দ্র মোদি

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ মোদি করোনাভাইরাসের টিকার প্রথম ডোজ গ্রহণ করেছেন। স্থানীয় সময় সোমবার সকালে দিল্লির …