আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসায় ক্যাসিনো সরঞ্জাম – ABNWorld
ঢাকা । সোমবার, ১৩ জুলাই, ২০২০, ২৯ আষাঢ়, ১৪২৭, ২২শে জিলকদ, ১৪৪১ হিজরি
হোম / অপরাধ / আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসায় ক্যাসিনো সরঞ্জাম

আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসায় ক্যাসিনো সরঞ্জাম

আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসায় ক্যাসিনো সরঞ্জাম
আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসায় ক্যাসিনো সরঞ্জাম

বিতর্কিত ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাইয়ের গুলশানের বাসায় অভিযান চালিয়ে বাসাটিতে মিনি বার ও ক্যাসিনোর সন্ধান পেয়েছেন মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। ক্যাসিনোটিতে বাংলাদেশি মুদ্রায় নয়, মার্কিন ডলারে খেলা হতো বলে জানিয়েছেন তারা। আজ রবিবার বিকেল ৫টার দিকে গুলশান-২ নম্বর সেকশনের ৫৭ নম্বর সড়কের ১১/এ নম্বর বাসায় এ অভিযান শুরু হয়। বাসাটির দেখাশোনা করতেন আজিজ মোহাম্মদ ভাইয়ের ভাই ও বোন। ভবনের চার নম্বর ফ্লোরে তাদের ফ্ল্যাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মোহাম্মদ ফজলুর রহমান।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক খুরশিদ আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অধিদফতরের অতিরিক্ত পরিচালক ফজলুর রহমানের নেতৃত্বে বাসাটিতে অভিযান পরিচালনা করা হচ্ছে। অভিযানকালে এখন পর্যন্ত ক্যাসিনোসামগ্রী এবং বিপুল পরিমাণ মদ, সিসা ও সিসা উপকরণ এবং বিয়ার পাওয়া গেছে। অভিযান শেষে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে। তবে অভিযানকালে আজিজ মোহাম্মদ ভাই বাসায় ছিলেন না বলে জানান খুরশিদ আলম।
অভিযান শেষে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মোশারফ হোসেন বলেন, আজিজ মোহাম্মদ ভাইয়ের গুলশানের বাসাটির ছাদে যে ক্যাসিনো পাওয়া গেছে তাতে ডলারের মাধ্যমে খেলা হতো। সম্প্রতি রাজধানীতে যেসব ক্যাসিনোতে অভিযান চালানো হয়েছে সেগুলিতে খেলা হতো টাকা দিয়ে। তিনি বলেন, আজিজ মোহাম্মদ ভাইয়ের ক্যাসিনোতে ১ সেন্ট থেকে শুরু করে ১০০ ডলারের কয়েন পাওয়া গেছে। এতেই বোঝা যায় এখানে খুব হাই-প্রোফাইল মানুষজন খেলতে আসতেন। এছাড়া ক্যাসিনোটি সব ধরনের আধুনিক সুবিধা রয়েছে, ক্যাসিনোটি খুবই সুসজ্জিত। এখানে মদ থেকে শুরু করে সীসা, গাঁজাসহ সব ধরনের মাদক সরবরাহ করা হতো বলে জানান মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মোশারফ হোসেন।

এবিএন/এফআর

চেক করুন

বিনা সুদে ২০০ কোটি টাকা ঋণ পাচ্ছে প্রবাসী কল্যাণ ব্যাংক

বিনা সুদে ২০০ কোটি টাকা ঋণ পাচ্ছে প্রবাসী কল্যাণ ব্যাংক

প্রবাসী কল্যাণ ব্যাংককে বিনা সুদে ২০০ কোটি টাকা দিচ্ছে ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ড। করোনাভাইরাসের (কভিড-১৯) …

হৃদরোগ ইনস্টিটিউট থেকে ডা. সাবরিনাকে বহিষ্কার

হৃদরোগ ইনস্টিটিউট থেকে ডা. সাবরিনাকে বহিষ্কার

গ্রেফতার হওয়ার পর করোনাভাইরাস পরীক্ষার ভুয়া প্রতিবেদন দেয়ার মামলায় ডা. সাবরিনা আরিফ চৌধুরীকে জাতীয় হৃদরোগ …