আবার কী ঘটাচ্ছেন রণবীর!!! - all-banglanews
ঢাকা। শনিবার, ২ ভাদ্র, ১৪২৬; ১৭ আগস্ট, ২০১৯; ১৫ জিলহজ্জ, ১৪৪০
হোম / বিনোদন / আবার কী ঘটাচ্ছেন রণবীর!!!

আবার কী ঘটাচ্ছেন রণবীর!!!

আবার কী ঘটাচ্ছেন রণবীর!!!
আবার কী ঘটাচ্ছেন রণবীর!!!

পোশাক বদলানোর মতো তিনি নাকি সঙ্গী বদলান। বি-টাউনে এমনই রটনা রণবীর কাপূরের নামে। বলিউডের দুই দিভা দীপিকা পাডুকোন ও ক্যাটরিনা কাইফের সাথে সম্পর্ক ভাঙার পরে এই মুহূর্তে আলিয়া ভট্টের সাথে সম্পর্কে রয়েছেন রণবীর। কিন্তু টিনসেল টাউনে কান পাতলে শোনা যাচ্ছে, আলিয়ার সাথেও নাকি তার সম্পর্কে চিঁড় ধরেছে। দীপিকার সাথে প্রতারণা করে সম্পর্ক ভেঙেছিলেন রণবীর। তার পরেই ক্যাটরিনার সাথে প্রেম শুরু রণবীরের। সেই সম্পর্কেও খুবই উদাসীন ছিলেন তিনি। তাছাড়া কাপূর পরিবারের সম্মতিও ছিল না এই সম্পর্কে।
আন্তর্জাতিক গণমাধ্যমের খরবে জানা গেছে, আলিয়ার সাথেও তিনি নাকি খুবই উদাসীন। রণবীর সম্পর্কে স্পেস পছন্দ করেন। অন্যদিকে আলিয়া সঙ্গীর সাথে সমস্তটা ভাগ করে নিতে পছন্দ করেন। রণবীরের আলাদা নিজের জগৎ রয়েছে। সেই জগতে থাকার সময়ে ফোনে কথা বলা বা চ্যাট করা কোনওটাই না-পসন্দ রণবীরের। এই সব নিয়েই নাকি দু’জনের মধ্যে ইতিমধ্যেই জটিলতা তৈরি হয়েছে। সময় না দেওয়ার কারণে আলিয়া যথেষ্ট হতাশ হয়ে পড়েন। তবে তাতে তেমন গুরুত্ব দেন না রণবীর। এমনকী সম্পর্কে স্পেস না থাকার কারণে নাকি তিনি বিরক্তও।
বেশ কিছুদিন বি-টাউনে গুঞ্জন, খুবই শীঘ্রই রণবীর-আলিয়ার বাগদান হবে। দুই পরিবারও এই নিয়ে খুব উৎসুক। তাই সম্পর্কের গতি কোন দিকে মোড় নেবে তা সময়ই বলে দেবে।

এবিএন/এফএম

চেক করুন

প্রিয়াঙ্কার মা হাওয়ার নিয়ে জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী

প্রিয়াঙ্কার মা হাওয়ার নিয়ে জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী

প্রিয়াঙ্কার মা হাওয়ার নিয়ে জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী আগামী ২ বছরের মধ্যেই মা হওয়ার সম্ভাবনা প্রিয়াঙ্কা চোপড়ার। …

বাচসাসে নতুন নেতৃত্ব : ফাল্গুনী সভাপতি, বাবু সাধারণ সম্পাদক

বাচসাসে নতুন নেতৃত্ব : ফাল্গুনী সভাপতি, বাবু সাধারণ সম্পাদক

দীর্ঘ অর্ধশতাব্দির ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) দীর্ঘদিন পর নতুন নেতৃত্ব পেয়েছে। বাংলাদেশের …