আমির খানের হোলি মোবারক – ABNWorld
ঢাকা । শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০, ২৭শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই শাবান, ১৪৪১ হিজরী
হোম / বিনোদন / আমির খানের হোলি মোবারক

আমির খানের হোলি মোবারক

আমির খানের হোলি মোবারক

ভারতে হোলিতে জনসাধারণের পাশাপাশি তারকাদের অংশগ্রহণও চোখে পড়ার মতো। পরিবারের সদস্য ও নিকটজনদের সাথে নিয়ে প্রতি বছরই হোলির আনন্দে মাতোয়ারা হয়ে ওঠেন তারা। এবারের হোলিতেও এর ব্যতিক্রম হলো না। আর বিশেষ এই দিনে বরাবরের মতোই ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছা জানাতে ভোলেননি বলিউড সুপারস্টার আমির খান। গতকাল মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন আমির খান। সেখানে স্ত্রী কিরণ রাও ও সন্তান আজাদের ছবি শেয়ার করেন তিনি। ক্যাপশনে লেখেন, হোলি মোবারক, বন্ধুরা।
ছবিতে কিরণ ও আজাদ উভয়কে হোলির পোশাক পরিহিত অবস্থায় দেখা যায়। এতে আজাদকে ক্যামেরার দিকে পিচকারি তাক করে থাকতে দেখা যায়। দ্বিতীয় ছবিতেও তাকে বেশ উৎফুল্ল দেখাচ্ছিল। কিরণ ও আজাদ উভয়ের পরনেই ছিল সাদা পোশাক।
আমিরের করা পোস্টটি এরই মধ্যে ৩ লাখ ৩৫ হাজারেরও বেশি লাইক সংগ্রহ করেছে। এতে মন্তব্য করতে ভোলেননি ভক্ত-অনুরাগীরা। একজন লিখেছেন ‘হ্যাপি হোলি।’ আরেক নেটিজেন লিখেছেন ‘ইসরাইল থেকে আপনাকে ভালোবাসি।’ আমির বর্তমানে ‘লাল সিং চাড্ডা’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এটি হলিউডে সাড়া জাগানো ছবি ‘ফরেস্ট গাম্প’র অফিশিয়াল রিমেক। এ ছবিতে অভিনয়ের জন্য ২০ কেজি ওজন কমিয়েছেন আমির। এ বছরের বড়দিনে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। এতে আমিরের বিপরীতে অভিনয় করবেন কারিনা কাপুর খান।

এবিএনওয়ার্ল্ড/এফকে

চেক করুন

করোনা প্রাদুর্ভাব : এবার অসহায় মানুষদের পাশে অপু বিশ্বাস

করোনা প্রাদুর্ভাব : এবার অসহায় মানুষদের পাশে অপু বিশ্বাস

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাসে প্রাদুর্ভাব ঠেকানোর লক্ষ্যে গৃহীত ব্যবস্থার ফলে বিপাকে পড়া দেশের খেটে …

করোনাকে ধন্যবাদ দিলে বিদ্যা : ক্ষেপেছেন নেটিজেনরা

করোনাকে ধন্যবাদ দিলে বিদ্যা : ক্ষেপেছেন নেটিজেনরা

বিশ্বব্যাপী যে করোনাভাইরাসের আতঙ্কে কাঁপছে সেই প্রাণঘাতী ভাইরাসকেই ধন্যবাদ দিলেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। এই …