আ’লীগের সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী – ABNWorld
ঢাকা। বুধবার, ২৬ অগ্রহায়ণ, ১৪২৬; ১১ ডিসেম্বর, ২০১৯; ১৩ রবিউস-সানি, ১৪৪১
হোম / রাজনীতি / আ’লীগের সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

আ’লীগের সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

আ’লীগের সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
আ’লীগের সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় পতাকা উত্তোলনের পাশাপাশি পায়রা ও বেলুন উড়িয়ে আওয়ামী লীগের ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি ইউনিটের ত্রিবার্ষিক কাউন্সিল উদ্বোধন করেছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার সকালে কাউন্সিল উদ্বোধন করেন তিনি।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি একেএম রহমতউল্লাহ এবং সাধারণ সম্পাদক সাদেক খান, ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আলহাজ আবুল হাসনাত এবং সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ এ সময় উপস্থিত ছিলেন।
এর আগে শনিবার বেলা ১১টার দিকে সম্মেলনস্থলে আসেন তিনি। এরপর জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করেন আওয়ামী লীগ সভাপতি। পরে বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন তিনি। মঞ্চে শেখ হাসিনাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান মহানগর আওয়ামী লীগের নেতারা। অতিথির আসনে আছেন দলের কেন্দ্রীয় নেতারা।
আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যের মধ্যে দিয়ে সম্মেলনের উদ্বোধনী অধিবেশন শেষ হবে। এরপর বিকেলে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে (কাউন্সিল) ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের নতুন নেতৃত্বের নাম ঘোষণা করা হবে।
প্রসঙ্গত অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সর্বশেষ কাউন্সিল অনুষ্ঠিত হয় ২০১২ সালের ২৭ ডিসেম্বর। তবে ২০১৫ সালে ঢাকা মহানগর দুই ভাগে বিভক্ত হওয়ার পর ২০১৬ সালের ১০ এপ্রিল কমিটি ঘোষিত হয়।
ঢাকা মহানগর

এবিএনওয়ার্ল্ড/এফআর

চেক করুন

একিউআই ইনডেক্স : দূষিত বাতাসের শহরের তালিকায় ঢাকা ৮ম

একিউআই ইনডেক্স : দূষিত বাতাসের শহরের তালিকায় ঢাকা ৮ম

দূষিত বাতাসের শহরের তালিকায় বাংলাদেশের রাজধানী ঢাকা বিশ্বে অষ্টম স্থান লাভ করেছে। আজ মঙ্গলবার সকাল …

এসএ গেমস : আরচারির সব স্বর্ণপদক বাংলাদেশের

এসএ গেমস : আরচারির সব স্বর্ণপদক বাংলাদেশের

নেপালে চলমান ১৩তম সাউথ এশিয়ান (এসএ) গেমসের আরচারি ইভেন্টে সবক’টি স্বর্ণপদক জয় করেছে বাংলাদেশ। মোট …