আহমেদ জসিমের ‘সর্বনাশা ভালোবাসা’ মুক্তির অপেক্ষায় – ABNWorld
ঢাকা । শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০, ২৭শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই শাবান, ১৪৪১ হিজরী
হোম / বিনোদন / আহমেদ জসিমের ‘সর্বনাশা ভালোবাসা’ মুক্তির অপেক্ষায়

আহমেদ জসিমের ‘সর্বনাশা ভালোবাসা’ মুক্তির অপেক্ষায়

আহমেদ জসিমের ‘সর্বনাশা ভালোবাসা’ মুক্তির অপেক্ষায়

সম্প্রতি ঐতিহ্যবাহী গাজীপুরের পূবাইলে আপন হাউজ শুটিং স্পটে সমাপ্ত হল কন্ঠশিল্পী আহমেদ জসিমের রোমান্টিক সুপার মনমাতানো নাচের-গানের মিউজিক ভিডিও ‘সর্বনাশা ভালোবাসা’। গানটিতে অভিনয় করেছেন বর্তমান সময়ের আলোচিত মডেল সুপ্ত ও রুশা। কোরিওগ্রাফার হিসেবে ছিলেন মাইকেল বাবু। তার সতীর্থরা নয়নাভিরাম নাচের তালে গানটিকে উপভোগ্য করে তুলেছেন। আর ভিডিও পরিচালনায় ছিলেন টিনা খান। গানটির কথা লিখেছেন, কাজী শাহীন; সুর ও সংগীতায়োজনে ছিলেন রবিন ইসলাম।
কন্ঠশিল্পী আহমেদ জসিম বলেন, গানটি নিয়ে আমি অনেক আশাবাদী। কেননা- গানটির কথা, সুর ও সংগীতায়োজন এক কথায় চমৎকার। শ্রোতা-দর্শকরা যদি গানটি ভালোবেসে গ্রহণ করে তাহলেই সবার শ্রম স্বার্থক হবে। সামনে আমার আরও বেশকিছু গান প্রকাশ হবে; যা এখন প্রক্রিয়াধীন। আমি সকলের দোয়া প্রার্থী।
জনপ্রিয় সংগীত পরিচালক রবিন ইসলাম বলেন, আহমেদ জসিম অসম্ভব ভাল গান করেন। আমি তার গায়কীতে প্রাণ দেয়ার চেষ্টা করেছি। তিনি আমাদের মিউজিক ইন্ডাষ্ট্রিতে অনেকদূর যাবেন বলে বিশ্বাস করি।
আলোচিত মডেল সুপ্ত বলেন, অনেকদিন পর মনে হল মনের মত একটি কাজ করতে পেরেছি। আহমেদ জসিম ভাই অসাধারন গেয়েছেন। সবাই মিলে চেষ্টা করেছি ভাল কিছু করার, বাকিটা দর্শক বিচার করবেন।
সিডি চয়েস মিউজিকের কর্নধার এমদাদ সুমন বলেন, কন্ঠশিল্পী আহমেদ জসিম বাংলাদেশ সেনাবাহিনীর অর্কেষ্টা দলের একজন গর্বিত সদস্য। তার ভয়েস চমৎকার, তার গায়কীর মূর্ছনায় দর্শক-শ্রোতারা ভিন্ন আমেজ পাবে বলে আমি বিশ^াস করি। সিডি চয়েস মিউজিক তাকে নিয়ে বেশকিছু কাজের পরিকল্পনা করেছে যা সামনে ক্রমান্বয়ে প্রকাশিত হবে। তিনি আহমেদ জসিমের উত্তরোত্তর সফলতা কামনা করেন।

এবিএনওয়ার্ল্ড/লাম

চেক করুন

করোনা প্রাদুর্ভাব : এবার অসহায় মানুষদের পাশে অপু বিশ্বাস

করোনা প্রাদুর্ভাব : এবার অসহায় মানুষদের পাশে অপু বিশ্বাস

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাসে প্রাদুর্ভাব ঠেকানোর লক্ষ্যে গৃহীত ব্যবস্থার ফলে বিপাকে পড়া দেশের খেটে …

করোনাকে ধন্যবাদ দিলে বিদ্যা : ক্ষেপেছেন নেটিজেনরা

করোনাকে ধন্যবাদ দিলে বিদ্যা : ক্ষেপেছেন নেটিজেনরা

বিশ্বব্যাপী যে করোনাভাইরাসের আতঙ্কে কাঁপছে সেই প্রাণঘাতী ভাইরাসকেই ধন্যবাদ দিলেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। এই …