উপমহাদেশের শক্তিমান অভিনেতা ইরফান খান আর নেই – ABNWorld
ঢাকা । বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০, ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই শাওয়াল, ১৪৪১ হিজরী
হোম / আন্তর্জাতিক / উপমহাদেশের শক্তিমান অভিনেতা ইরফান খান আর নেই

উপমহাদেশের শক্তিমান অভিনেতা ইরফান খান আর নেই

উপমহাদেশের শক্তিমান অভিনেতা ইরফান খান আর নেই

ভারতীয় উপমহাদেশের শক্তিমান অভিনেতা ইরফান খান ইন্তেকাল করেছেন; ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মুম্বাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বলিউডের জনপ্রিয় ও শক্তিশালী এই অভিনেতার বয়স হয়েছিল ৫৩ বছর। তার মৃত্যুতে বলিউড অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। আজ বুধবার এই খবর ভারতীয় গণমাধ্যমগুলো এই তথ্য জানায়। খবরে প্রকাশ, গুরুতর অসুস্থ অবস্থায় বলিউডের বর্ষীয়ান অভিনেতা ইরফান খান মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন। এর আগে গত শনিবার জয়পুরে বাড়িতে ইরফান খানের মা সইদা বেগম মারা যান। ভারতে চলমান লকডাউনের কারণে মাকে শেষবারে মত দেখতে পারেননি তিনি। এরই মধ্যে ইরফান খান নিজেও অসুস্থ হয়ে পড়েন।
তার আগে ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে ইরফান খানের নিউরো এন্ডোক্রিন টিউমারে আক্রান্ত হওয়ার খবর সামনে আসে। এরপর দীর্ঘ সময় লন্ডনে চিকিৎসা হয় এই অভিনেতার। গত বছর এপ্রিলে ভারতে ফেরেন তিনি। বক্স অফিসে ইরফানের কামব্যাক সিনেমা ছিল ‘আংরেজি মিডিয়াম’। যদিও করোনার জেরে এক সপ্তাহও হলে টেকেনি এই সিনেমা। আপাতত ডিজিটাল প্ল্যাটফর্ম ডিজনি হটস্টারে স্ট্রিম হচ্ছে ওই সিনেমাটি।
তার পারিবারিক সূত্রের বরাত দিয়ে গণমাধ্যম জানায়, সম্প্রতি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ইরফান খান। তখন তিনি বাসায়ই ছিলেন। এরপর দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ইরফানের সাথে তার স্ত্রী সুতপা শিকদার এবং ২ ছেলেও রয়েছেন। এর আগে আইসিউতে নিলে তার মৃত্যুর খবর রটেছিল। পিকুখ্যাত এই তারকা অভিনেতা দীর্ঘদিন কোলন ইনফেকশনসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। সবশেষ তিনি মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার মৃত্যু হয় বলে জানিয়েছে ইরফান খানের মুখপাত্র।

এবিএনওয়ার্ল্ড/নওরতন

চেক করুন

পেরুতে করোনাভাইরাসে ২০ সাংবাদিকের মৃত্যু

পেরুতে করোনাভাইরাসে ২০ সাংবাদিকের মৃত্যু

বিশ্বব্যাপী প্রাণঘাতী নভেল করোনাভাইরাস করোনা ছড়িয়ে পড়ার পর থেকে এ পর্যন্ত পেরুতে কমপক্ষে ২০ জন …

দেশের বিভিন্ন এলাকায় ৬০ কিমি বেগে ঝড়ের সম্ভাবনা

দেশের বিভিন্ন এলাকায় ৬০ কিমি বেগে ঝড়ের সম্ভাবনা

এদিকে আজ বুধবার সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত দেশের অভ্যন্তরীণ নদীবন্দর সমূহের জন্য …