এবার মহাকাশে শুটিং করে রেকর্ড গড়তে যাচ্ছেন টম ক্রুজ – ABNWorld
ঢাকা । বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০, ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই শাওয়াল, ১৪৪১ হিজরী
হোম / বিনোদন / এবার মহাকাশে শুটিং করে রেকর্ড গড়তে যাচ্ছেন টম ক্রুজ

এবার মহাকাশে শুটিং করে রেকর্ড গড়তে যাচ্ছেন টম ক্রুজ

এবার মহাকাশে শুটিং করে রেকর্ড গড়তে যাচ্ছেন টম ক্রুজ

এবার মহাকাশে শুটিং করে অর্থাৎ পৃথিবীর বাইরে শুটিং করে হলিউডে রেকর্ড গড়তে যাচ্ছেন টম ক্রুজ। টম ক্রুজ যে একজন ‘ডেয়ারডেভিল’ এ বিষয়ে অনুরাগীদের মনে কোনো সন্দেহ নেই। কিন্তু তাই বলে মাহাকাশে ছবির শুটিং? এতদিন তার যা কল্পনা ছিল সেই ভাবনাকেই সফল করতেই সম্প্রতি নাসার সাথে কথা বলেছেন তিনি। নাসা থেকেও জানানো হয়েছে মহাশূন্যেই হবে শুটিং। ফক্স নিউজের প্রতিবেদনে এমনটাই জানা গেল।
ছবির ব্যাপারে বিস্তারিত কিছুই জানানো হয়নি। তবে ডেডলাইন এর সূত্রে জানা গেছে ‘মিশন: ইমপসিবিল’ এর নতুন ফ্র্যাঞ্চাইজি নয় এটি। মহাকাশে শুটিং করার কাজে টম ক্রু্জরে পাশে থাকবে ইলন মাস্কের প্রতিষ্ঠান স্পেস এক্স।
নাসার এডমিনিস্ট্রেটর জিম ব্রাইডেনস্টাইন টুইটারে লিখেছেন, টম ক্রুজের সাথে স্পেস স্টেশনে কাজ করার জন্য নাসা এক্সাইটেড।
টম ক্রুজের হাতে এখন ৩টি ছবির কাজ থাকলেও করোনাভাইরাসের কারণে আপাতত তিনি নিজের বাড়িতে আইসোলেশনে আছেন। পরিস্থিতি স্বাভাবিক হলে তিনি ‘টপ গান: ম্যাভেরিক’, ‘মিশন ইম্পসিবল সেভেন’ ও ‘মিশন ইম্পসিবল এইট’র কাজ শুরু করবেন।
জানা গেছে, এলন মাস্কের সাথে হাত মিলিয়েছেন হলিউড তারকা টম ক্রুজ। এরপরেই এলনের উড়ান সংস্থা স্পেস এক্স এর মধ্যে ন্যাশনাল এয়ারোনটিক্স এন্ড স্পেস এডমিনিস্ট্রেশন (নাসা)-এর সাথে এ বিষয়ে কথা বলেছেন। এরপরেই নাসা থেকে সম্মতি জানানো হয়েছে।
এদিকে হলিউডের ৫৭ বছর বয়সী এ অভিনেতার সাথে কাজের বিষয়টি টুইটারে জানিয়েছে নাসার প্রশাসক জিম ব্রাইডেনস্টাইন। তিনি বলেন, ইন্টারন্যাশনাল স্পেস স্টেশনে টম ক্রুজের সাথে তার ছবিতে কাজ করতে পেয়ে উচ্ছ্বসিত নাসা। নাসার উচ্চাভিলাষী পরিকল্পনা বাস্তবায়নের জন্য নতুন প্রজন্মের প্রকৌশলী ও বিজ্ঞানীদের অনুপ্রাণিত করার জন্য জনপ্রিয় মিডিয়া প্রয়োজন। আর এই মিডিয়া টম ক্রজ!
প্রজেক্টটিকে একশন এডভেঞ্চার ছবি হিসেবেই হতে যাচ্ছে। তবে এখন পর্যন্ত কিন্তু এই প্রজেক্টের সাথে হলিউডের কোনো স্টুডিওর কথা হয়নি। তাই মহাকাশেই হতে পারে এ ছবির শুটিং-এমনটাই মনে করছে সিনে দুনিয়ার একাংশ।
বয়স ৫৭, কিন্তু মিশন ইমপসিবল ফ্র্যাঞ্চাইজিতে এই সুপারস্টারের সুপার স্ট্যান্ট হতবাক হতে হয়েছে গোটা বিশ্বকে। তা সে ২০১১ সালের মিশন ইমপসিবল গোস্ট প্রোটোকল হোক, কিংবা ২০১৫ সালে মুক্তি পাওয়া রুগ নেশন।
কোথাও পৃথিবীর উচ্চতম বিল্ডিং ক্ষুদ্র হয়েছে তার কাছে আবার কোথাও বিমানের পাশে মাঝ আকাশে নিজেকে ঝুলিয়ে রেখে স্ট্যান্ট দেখিয়েছেন। তবে এবার যে বড় কিছু হতে যাচ্ছে তা প্রত্যাশা করা যেতেই পারে। তবে কবে নাগাদ সিনেমার শুটিং শুরু হবে এ বিষয়ে এখনো কিছু জানানো হয়নি।
টম ক্রুজে সামনেই মুক্তি পেতে চলেছে টপ গান: মাভেরিক। এই ছবিটি ১৯৮৬ সালে টপ গান-এর সিক্যুয়েন্স। জুনেই মুক্তি পাওয়ার কথা ছিল কিন্তু করোনার কারণে ছবিটি মুক্তির তারিখ পরিবর্তন করে ডিসেম্বর করা হয়েছে। এমনটাই জানানো হয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে।

এবিএনওয়ার্ল্ড/এফআর

চেক করুন

পেরুতে করোনাভাইরাসে ২০ সাংবাদিকের মৃত্যু

পেরুতে করোনাভাইরাসে ২০ সাংবাদিকের মৃত্যু

বিশ্বব্যাপী প্রাণঘাতী নভেল করোনাভাইরাস করোনা ছড়িয়ে পড়ার পর থেকে এ পর্যন্ত পেরুতে কমপক্ষে ২০ জন …

দেশের বিভিন্ন এলাকায় ৬০ কিমি বেগে ঝড়ের সম্ভাবনা

দেশের বিভিন্ন এলাকায় ৬০ কিমি বেগে ঝড়ের সম্ভাবনা

এদিকে আজ বুধবার সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত দেশের অভ্যন্তরীণ নদীবন্দর সমূহের জন্য …