ঐক্যফ্রন্ট ছাড়লেন কাদের সিদ্দিকী - all-banglanews
ঢাকা। শনিবার, ৫ শ্রাবণ, ১৪২৬; ২০ জুলাই, ২০১৯; ১৫ জিলক্বদ, ১৪৪০
হোম / রাজনীতি / ঐক্যফ্রন্ট ছাড়লেন কাদের সিদ্দিকী

ঐক্যফ্রন্ট ছাড়লেন কাদের সিদ্দিকী

ঐক্যফ্রন্ট ছাড়লেন কাদের সিদ্দিকী

গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্ট ছেড়ে দেয়ার ঘোষণা দিয়েছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী। ঐক্যফ্রন্টের অস্তিত্ব বা ঠিকানা মাথা থেকে ঝেড়ে ফেলে জনগণের সব সমস্যায় পাশে থাকার অঙ্গীকারে কৃষক শ্রমিক জনতা লীগ নতুন উদ্যমে পথ চলা শুরু করছে। আমার মনে হয় না, এখানে কোনও অস্পষ্টতা আছে। সত্য কথা বলতে জাতীয় ঐক্যফ্রন্ট এখন খুঁজে পাওয়া যায় না।
আজ সোমবার জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান। জাতীয় ঐক্যফ্রন্টে কৃষক শ্রমিক জনতা লীগের দলীয় অবস্থান ও বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট সম্পর্কে সিদ্ধান্ত জানাতেই এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পার্টির যুগ্ম-সম্পাদক ইকবাল সিদ্দিকী। এ সময়ে উপস্থিত ছিলেন পার্টির নেতা হাবিবুর রহমান তালুকদার, দেলোয়ার হোসেন, নাসরিন সিদ্দিকী ও কুড়ি সিদ্দিকী প্রমুখ।
কাদের সিদ্দিকী বলেন, জাতীয় ঐক্যফ্রন্টের কোনও কর্মকা- নেই। সেজন্য সেখান থেকে আমরা চলে এসেছি। তাদের মাথা থেকে ঝেরে ফেলেছি। তিনি বলেন, জাতীয় ঐক্যফ্রন্ট নামে যে জোট গড়ে উঠেছিল, নির্বাচনের পর গত ৭ মাসে তার কোনো অস্তিত্ব এখন খুঁজে পাওয়া যাচ্ছে না। জাতীয় কোনো সমস্যাকে তারা তুলে ধরতে পারছে না। এরকম একটি জোট যে আছে তা দেশের মানুষ জানেই না। তিনি বলেন, কামাল হোসেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা হলেও একাদশ সংসদ নির্বাচনে মনোনয়ন তার নেতৃত্বে দেওয়া হয়নি। এমনকি মনোনয়নের কাজগপত্র জাতীয় ঐক্যফ্রন্টের কার্যালয় থেকে দেওয়া হয়নি। তা দেওয়া হয়েছে বিএনপির কার্যালয় থেকে। এতে বোঝা যায় জাতীয় ঐক্যফ্রন্টের নেতৃত্ব দিয়েছে বিএনপি।

এবিএন/এফএম

চেক করুন

বঙ্গবন্ধু ও বাংলাদেশ এক ও অভিন্ন : এইচ টি ইমাম

বঙ্গবন্ধু ও বাংলাদেশ এক ও অভিন্ন : এইচ টি ইমাম

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম বলেছেন, বঙ্গবন্ধু এবং বাংলাদেশ এক ও অভিন্ন। বঙ্গবন্ধু শুধু …

ট্রাম্পের কাছে করা প্রিয়া সাহার অভিযোগ সঠিক নয় : মার্কিন রাষ্ট্রদূত

ট্রাম্পের কাছে করা প্রিয়া সাহার অভিযোগ সঠিক নয় : মার্কিন রাষ্ট্রদূত

মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে প্রিয়া সাহা নামক জনৈক বাংলাদেশী নারী সংখ্যালঘু নির্যাতন বিষয়ে …