ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের উন্নতি – ABNWorld
ঢাকা। বুধবার, ৫ অগ্রহায়ণ, ১৪২৬; ২০ নভেম্বর, ২০১৯; ২২ রবিউল-আউয়াল, ১৪৪১
হোম / স্বাস্থ্যসেবা / ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের উন্নতি

ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের উন্নতি

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের অপারেশন পরবর্তী স্বাস্থ্যের উন্নতি হয়েছে এবং তার স্বাস্থ্য বর্তমানে স্থিতিশীল। সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের পাঠানো এক বিঞ্জপ্তিতে বলা হয় , সিঙ্গাপুরস্থ মাউন্ট এলিজাবেথ হাসপাতালে আজ মঙ্গলবার দুপুরে স্বাস্থ্যপরীক্ষা শেষে চিকিৎসক দলের প্রধান ডা. ফিলিপ কোহ কাদেরের স্বাস্থ্যের অবস্থা নিয়ে সন্তোষ প্রকাশ করেন।
ডা. ফিলিপ কোহ’কে উদ্বৃত করে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক (উন্নয়ন) ডা. আবু নছর রিজভী আজ হাসপাতাল লবীতে এ তথ্য জানান। তিনি জানান, দুপুরে কাদেরের স্বাস্থ্যপরীক্ষা সম্পন্ন হয়েছে। তার স্বাস্থ্য স্থিতিশীল রয়েছে এবং প্রতিটি প্যারামিটার আশানুরূপ উন্নতি করেছে। এসময় অন্যান্যের মাঝে কাদেরের সহধর্মিনী এডভোকেট ইসরাতুন্নেছা কাদের, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোস্তাফিজুর রহমান, সংসদ সদস্য নিজাম হাজারী, গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম, দূতাবাস কর্মকর্তা গাজী আল আমিন উপস্থিত ছিলেন।
ওবায়দুল কাদের ১৪ জুলাই অপারেশন পরবর্তী স্বাস্থ্য পরীক্ষার জন্য সিঙ্গাপুর যান। আগামীকাল রাতে সিঙ্গাপুর এয়ারলাইন্সের ফ্লাইটে তার দেশে ফেরার কথা রয়েছে।

এবিএন/এফএম

চেক করুন

করাচি থেকে ৮২ টন পেঁয়াজ এলো বাংলাদেশে

করাচি থেকে ৮২ টন পেঁয়াজ এলো বাংলাদেশে

পাকিস্তানের করাচি থেকে ৮২ টন পেঁয়াজ নিয়ে এসেছে বাংলাদেশে। আজ বুধবার সোয়া ৭টার দিকে পেঁয়াজ …

সরকার টেনিসকে যথাযথ গুরুত্ব দিচ্ছে : প্রধানমন্ত্রী

সরকার টেনিসকে যথাযথ গুরুত্ব দিচ্ছে : প্রধানমন্ত্রী

সরকার টেনিসকে যথাযথ গুরুত্ব দিচ্ছে : প্রধানমন্ত্রী তরুণ প্রজন্মের শারিরীক ও মানসিক বিকাশে খেলাধূলার ওপর …