ওসি প্রদীপ গ্রেফতার : নেয়া হচ্ছে কক্সবাজারে – ABNWorld
ঢাকা । শুক্রবার, ২২ জানুয়ারি, ২০২১, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
হোম / অপরাধ / ওসি প্রদীপ গ্রেফতার : নেয়া হচ্ছে কক্সবাজারে

ওসি প্রদীপ গ্রেফতার : নেয়া হচ্ছে কক্সবাজারে

ওসি প্রদীপ গ্রেফতার : নেয়া হচ্ছে কক্সবাজারে

অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যার ঘটনায় দায়ের করা মামলায় টেকনাফ থানার প্রত্যাহারকৃত ওসি প্রদীপ কুমার দাসকে চট্রগ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। ওসি প্রদীপকে কক্সবাজারে নেয়া হচ্ছে। এর আগে বুধবার রাতে প্রদীপ কুমারসহ এ মামলার আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে আদালত। বুধবার সিনহার বোন শারমিন শাহরিয়ারের দায়ের করা মামলায় আদালত এই পরোয়ানা জারি করে।
মামলায় বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর লিয়াকতকে প্রধান আসামি ও টেকনাফ থানার প্রত্যাহারকৃত ওসি প্রদীপ কুমার দাসকে দ্বিতীয় আসামি করা হয়। এছাড়া মামলার অন্য আসামিরা হলেন- বাহারছড়া তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) নন্দ দুলাল রক্ষিত, কনস্টেবল সাফানুর করিম, কামাল হোসেন, আব্দুল্লাহ আল মামুন, সহকারী উপপরিদর্শক (এএসআই) লিটন মিয়া, সহকারী উপপরিদর্শক (এএসআই) টুটুল ও কনস্টেবল মোহাম্মদ মোস্তফা।
জানা যায়, প্রদীপ কুমার দাশ টেকনাফ মডেল থানায় ওসি হিসেবে যোগ দেন ২০১৮ সালে। তিনি উপপরিদর্শক পদে ১৯৯৫ সালে পুলিশ বাহিনীতে যোগ দেন। প্রদীপ কুমার দাশ ২০১৯ সালে পুলিশের সর্বোচ্চ পদক বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) পান। এর আগে একাধিকবার রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম) পেয়েছেন তিনি।
প্রসঙ্গত গত ৩১ আগস্ট শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান।

এবিএনওয়ার্ল্ড/আকরাম

চেক করুন

৩ কোটি ডোজ করোনার টিকা ক্রয় অনুমোদন

৩ কোটি ডোজ করোনার টিকা ক্রয় অনুমোদন

রাষ্ট্রীয় জরুরি প্রয়োজনে ভারতের সিরাম ইন্সটিটিউট থেকে সরাসরি ক্রয় পদ্ধতিতে সরকার ৩ কোটি ডোজ করোনার …

প্যারিস জলবায়ু চুক্তিসহ এক গুচ্ছ আদেশে বাইডেনের স্বাক্ষর

প্যারিস জলবায়ু চুক্তিসহ এক গুচ্ছ আদেশে বাইডেনের স্বাক্ষর

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন বুধবার শপথ নেয়ার পর তার প্রশাসনিক কাজ শুরু করতে প্যারিস জলবায়ু …