ওয়ানডে সিরিজ খেলতে শ্রীলঙ্কা ক্রিকেট দল ঢাকায় – ABNWorld
ঢাকা । মঙ্গলবার, ২২ জুন, ২০২১, ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই জিলকদ, ১৪৪২ হিজরি
হোম / খেলাধুলা / ওয়ানডে সিরিজ খেলতে শ্রীলঙ্কা ক্রিকেট দল ঢাকায়

ওয়ানডে সিরিজ খেলতে শ্রীলঙ্কা ক্রিকেট দল ঢাকায়

ওয়ানডে সিরিজ খেলতে শ্রীলঙ্কা ক্রিকেট দল ঢাকায়

ওয়ানডে সিরিজ খেলতে ঢাকায় পৌঁছেছে ১৮ সদস্যের শ্রীলঙ্কা ক্রিকেট দল। আজ রবিবার সকালে তারা শাহজালাল বিমানবন্দরে নামার পর হোটেল সোনারগাঁওয়ে নিয়ে যাওয়া হয়েছে। বাংলাদেশের বিপক্ষে ৩ ম্যাচের একটি ওয়ানডে সিরিজ খেলবে তারা। হোটেলে ৩ দিনের কোয়ারেন্টাইনে থাকবেন লঙ্কানরা। এই সময়ে দুবার করোনা পরীক্ষার ফল নেগেটিভ হলে আগামী ১৯ এবং ২০ মে মিরপুরের একাডেমি মাঠে নিজেদের মধ্যে অনুশীলনের সুযোগ মিলবে। এরপর ২১ মে সাভারের বাংলাদেশ ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠান মাঠে নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারীরা। ২৩ মে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ২ দলের প্রথম ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে। পরের দুটি ওয়ানডে ২৫ ও ২৮ মে। সফর শেষে শ্রীলঙ্কা দল বাংলাদেশ ছাড়বে ২৯ মে।
লঙ্কান দলের নেতৃত্বে দিচ্ছেন কুশল পেরেরা। বাংলাদেশ সিরিজেই শ্রীলঙ্কার দায়িত্ব পেয়েছেন এই ব্যাটসম্যান। দলের নতুন অধিনায়ক সবাইকে ইতিবাচক থাকার কড়া বার্তাও দিয়েছেন। বাংলাদেশ সফরে আসার আগেই স্থানীয় গণমাধ্যমকে তিনি জানিয়েছিলেন, টাইগারদের বিপক্ষে ভয়ডরহীন ক্রিকেট খেলতে চান তারা।
কুসল পেরেরা বলেন, আমাদের ভয়ডরহীন ক্রিকেট খেলতে হবে। দলে নিজের জায়গা পাকা করার জন্য খেললে হবে না। আমি যেটা সবাইকে বলছি যে পরিস্থিতির বিচার করে শতভাগ নিংড়ে দিতে হবে। আমার সাফল্য এখানেই। যখনই আমি ভয় নিয়ে খেলেছি, ভাল করতে পারিনি। আমি চাই অন্যরাও এ রকম খেলুক।


শ্রীলঙ্কান প্রথমিক দল
কুশল পেরেরা (অধিনায়ক), কুশল মেন্ডিস (সহ অধিনায়ক), দানুশকা গুনাথিলাকা, পাথুম নিসাঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, আশেন বান্দারা, নিরোশান ডিকওয়েলা, দাসুন শানাকা, ইসুরু উদানা, চামিকা করুনারতেœ, লাকসান সান্দাকান, ওয়ানিন্দু হাসারাঙ্গা, রমেশ মেন্ডিস, দুশমান্তা চামিরা, আকিলা ধনঞ্জয়া, শিরান ফার্নান্দো, বিনুরা ফার্নান্দো ও আসিথা ফার্নান্দো।

এবিএনওয়ার্ল্ড/আলিফ

চেক করুন

দেশে একদিনে শনাক্তের সংখ্যা ৪ হাজার ছাড়ালো

দেশে একদিনে শনাক্তের সংখ্যা ৪ হাজার ছাড়ালো

দেশে গত ২৪ ঘণ্টায় প্রাণঘাতী নভেল করোনাভাইরাস মহামারীর সংক্রমণ আক্রান্ত হয়ে আরও ৭৮ জনের মৃত্যু …

আগামীকাল থেকে ৭ জেলায় লকডাউন

আগামীকাল থেকে ৭ জেলায় লকডাউন

প্রাণঘাতী নভেল করোনাভাইরাস মহামারীর সংক্রমণ ঠেকাতে এবং এ থেকে সুরক্ষার জন্য আগামীকাল মঙ্গলবার সকাল ৬টা …