কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্পে ফের সংঘর্ষ : নিহত ৪ – ABNWorld
ঢাকা । বুধবার, ২১ অক্টোবর, ২০২০, ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি
হোম / অপরাধ / কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্পে ফের সংঘর্ষ : নিহত ৪

কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্পে ফের সংঘর্ষ : নিহত ৪

কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্পে ফের সংঘর্ষ : নিহত ৪

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কক্সবাজারের উখিয়ার কুতুপালং লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পে দুগ্রুপে মধ্যে ফের সংঘর্ষের ঘটনা ঘটেছে।এতে অন্তত ৪ জন নিহত হয়েছেন। এসময় এক আনসার সদস্য গুলিবিদ্ধ হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় এখন শনাক্ত করা যায়নি। আজ মঙ্গলবার রাত ৯টার দিকে গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো: রফিকুল ইসলাম। তিনি জানান, উখিয়ার কুতুপালং লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নতুন ও পুরাতন রোহিঙ্গাদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এসময় ৪ জন রোহিঙ্গার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে ৩জন গুলিবিদ্ধ ও একজনকে গলাকাটা অবস্থায় পাওয়া গেছে। উক্ত ক্যাম্পে বর্তমানে আইন-শৃঙ্খলা বাহিনীর বিপুলসংখ্যক সদস্য মোতায়েন রয়েছে। সংঘর্ষ থেমে গেছে। পরিস্থিতি স্বাভাবিক অবস্থায় ফিরে এসেছে।
এর আগে গত ৪ ও ৫ অক্টোবর দু’পক্ষের সংঘর্ষে ৩ রোহিঙ্গা নিহত হয়েছে। এই ঘটনায় মঙ্গলবার সকালে র‌্যাব অভিযান চালিয়ে ৯ জন রোহিঙ্গা ডাকাতকে অস্ত্র ও গুলিসহ আটক করেছে। সপ্তাহব্যাপী চলমান এই আধিপত্য বিস্তারের ঘটনায় এই পর্যন্ত ৭ জন রোহিঙ্গার লাশ উদ্ধার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

এবিএনওয়ার্ল্ড/মাম

চেক করুন

মারাত্মক অর্থনৈতিক সঙ্কটে ব্রিটিশ প্রধানমন্ত্রী : পদত্যাগ করার পরিকল্পনা

মারাত্মক আর্থিক সঙ্কটে ব্রিটিশ প্রধানমন্ত্রী : পদত্যাগ করার পরিকল্পনা

মারাত্মক অর্থনৈতিক সঙ্কটের কারণে পদত্যাগ করার পরিকল্পনা ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমের অনলাইন …

বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত : সেতুমন্ত্রী

বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত : সেতুমন্ত্রী

আন্দোলন ও নির্বাচনে ব্যর্থতার জন্য বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ …