কক্সবাজার সৈকতে ৬ জেলের লাশ উদ্ধার - all-banglanews
ঢাকা। শনিবার, ৫ শ্রাবণ, ১৪২৬; ২০ জুলাই, ২০১৯; ১৫ জিলক্বদ, ১৪৪০
হোম / সারাদেশ / কক্সবাজার সৈকতে ৬ জেলের লাশ উদ্ধার

কক্সবাজার সৈকতে ৬ জেলের লাশ উদ্ধার

কক্সবাজার সৈকতে ৬ জেলের লাশ উদ্ধার

কক্সবাজারে সাগরে ভেসে আসা একটি ফিশিং ট্রলার থেকে অজ্ঞাত ৬ জেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় একজনকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করা হয়। আজ বুধবার সকাল ৮টার দিকে সমুদ্র সৈকতের সী-গাল পয়েন্ট থেকে এসব লাশ উদ্ধার হয়েছে বলে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের পুলিশ সুপার মো: জিল্লুর রহমান জানান। তিনি জানান, উদ্ধারকৃতদের কারও শরীরে বস্ত্র ছিল না। মৃতদেহগুলো ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ সুপার জানান, বুধবার ভোররাতে স্থানীয়দের মাধ্যমে খবর পাওয়া যায় যে, একটি মাছ ধরার ট্রলার ভেসে এসেছে। এ খবরে ট্যুরিস্ট পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে দেখতে পায় ট্রলারটির বাইরে ৪ জন ও ভেতরে ৩ জন লোক রয়েছে। এসময় তাৎক্ষণিক কক্সবাজার সদর থানা পুলিশের সহায়তায় উদ্ধার অভিযানে ৬ জনকে মৃত অবস্থায় ও একজনকে জীবিত উদ্ধার করা হয়।
এসপি বলেন, ধারণা করা হচ্ছে উদ্ধার হওয়া ট্রলার ও লাশগুলো মিয়ানমার থেকে ভেসে এসেছে। কারণ, আমাদের সাগরে ৩ মাস মাছ ধরা নিষিদ্ধ রয়েছে। তিনি বলেন, গত ৫ দিন ধরে সাগরে ৩নং স্থানীয় সতর্ক সংকেত চলছে। এই দুর্যোগপূর্ণ আবহাওয়ায় সাগরে মাছ ধরতে গিয়ে ট্রলারডুবি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
কক্সবাজার সদর মডেল থানার ওসি মো: ফরিদ উদ্দিন খন্দকার বলেন, ট্যুরিস্ট পুলিশের মাধ্যমে খবর পেয়ে ৬ জনের লাশ আমরা উদ্ধার করি। লাশগুলো এখন জেলা সদর হাসপাতাল মর্গে রয়েছে। ডুবন্ত ট্রলারটিতে একটি মাছ ধরার জাল পাওয়া গেছে। আমরা বিস্তারিত জানার চেষ্টা করছি।

এবিএন/এফএম

চেক করুন

বঙ্গবন্ধু ও বাংলাদেশ এক ও অভিন্ন : এইচ টি ইমাম

বঙ্গবন্ধু ও বাংলাদেশ এক ও অভিন্ন : এইচ টি ইমাম

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম বলেছেন, বঙ্গবন্ধু এবং বাংলাদেশ এক ও অভিন্ন। বঙ্গবন্ধু শুধু …

ট্রাম্পের কাছে করা প্রিয়া সাহার অভিযোগ সঠিক নয় : মার্কিন রাষ্ট্রদূত

ট্রাম্পের কাছে করা প্রিয়া সাহার অভিযোগ সঠিক নয় : মার্কিন রাষ্ট্রদূত

মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে প্রিয়া সাহা নামক জনৈক বাংলাদেশী নারী সংখ্যালঘু নির্যাতন বিষয়ে …