কাজলের মূর্তিও ঠাঁই পেল মাদাম তুসোতে! – ABNWorld
ঢাকা । বুধবার, ৮ এপ্রিল, ২০২০, ২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই শাবান, ১৪৪১ হিজরী
হোম / বিনোদন / কাজলের মূর্তিও ঠাঁই পেল মাদাম তুসোতে!

কাজলের মূর্তিও ঠাঁই পেল মাদাম তুসোতে!

কাজলের মূর্তিও ঠাঁই পেল মাদাম তুসোতে!

এবার দক্ষিণ ভারতীয় অভিনেত্রীর কাজল আগারওয়ালের মোমের মূর্তিও ঠাঁই পেল মাদাম তুসোতে। এর আগে বলিউডের অমিতাভ বচ্চন, সালমান খান, শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ, হৃতিক রোশন, মাধুরী দীক্ষিত ও কাজলের মোমের মূর্তি স্থাপন করা হয়েছে এ মাদাম তুসোতে। আজ বুধবার সকালে সিঙ্গাপুরে মাদাম তুসো জাদুঘরে কাজল আগারওয়ালের মোমের মূর্তি উন্মোচন করা হয়। এসময় দক্ষিণী সুন্দরী-অভিনেত্রী কাজল সপরিবারে উপস্থিত ছিলেন। মূর্তি উন্মোচনের পর কাজল মাদাম তুসো সিঙ্গাপুরের ফেসবুক পেজে লাইভে এসে ভক্তদের বিবিধ প্রশ্নের উত্তর দেন।
এ সময় কাজল বলেন, আমার বয়স যখন ১২ বছর, তখন লন্ডনে মাদাম তুসো জাদুঘরে গিয়েছিলাম। আমার মনে আছে, মহামানবদের মধ্যে আমি বসে ছিলাম। মহাত্মা গান্ধীকে জড়িয়ে ধরে ছবি তুলেছিলাম। বিটলস দলের সাথেও আমি সোফায় বসে ছবি তুলি। আমার মনে হচ্ছিল, ‘হায় ঈশ্বর! আমি এসে গেছি’। সেসব জনপ্রিয় ব্যক্তিদের দেখে আমার বোধ হয়েছিল, এটাই হলো সত্যিকারের জনপ্রিয়তা, মানুষের ভালোবাসা ও চরম খ্যাতির প্রকৃত স্বীকৃতি। আমি ভাবতেও পারিনি, একদিন আমারও মোমের মূর্তি এখানে ঠাঁই পাবে।
কাজল আগারওয়ালে আগে এই জাদুঘরে আনুশকা শর্মা, প্রভাস, শ্রীদেবী, মহেশ বাবু ও করণ জোহরেরও মোমের মূর্তি স্থাপন করা হয়। তবে দক্ষিণী নায়িকাদের মধ্যে তিনিই প্রথম। কাজল আগারওয়াল বর্তমানে বলিউডের ‘মুম্বাই সাগা’ সিনেমায় জন আব্রাহামের বিপরীতে অভিনয় করছেন।

এবিএনওয়ার্ল্ড/এফকে

চেক করুন

করোনাকে ধন্যবাদ দিলে বিদ্যা : ক্ষেপেছেন নেটিজেনরা

করোনাকে ধন্যবাদ দিলে বিদ্যা : ক্ষেপেছেন নেটিজেনরা

বিশ্বব্যাপী যে করোনাভাইরাসের আতঙ্কে কাঁপছে সেই প্রাণঘাতী ভাইরাসকেই ধন্যবাদ দিলেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। এই …

করোনাভাইরাস : যে ওষুধের সন্ধান দিলেন সুস্মিতা

করোনাভাইরাস : যে ওষুধের সন্ধান দিলেন সুস্মিতা

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাবে দিশেহারা গোটা বিশ্ব। আর এই প্রাণঘাতী ভাইরাস থেকে পরিত্রাণে ওষুধের সন্ধান দিলেন …