কুষ্টিয়ায় মাটি চাপা পড়ে ২ বন্ধুর মৃত্যু – ABNWorld
ঢাকা । শনিবার, ১৮ জানুয়ারি, ২০২০
হোম / সারাদেশ / কুষ্টিয়ায় মাটি চাপা পড়ে ২ বন্ধুর মৃত্যু

কুষ্টিয়ায় মাটি চাপা পড়ে ২ বন্ধুর মৃত্যু

কুষ্টিয়ায় মাটি চাপা পড়ে ২ বন্ধর মৃত্যু
কুষ্টিয়ায় মাটি চাপা পড়ে ২ বন্ধর মৃত্যু

কুষ্টিয়ায় মাটি চাপা পড়ে দুই বন্ধু আকাশ ও তরিকুলের মৃত্যু হয়েছে। তাদের দু’জনের বসয়ই ১২ বছর। আজ বৃহস্পতিবার দুপুরে মিরপুর উপজেলার বারুইপাড়া ইউনিয়নের গৌড়দহ খালপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় তাদের সাথে থাকা আরেক সহপাঠি লিখন গুরুতর আহত হয়েছে। নিহত শিশু আকাশ ওই এলাকার মন্টু মণ্ডলের ছেলে ও তরিকুল একই এলাকার মৃত আবুল হাশেমের ছেলে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। হতাহত ৩ জনই কেউপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী। এ ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা প্রশাসনের কর্মকর্তারা।
পুলিশ ও স্থানীয়রা জানান, সমবয়সী আকাশ, তরিকুল ও লিখন বাড়ির পাশে মসলেম ম-লের ছেলে আয়নালের জমির সদ্য মাটি কাটা উচু টিলার নিচে খেলা করছিল। হঠাৎ করে উচু মাটির টিলার একাংশ ভেঙে পড়ে ওই ৩ শিশুর ওপর। এতে মাটির নিচে চাপা পড়ে ৩জন। পরে স্থানীয়রা টের পের পেয়ে দ্রুত ৩ জনকে উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক আকাশ ও তরিকুলকে মৃত ঘোষণা করেন। আহত লিখন বর্তমানে সুস্থ আছে।
মিরপুর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি হৃদয় বিদারক। এ ধরনের ঝুঁকিপূর্ণ গর্ত যে কোনো বিপদ ডেকে আনতে পারে। বিশেষ করে শিশুদের এ ধরনের গর্তের কাছে যাওয়া বিপদজনক।
উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম জামাল আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেন। নিহতদের বাড়িতে তাদের সান্তনা দেন। ভুক্তভোগী পরিবারকে পুর্ণবাসনের আওতায় সরকারের সকল সামাজিক সুযোগ সুবিধা প্রদান করা হবে বলে তিনি জানান।

এবিএন/এফএম

চেক করুন

ঢাকা সিটি নির্বাচন : তারিখ না বদলালে বৃহত্তর আন্দোলনের ঘোষণা

ঢাকা সিটি নির্বাচন : তারিখ না বদলালে বৃহত্তর আন্দোলনের ঘোষণা

এবার ঢাকার ২ সিটি করপোরেশনের নির্বাচনের তারিখ পরিবর্তন না করা হলে বৃহত্তর আন্দোলনের ঘোষণা দিয়েছে …

‘পরিবার ভয়ে শঙ্কিত, এ অবস্থায় আমি পাকিস্তান যেতে পারি না’

‘পরিবার ভয়ে শঙ্কিত, এ অবস্থায় আমি পাকিস্তান যেতে পারি না’

পারিবারিক কারণেই আসন্ন পাকিস্তান সফরে যাচ্ছে না বাংলাদেশের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম বলেছেন, পরিবার ভয়ে …