কুষ্টিয়ায় মাটি চাপা পড়ে ২ বন্ধুর মৃত্যু – ABNWorld
ঢাকা । রবিবার, ১৬ আগস্ট, ২০২০, ১লা ভাদ্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে জিলহজ, ১৪৪১ হিজরি
হোম / সারাদেশ / কুষ্টিয়ায় মাটি চাপা পড়ে ২ বন্ধুর মৃত্যু

কুষ্টিয়ায় মাটি চাপা পড়ে ২ বন্ধুর মৃত্যু

কুষ্টিয়ায় মাটি চাপা পড়ে ২ বন্ধর মৃত্যু
কুষ্টিয়ায় মাটি চাপা পড়ে ২ বন্ধর মৃত্যু

কুষ্টিয়ায় মাটি চাপা পড়ে দুই বন্ধু আকাশ ও তরিকুলের মৃত্যু হয়েছে। তাদের দু’জনের বসয়ই ১২ বছর। আজ বৃহস্পতিবার দুপুরে মিরপুর উপজেলার বারুইপাড়া ইউনিয়নের গৌড়দহ খালপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় তাদের সাথে থাকা আরেক সহপাঠি লিখন গুরুতর আহত হয়েছে। নিহত শিশু আকাশ ওই এলাকার মন্টু মণ্ডলের ছেলে ও তরিকুল একই এলাকার মৃত আবুল হাশেমের ছেলে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। হতাহত ৩ জনই কেউপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী। এ ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা প্রশাসনের কর্মকর্তারা।
পুলিশ ও স্থানীয়রা জানান, সমবয়সী আকাশ, তরিকুল ও লিখন বাড়ির পাশে মসলেম ম-লের ছেলে আয়নালের জমির সদ্য মাটি কাটা উচু টিলার নিচে খেলা করছিল। হঠাৎ করে উচু মাটির টিলার একাংশ ভেঙে পড়ে ওই ৩ শিশুর ওপর। এতে মাটির নিচে চাপা পড়ে ৩জন। পরে স্থানীয়রা টের পের পেয়ে দ্রুত ৩ জনকে উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক আকাশ ও তরিকুলকে মৃত ঘোষণা করেন। আহত লিখন বর্তমানে সুস্থ আছে।
মিরপুর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি হৃদয় বিদারক। এ ধরনের ঝুঁকিপূর্ণ গর্ত যে কোনো বিপদ ডেকে আনতে পারে। বিশেষ করে শিশুদের এ ধরনের গর্তের কাছে যাওয়া বিপদজনক।
উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম জামাল আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেন। নিহতদের বাড়িতে তাদের সান্তনা দেন। ভুক্তভোগী পরিবারকে পুর্ণবাসনের আওতায় সরকারের সকল সামাজিক সুযোগ সুবিধা প্রদান করা হবে বলে তিনি জানান।

এবিএন/এফএম

চেক করুন

‘জিয়া আমাকে মন্ত্রী হতে বলেছিলেন, না হলে ২৫ বছর জেলের হুমকি’

‘জিয়া আমাকে মন্ত্রী হতে বলেছিলেন, না হলে ২৫ বছর জেলের হুমকি’

রাষ্ট্রপতি আব্দুল হামিদ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নৃশংসভাবে হত্যা করার পর তৎকালীন …

বরেণ্য চিত্রশিল্পী মর্তুজা বশীর আর নেই

বরেণ্য চিত্রশিল্পী মর্তুজা বশীর আর নেই

একুশে পদক ও স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত চিত্রশিল্পী, ভাষা সংগ্রামী মর্তুজা বশীর আর নেই। আজ রাজধানীর এভারকেয়ার …