কুড়িগ্রামে মাকে হত্যার দায়ে পুত্রের মৃত্যুদণ্ড – ABNWorld
ঢাকা । শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
হোম / আদালত / কুড়িগ্রামে মাকে হত্যার দায়ে পুত্রের মৃত্যুদণ্ড

কুড়িগ্রামে মাকে হত্যার দায়ে পুত্রের মৃত্যুদণ্ড

কুড়িগ্রামে মাকে হত্যার দায়ে পুত্রের মৃত্যুদণ্ড

মায়ের হত্যাকারী পুত্র মন্তাজুল আলম (৩৬) নামে এক যুবকের মৃত্যুদণ্ডাদেশ দিয়েছে কুড়িগ্রাম জেলা ও দায়রা জজ আদালত। আজ মঙ্গলবার দুপুর এই ফাঁসির আদেশ দেন কুড়িগ্রামের বিজ্ঞ জেলা ও দায়রা জজ আব্দুল মান্নান। রাজারহাট উপজেলার উমর মজিদ ইউনিয়নের পান্থাবাড়ি গ্রামের বাসিন্দা সোলায়মান আলীর স্ত্রী মেহেরজান ওরফে মিনু(৫৮)কে পুত্র মন্তাজুল আলম হত্যা করে।
মন্তাজুল আলম বেকার ও মাদকাসক্ত থাকায় তার প্রথম স্ত্রী সংসার না করেই তালাক দিয়ে চলে যায়। গতবছর মার্চ মাসে মন্তাজুল আলম দ্বিতীয় বিয়ে করার জন্য তার মা মেহেরজান ওরফে মিনুকে জানায়। ছেলের দ্বিতীয় বিয়েতে সম্মতি না দেয়ায় ঘরের মধ্যে নামাজরত অবস্থায় মন্তাজুল আলম তার মাকে দেশীয় অস্ত্র কুঁড়াল দিয়ে এলোপাথারি কুপিয়ে হত্যা করে। এ ঘটনা আসামী মন্তাজুল আলমের পিতা সোলায়মান আলী বাদী হয়ে রাজারহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
রাষ্ট্রপক্ষের আইনজীবী এডভোকেট এসএম আব্রাহাম লিংকন এবং আসামী পক্ষের লিগ্যাল এইড নিযুক্ত আইনজীবী এডভোকেট এরশাদুল হক চৌধুরী শাহিন মামলা পরিচালনা করেন।

এবিএনওয়ার্ল্ড/এফআর

চেক করুন

বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে সাকিবের বিরল কীর্তি!

বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে সাকিবের বিরল কীর্তি!

বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে বিরল কীর্তি গড়লেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তিনি এক ভেন্যুতে …

দেশে করোনায় মৃতের সংখ্যা ৮ হজারের কাছাকাছি

দেশে করোনায় মৃতের সংখ্যা ৮ হজারের কাছাকাছি

সারাবিশ্বে ছড়িয়ে পড়া প্রাণঘাতী নভেল করোনাভাইরাস মহামারীতে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারীদের সংখ্যা ৮ হজারের কাছাকাছি পৌঁছে …