কেমন কাটবে ২০২০ সাল : দেখুন নতুন বছরের রাশিফল – ABNWorld
ঢাকা । বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা শাওয়াল, ১৪৪১ হিজরী
হোম / রাশিফল / কেমন কাটবে ২০২০ সাল : দেখুন নতুন বছরের রাশিফল

কেমন কাটবে ২০২০ সাল : দেখুন নতুন বছরের রাশিফল

কেমন কাটবে ২০২০ সাল : দেখুন নতুন বছরের রাশিফল
কেমন কাটবে ২০২০ সাল : দেখুন নতুন বছরের রাশিফল

আপনি নিজেই আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলা য়ায়। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা-জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করা হয়েছে। ২০২০ সালে আপনার কেরিয়ারে কোন উন্নতি লেখা রয়েছে! কী বলছে রাশিফল ? দেখে নিন-

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল) : ২০২০ বছরটা অনেকই গুরুত্বপূর্ণ হতে চলেছে মেষ রাশির জাতক-জাতিকাদের। বৃহস্পতি ও কেতু এই রাশির নবম স্থানে অবস্থান করছে। এর ফলে অনেক ধর্মীয় স্থানে এ বছর বেড়াতে যেতে পারেন আপনি। যাত্রাপথে , বিদেশি কোনও মানুষের কাছে কিংবা কোনও ব্যবসায় লাভ পেতে পারেন। সেটা বিদেশের মাটিতে ঘটার সম্ভাবনাই বেশি। যারা লেখালেখি বা ক্রিয়েটিভ জগতে কাজ করেন, তাদের জন্য এ বছরটা বিশেষভাবে শুভ। এপ্রিল মাসটা কেরিয়ারের জন্য ভাল। অভিনেতা, আইনজীবী, সাহিত্যিকদের জন্য এ বছরটা বেশ ভালই কাটবে। জুলাই-অগাস্ট মাসে কোনও জমি বা বাড়ি কেনার থেকে এড়িয়ে চলুন। কেরিয়ার- কেরিয়ারের জন্য বছরটা শুভ। কর্মক্ষেত্রে প্রোমোশনের সুযোগ বা নতুন চাকরির সুযোগ আসতে পারে মার্চ, এপ্রিল, আগস্ট এবং সেপ্টেম্বরে। আর্থিক ক্ষেত্রে জানুয়ারি, মার্চ, মে এবং সেপ্টেম্বর মাস শুভ। স্বাস্থ্য- ফেব্রুয়ারি, এপ্রিল ও জুলাই মাসে স্বাস্থ্যের দিকে নজর দেওয়ার বিশেষ প্রয়োজন রয়েছে। প্রেম- বিয়ের জন্য এ বছরটা শুভ। বিশেষ করে এপ্রিল, মে, অগাস্ট এবং সেপ্টেম্বর মাস প্রেম-প্রীতির জন্য অত্যন্ত শুভ।

বৃষ (২১ এপ্রিল-২০ মে) : জানুয়ারি মাসের শেষ থেকে বৃষ রাশির জীবনে আসবে অনেক বেশি শান্তি। শনির অবস্থান এতটাই ভাল যে আগামী আড়াই বছর আপনাকে ভাগ্যবানই বলা যেতে পারে। ধর্মীয় সফরের পাশাপাশি দেশ-বিদেশ ঘুরে বেড়ানো, সবই সম্ভব হবে ২০২০-তে। মে, জুন এবং অগাস্ট মাসের প্রথম দিকটা নতুন গাড়ি বাড়ি কেনার জন্য বিশেষভাবে শুভ। ফেব্রুয়ারির তৃতীয় সপ্তাহ থেকে মে মাসের প্রথম সপ্তাহ বিশেষভাবে সাবধান। কারণ যেকোনও ধরণের দুর্ঘটনা ঘটতে পারে এ সময়। কেরিয়ার- মার্চ, এপ্রিল এবং অগাস্ট মাসগুলি কেরিয়ারের অগ্রগতির জন্য বিশেষভাবে শুভ। আর্থিক দিক থেকেও এই মাসগুলি আপনার জন্য শুভ। স্বাস্থ্য- বছরের প্রথমার্ধ শরীর-স্বাস্থ্যের দিকে বিশেষভাবে নজর দিন। থাই, পেশি বা পায়ের সমস্যায় ভুগতে পারেন। সেপ্টেম্বর মাসেও স্বাস্থ্য খুব একটা ভাল যাবে না। প্রেম- রোম্যান্সের জন্য ফেব্রুয়ারি, মে এবং অগাস্ট মাসগুলি বিশেষভাবে শুভ। বিয়ের জন্য জুন মাস ভাল।

মিথুন (২১ মে-২০ জুন) : বছরের শুরুটা হয়তো খুব একটা ভাল যাবে না মিথুন রাশির জাতক-জাতিকাদের। অনেক বেশি চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন আপনি। এমন অনেক কিছুই ঘটবে, যা আপনাকে অবাক করতে পারে। যারা রিসার্চের কাজে রয়েছেন, তাদের জন্য এ বছরটা শুভ। মাঝে মধ্যেই ‘মুড-সুইং’ লেগে থাকবে। কেরিয়ার- মার্চ, এপ্রিল, জুলাই ১১ থেকে অক্টোবর পর্যন্ত সময়টা শুভ। নতুন কোনও কাজের সুযোগও আসতে পারে। ব্যবসায় লাভ কিংবা কর্মক্ষেত্রে উন্নতি ঘটার সম্ভাবনা মার্চ, এপ্রিল, জুলাই এবং অগাস্ট মাসগুলিতে। বাড়ি বা কোনও প্রপার্টি কেনার জন্য জুলাই এবং অক্টোবরের ১ থেকে ১৫ তারিখ শুভ সময়। স্বাস্থ্য- নিজের শরীর-স্বাস্থ্যের দিকে নজর দিন। জানুয়ারি ও অগাস্ট মাসে শরীর খারাপ হওয়ার সম্ভাবনা বেশি। প্রেম- মার্চ, অক্টোবর এবং নভেম্বর বিয়ের জন্য শুভ সময়। প্রেমের জন্য মার্চ, নভেম্বর এবং ডিসেম্বর মাসগুলি বিশেষভাবে শুভ।

কর্কট (২১ জুন-২০ জুলাই) : কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য বছরটা দারুণ হতে চলেছে। প্রচুর বেড়ানো এবং কর্মক্ষেত্রে নতুন নতুন সুযোগ অপেক্ষা করছে আপনার জন্য। কোনও লং টার্ম পার্টনারশিপ বা গাঁটছড়ার উপরেই ফোকাস করুন। মার্চ এবং এপ্রিল মাসে কোনও বাগবিত-া থেকে এড়িয়ে চলুন। কেরিয়ার- জুন, জুলাই এবং অগাস্ট মাস কেরিয়ারের জন্য বিশেষভাবে শুভ। অনেক কিছু প্রাপ্তি ঘটতে পারে। আর্থিক দিক দিয়ে অক্টোবর এবং নভেম্বর মাস শুভ। স্বাস্থ্য- জানুয়ারি, মে এবং জুন মাস নিজের স্বাস্থ্যের দিকে বিশেষভাবে নজর দিন। রাস্তায় চলাফেরায় বিশেষভাবে সাবধান। মে-জুন মাসে দুর্ঘটনার যোগ রয়েছে। প্রেম- এবছর অনেক নতুন বন্ধু হবে। অনেক নতুন মানুষের সঙ্গে দেখা হওয়ার সুযোগ। প্রেম-প্রীতির ক্ষেত্রে জানুয়ারি, মে এবং জুলাই মাস শুভ। তবে এপ্রিলের শেষ থেকে মে ১০ তারিখ পর্যন্ত সাবধান, মনের মানুষের সঙ্গে বিচ্ছেদ ঘটার সম্ভাবনা।

সিংহ (২১ জুলাই-২০ আগস্ট) : বছরটা মোটামুটি ভালই কাটতে চলেছে সিংহ রাশির জাতক-জাতিকাদের। আরও বেশি কাজে মন দিন। অনেক কিছু প্রাপ্তির যোগ রয়েছে কর্মক্ষেত্রে। সমাজে অনেক সুনামও হবে আপনার। জীবনের সবচেয়ে সুখের সময় আসছে এ বছরই। কেরিয়ার- জানুয়ারি, এপ্রিল, মে , জুলাই এবং অগাস্ট মাস কেরিয়ারের জন্য বিশেষভাবে শুভ। আর্থিকভাবেও মে, জুন এবং জুলাই মাস আপনার জন্য শুভ। স্বাস্থ্য- জানুয়ারি, মার্চ এবং সেপ্টেম্বর মাসগুলিতে সাবধান। শরীর-স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। চোখ এবং পায়ের সমস্যায় ভুগতে পারেন। প্রেম- বিয়ে ও প্রেমের ক্ষেত্রে মার্চ, এপ্রিল এবং অক্টোবর মাস বিশেষভাবে শুভ।

কন্যা (২১ আগস্ট-২০ সেপ্টেম্বর) : ভাল সময় শুরু হতে খুব বেশি সময় আর বাকী নেই। তাই জানুয়ারি পর্যন্ত একটু ধৈর্য্য ধরুন। তারপর থেকেই ধীরে ধীরে অনেক উন্নতিই অপেক্ষা করছে আপনার জীবনে। ঠিকঠাক প্ল্যানিং অত্যন্ত প্রয়োজন। এ বছর সেদিকেই বেশি ফোকাস থাকবে আপনার। ছেলেমেয়ের স্বাস্থ্য এবং পড়াশোনা নিয়ে কিছুটা টেনশন থাকবে। নতুন বাড়ি কিনতে পারেন। কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। কেরিয়ার- জানুয়ারি, জুলাই অগাস্ট এবং সেপ্টেম্বর মাস কেরিয়ারের জন্য শুভ। স্বাস্থ্য- স্বাস্থ্য মোটামুটি ভালই থাকবে আপনার। শুধু এপ্রিল, জুন এবং অক্টোবর মাসগুলিতে একটু সাবধান থাকা প্রয়োজন। প্রেম- ফেব্রুয়ারি, জুন এবং অগাস্ট মাস প্রেম-প্রীতির জন্য বিশেষভাবে শুভ। বিয়ের জন্য মে মাস শুভ।

তুলা (২১ সেপ্টেম্বর-২০ অক্টবর) : তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য এ বছর অনেক কিছু ঘটার সম্ভাবনা। কর্মক্ষেত্রে মনঃসংযোগ বাড়ানোর বিশেষভাবে প্রয়োজন। ফেব্রুয়ারি মাস আপনার জন্য শুভ। বিদেশযাত্রার যোগও রয়েছে। অগাস্ট, অক্টোবর এবং নভেম্বর কেরিয়ারের জন্য শুভ। ব্লাড প্রেশারের দিকে নজর দিন। বছরের বেশ অনেক সময়েই এর জন্য ভুগতে হতে পারে আপনাকে।

বৃশ্চিক (২১ অক্টবর-২০ নভেম্বর) : ২০২০-তে অনেক কিছু অপেক্ষা করছে আপনার জন্য। তবে কর্মক্ষেত্রে মার্চ মাস খুব একটা শুভ নয়। জানুয়ারি, জুলাই, অগাস্ট এবং সেপ্টেম্বর মাস কেরিয়ারের জন্য বিশেষভাবে শুভ। ফেব্রুয়ারি, জুন এবং অগাস্ট প্রেম-প্রীতির জন্য শুভ।

ধনু (২১ নভেম্বর-২০ ডিসেম্বর) : অনেক বেশি পরিশ্রমের ফল এবছর পাবেন আপনি। কর্মক্ষেত্রে উন্নতি বা প্রশংসা অনেকই পাবেন। কিন্তু আর্থিক দিক থেকে বিশাল কোনও উন্নতির যোগ নেই এ বছর। তাই অতিরিক্ত খরচ এড়িয়ে চলুন। লোন নেওয়া বা টাকা ধার দেওয়া উভয় ক্ষেত্রেই চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নিন। যারা অবিবাহিত, তাদের বিয়ের যোগ রয়েছে এবছর। মে, জুন এবং সেপ্টেম্বর মাসগুলি বিশেষভাবে শুভ। কেরিয়ার- ফেব্রুয়ারি, সেপ্টেম্বর এবং নভেম্বর শুভ সময়। স্বাস্থ্য- জানুয়ারি, ফেব্রুয়ারি এবং মার্চ বাদে শরীর-স্বাস্থ্য মোটামুটি ভালই যাবে। প্রেম- অনেক নতুন বন্ধু হওয়ার পাশাপাশি এ বছর বিশেষ কারোর সঙ্গে দেখা হওয়ার সুযোগ। বিয়ের জন্য অগাস্ট ও সেপ্টেম্বর মাস শুভ।

মকর (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) : জীবনের খারাপ সময় কাটতে চলেছে এ বছর। কেরিয়ারে অনেক কিছু প্রাপ্তির যোগ রয়েছে। তবে ব্যক্তিগত জীবনে কিছু সমস্যা ঘটতে পারে। সেপ্টেম্বর মাসে কোনও যাত্রা বিশেষভাবে লাভজনক হতে পারে আপনার জন্য। মার্চ এবং জুন মাস কেরিয়ারের জন্য শুভ। কর্মক্ষেত্র ও আর্থিকভাবে অক্টোবর ও নভেম্বর, এই দুই মাস বিশেষভাবে শুভ। প্রেম-প্রীতির জন্যও বছরটা খুব একটা খারাপ নয়।

কুম্ভ (২১ জানুয়ারি-২০ ফেব্রুয়ারি) : ২০২০-তে অনেক কিছু অপেক্ষা করছে আপনার জন্য। জীবনের নতুন অধ্যায় শুরু হওয়ার সম্ভাবনা ফেব্রুয়ারি এবং মার্চ মাস থেকেই। অনেকবার বিদেশযাত্রার যোগ রয়েছে আপনার। তবে খরচের ক্ষেত্রে সাবধান। বুঝেশুনে না চললে প্রচুর অর্থব্যয়ের সম্ভাবনা এ বছর। সময় এসেছে, এবার বড় কিছু করার কথা ভাবুন। জানুয়ারি, ফেব্রুয়ারি, মে এবং জুলাই মাস কেরিয়ারের জন্য বিশেষভাবে শুভ। জানুয়ারি, এপ্রিল ও মে মাস স্বাস্থ্যের জন্য খুব একটা ভাল নয়। পায়ের সমস্যায় ভুগতে পারেন। আরও বেশি সংযত থাকুন। হঠাৎ করে মাথা গরম করবেন না। কর্মক্ষেত্রে সমস্যা এড়িয়ে চলুন। মার্চ এবং অগাস্ট মাস প্রেম-প্রীতির জন্য শুভ।

মীন (২১ ফেব্রুয়ারি-২০ মার্চ) : মীন রাশির জাতক-জাতিকাদের জন্য এ বছরটা খুবই গুরুত্বপ্র্ণূ হতে চলেছে। বছরের শুরুটা দারুণ হবে। বেশিরভাগ প্রজেক্টই সফল হবে। বন্ধু-বান্ধবদের সঙ্গে ভুল বোঝাবুঝির সম্ভাবনা রয়েছে। রিয়াল এস্টেটের ব্যবসায়ীদের জন্য বছরটা ভাল। প্রেমের জন্যও বছরটা দারুণ। প্রচুর নতুন মানুষের সঙ্গে দেখা হওয়া, ফ্লার্টিং সবই চলবে। বিয়ের জন্য জুন এবং সেপ্টেম্বর মাস শুভ।

এবিএনওয়ার্ল্ড/এফআর

চেক করুন

মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ করে ফেসবুকে ভিডিও প্রচার : কিশোর গ্রেপ্তার

মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ করে ফেসবুকে ভিডিও প্রচার : কিশোর গ্রেপ্তার

মাদ্রাসার এক ছাত্রীকে ধর্ষণ করে এর ভিডিও ছড়িয়ে দিল ফেসবুকে। এই ঘটনায় মামলা দায়েরের পর …

বিএনপি বর্তমানে আইসোলেশনে রয়েছে : ওবায়দুল কাদের

বিএনপি বর্তমানে আইসোলেশনে রয়েছে : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি রাজনৈতিক দল …