কোয়ারেন্টাইনে থেকেই রোজা রাখবেন খালেদা জিয়া – ABNWorld
ঢাকা । সোমবার, ১ জুন, ২০২০, ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪১ হিজরী
হোম / রাজনীতি / কোয়ারেন্টাইনে থেকেই রোজা রাখবেন খালেদা জিয়া

কোয়ারেন্টাইনে থেকেই রোজা রাখবেন খালেদা জিয়া

কোয়ারেন্টাইনে থেকেই রোজা রাখবেন খালেদা জিয়া

কোয়ারেন্টাইনে থেকেই আসন্ন পবিত্র মাহে রমজানের রোজা পালন করার প্রস্তুতি নিচ্ছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। আজ শুক্রবার বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গমাধ্যমকে এই তথ্য জানান। তিনি বলেন, ম্যাডাম এখনও কোয়ারেন্টাইনেই আছেন। যেহেতু গোটা জাতি শাটডাউনে আছে চলাচল এবং সব কিছুই বন্ধ। উনি উনার ব্যক্তিগত চিকিৎসকদের সাথে পরামর্শে চিকিৎসাধীন আছেন এবং এভাবে কোয়ারেন্টাইনে থেকেই তিনি রমজানের রোজাও পালন করবেন। জানা যায়, আর্থ্রারাইটিস, ডায়াবেটিসসহ বিভিন্ন শারীরিক সমস্যায় ভূগছেন তিনি। এর পরও আসন্ন রমজান মাসে রোজা রাখতে আগ্রহী তিনি। তবে সেক্ষেত্রে চিকিৎসকের পরামর্শ নেবেন বলেও জানান ফখরুল।
জানা যায়, মুক্তি পেয়ে হাসপাতাল থেকে গুলশানের বাসা ফিরোজায় ওঠেন অসুস্থ খালেদা জিয়া। বাসার দোতলায় চিকিৎসকদের পরামর্শে তিনি কোয়ারেন্টাইনে আছেন। লন্ডন থেকে বড় ছেলে তারেক রহমানের স্ত্রী ডা. জোবাইদা রহমান তার চিকিৎসার সবকিছু তত্ত্বাবধায়ন করছেন। বাসায় খালেদা জিয়ার সময় কাটছে নামাজ, কোরআন তেলাওয়াত, তজবীহ পাঠ, বই পড়ে। এছাড়াও ২ পুত্রবধূ, নাতনীদের সাথে টেলিফোনে মাঝে মধ্যে কথা বলেন তিনি।
নভেল করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে দুর্নীতির ২ মামলায় দণ্ডপ্রাপ্ত খালেদা জিয়াক সরকারের নির্বাহী আদেশে শর্ত সাপেক্ষে গত ২৫ মার্চ মুক্তি পাওয়ার পর থেকে গুলশানে তার বাসা ফিরোজায় কোয়ারেন্টাইনে আছেন। রমজান উপলক্ষে বাংলাদেশসহ বিশ্বের মুসলিমদের খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান শুভেচ্ছা জানিয়েছেন বলেও জানান বিএনপি মহাসচিব।

এবিএনওয়ার্ল্ড/আলিফ

চেক করুন

অভ্যন্তরীণ রুটে আজ থেকে পুণরায় বিমান চলাচল শুরু

অভ্যন্তরীণ রুটে আজ থেকে পুণরায় বিমান চলাচল শুরু

বিশ্বব্যাপী মহামারী আকারে ছড়িয়ে পড়া প্রাণঘাতী কোভিড-১৯ (করোনা ভাইরাস)-এর কারণে বিগত ২ মাসেরও বেশি সময় …

২ মাস পরে আল আকসা মসজিদের দরোজা খুলে দেয়া হল আজ

২ মাস পরে আল আকসা মসজিদের দরোজা খুলে দেয়া হল আজ

করোনা ভাইরাসের কারণে ২ মাসের বেশী সময় বন্ধ থাকার পরে মুসলমানদের অন্যতম পবিত্র স্থান আল …